বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনাকালে ফের ত্রাতার ভূমিকায় Sonu Sood,অক্সিজেন প্লান্ট বসছে অন্ধ্রের হাসপাতালে
সোনু সুদ। 
সোনু সুদ। 

করোনাকালে ফের ত্রাতার ভূমিকায় Sonu Sood,অক্সিজেন প্লান্ট বসছে অন্ধ্রের হাসপাতালে

  • অন্ধ্রপ্রেদেশের কুর্নুল ও নেল্লোরে অক্সিজেন প্ল্যান্ট বসানোর উদ্যোগ নিয়েছেন সোনু। 

তিনি এখন গরীবের কাছে করোনার ‘মসিহা’। আর একথা যে ১০০ শতাংশ ঠিক, তা আরও একবার প্রমাণ করলেন অভিনেতা সোনু সুদ। অন্ধ্রপ্রদেশের দু'টি হাসপাতালে অক্সিজেন প্ল্যান্ট বসাতে চলেছেন তিনি। জানিয়েছেন, এই কাজ শেষ হলে জুন-জুলাইয়ের মধ্যে আরও বেশ কয়েকটি হাসপাতালে বসাবেন অক্সিজেন প্লান্ট। সোনু জানিয়েছেন পিছিয়ে পড়া এলাকার হাসপাতালের জন্য কাজ করবেন এবার তিনি। 

সোনু ও তাঁর টিমের উদ্যোগে কুর্নুল সরকারি হাসপাতাল ও নেল্লোরের আত্মাকুরের একটি জেলা হাসপাতালে অক্সিজেন প্লান্টের প্রথম সেট বসছে। নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে সেকথা জানিয়েছেন। সঙ্গে জানিয়েছেন, এর পর যে রাজ্যগুলির সবথেকে বেশি সাহায্যের প্রয়োজন, সেরকম রাজ্যেগুলিতেও অক্সিজেন প্লান্ট বসানো হবে। তাঁর জন্য যে সমস্ত প্রশাসনিক জায়গা থেকে অনুমতি নেওয়া প্রয়োজন তাও তিনি নিয়ে নেবেন।

কুর্নুল সরকারি হাসপাতালে অক্সিজেন প্লান্ট বসানো প্রসঙ্গে জেলাশাসক এস রামসুন্দর রেড্ডি সংবাদমাধ্যমকে জানান, ‘আমরা সোনু সুদের এই মানবিক ব্যবহারে খুব কৃতজ্ঞ। তিনি যে অক্সিজেন প্ল্যান্ট বসিয়েছেন তা দিয়ে রোজ ১৫০ থেকে ২০০ করোনা রোগীর চিকিৎসা করা সম্ভব হবে।’

সোনু জানান, আগামী জুন-জুলাই মাসের মধ্যে আরও কিছু গ্রামীন অঞ্চলে অক্সিজেন প্ল্যান্ট বসানোর ইচ্ছে আছে তাঁর। যাতে সমাজের সমস্ত ধরনের মানুষ এই সুবিধে ভোগ করতে পারে। দেশের প্রত্যন্ত অঞ্চলেও সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার ইচ্ছেপ্রকাশ করেছেন তিনি।

বন্ধ করুন