বাংলা নিউজ > বায়োস্কোপ > রিয়্যালিটি শোয়ের প্রতিযোগীর গোটা গ্রামের রেশনের দায়িত্ব নিলেন সোনু সুদ!
এবার গোটা গ্রামের রেশনের দায়িত্ব নিলেন সোনু সুদ। ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস
এবার গোটা গ্রামের রেশনের দায়িত্ব নিলেন সোনু সুদ। ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস

রিয়্যালিটি শোয়ের প্রতিযোগীর গোটা গ্রামের রেশনের দায়িত্ব নিলেন সোনু সুদ!

  • ফের একবার ত্রাতার ভূমিকায় সোনু সুদ। ছোটপর্দার শো 'ড্যান্স দিওয়ানে'-র প্রতিযোগী উদয় সিংয়ের মুখে তাঁর গ্রামের দুর্দশার কথা শুনে গোটা গ্রামবাসীর রেশনের দায়িত্ব নিলেন সোনু। 

তিনি আক্ষরিক অর্থেই 'বলিউডের মসিহা'।গরিব মানুষদের কাছে ঈশ্বরের প্রতিনিধি হয়েই উঠেছেন তিনি। গতবছর থেকে লকডাউন ঘোষণযাবৎ হাজার হাজাপরিযায়ী শ্রমিকদের মুখে খাবার জুগিয়বাতানুকূল বাসে তাঁদের বাড়িতে পাঠিয়েছিলেন সোনু সুদ। কখনও আস্ত বিমান ভাড়া করেও পরিযায়ী শ্রমিকদের ঘরে ফিরিয়েছিলেন তিনি। পাশাপাশি দেশের নানান প্রান্তে দুঃস্থ ও অভাবী মানুষদের অকাতরে যেভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সোনু,এককথায় তা অবিশ্বাস্য। আপামর দেশবাসীও তাই ভালোবেসে এই জনপ্রিয় তারকাকে দিয়েছেন এই নাম।এবার ফের একবার ত্রাতার ভূমিকায় এগিয়ে এলেন তিনি। 

সম্প্রতি,ছোটপর্দার জনপ্রিয় শো 'ড্যান্স দিওয়ানে'-র মঞ্চে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেনএই অভিনেতা। সোনুকে কাছে পেয়ে উদয় সিং নামের এক প্রতিযোগী নিজের গ্রামের মানুষদের দুঃখ,দুর্দশার কথা তুলে ধরেন। মধ্যপ্রদেশের একটি ছোট শহর নীমুচে দিনমুজুরের কাজ করা উদয়ের বাড়ি সে রাজ্যের একটি ছোট গ্রামে। অকপটে ওই প্রতিযোগী জানান এই করোনা পরিস্থিতিতে কীভাবে নিদারুণ কষ্টের মধ্যে দিন গুজরান করছে তাঁর গ্রামের লোক। এমনকি অনেকেরই জুটছে না একবেলার খাবার! 

উদয়ের মুখে গ্রামবাসীদের এই দুর্দশার কথা শুনে আর চুপ করেবসে থাকতে পারেননি 'বলিউডের মসিহা।' সঙ্গে সঙ্গেই দৃঢ় গলায় জানিয়ে দেন, যতদিন লকডাউন চলবে ততদিন ওই পুরো গ্রামের রেশনের দায়িত্ব তিনি নিলেন আজ থেকে। উদয়ের উদ্দেশে সোনু বলেন,' উদয়, আমি তোমার গ্রামবাসীদের বলতে চাই যতদিন না এই লকডাউন উঠছে, যতদিন ধরেই তা চলুক না কেন ততদিন তোমার গ্রামের প্রত্যেক অধিবাসীরা রেশন পাবেন।ওঁদের বলে দিও চিন্তা করার কিছু নেই।কেউ খালি পেটে ঘুমোতে যাবে না আর!' সোনুর এই পদক্ষেপে আরও একবার মুগ্ধ গোটা দেশ। সোশ্যাল মিডিয়ায় এই জনপ্রিয় তারকার উদ্দেশে মুহুর্মুহু জমা পড়ছে প্রশংসা ও শুভেচ্ছাবার্তা। 

বন্ধ করুন