বাংলা নিউজ > বায়োস্কোপ > খুনির ধর্ম বদলে শ্রদ্ধা-কাণ্ড ‘ক্রাইম পেট্রোল’-এ? বিতর্কের পর সাফাই চ্যানেলের

খুনির ধর্ম বদলে শ্রদ্ধা-কাণ্ড ‘ক্রাইম পেট্রোল’-এ? বিতর্কের পর সাফাই চ্যানেলের

বিতর্কের মুখে ক্রাইম পেট্রোল টিম

হিন্দু সহবাস সঙ্গীর হাতে খুন খ্রিস্টান প্রেমিকা! শ্রদ্ধা মার্ডার কেসের ছায়ায় তৈরি গল্পে অভিযুক্তের ধর্ম পালটে তোপের মুখে চ্যানেল কর্তৃপক্ষ। ক্ষমা চেয়ে এপিসোডের পরবর্তী ভাগ না দেখানোর কথা ঘোষণা সোনি টিভির। 

২০২২ সালে সাড়া জাগানো খুনের ঘটনা শ্রদ্ধা ওয়াকার মার্ডার কেস। দেশের রাজধানীতে সহবাস সঙ্গী আফতাব পুনাওয়ালার হাতে খুন হন ২৭ বছর বয়সী শ্রদ্ধা ওয়াকার। এই বহুল চর্চিত হত্যাকাণ্ডের ছায়া সম্প্রতি নজরে এসেছে ‘ক্রাইম পেট্রোল’-এর এপিসোডে। সেই নিয়ে বিতর্কের মুখো সোনি চ্যানেল কর্তৃপক্ষ। সোশ্যাল মিডিয়ায় তুলোধনা শুরু হতেই বিবৃতি দিয়ে সাফাই পেশ করল চ্যানেল।

সোনি লিভ-এর টুইটার হ্যান্ডেলে একটি বিবৃতি পোস্ট করে চ্যানেল জানিয়েছে বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকা এপিসোডটি সম্পূর্ণরূপে কাল্পনিক, এর সঙ্গে শ্রদ্ধা মার্ডার কেসের কোনওরকম সম্পর্কের কথা উড়িয়ে দিয়েছে চ্যানেল।

বিবৃতিতে লেখা রয়েছে, ‘কিছু দর্শক সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন ক্রাইম পেট্রোলের একটি সাম্প্রতিক এপিসোড সম্প্রতি সংবাদমাধ্য়মে আলোচিত একটি ঘটনা অবলম্বনে তুলে ধরা হয়েছে। এটি ঠিক নয়। ওই এপিসোড সম্পূর্ণরূপে কাল্পনিক, এবং ২০১১ সালের এক ঘটনার সঙ্গে ওই ঘটনার খানিক মিল রয়েছে’।

চ্য়ানেল কর্তৃপক্ষের তরফে আরও জানানো হয়, ব্রডকাস্টিং অথোরিটির সবরমক নির্দেশিকা মেনেই তাঁরা কনটেন্ট তৈরি করেন। কোনও ধর্ম বা সম্প্রদায়েরে মানুষকে আঘাত করা তাঁদের উদ্দেশ্য নয়। ওই এপিসোড কারুর ভাবাবেগে আঘাত হেনে থাকলে ক্ষমা চেয়ে নেয় চ্যানেল, পাশাপাশি ওই এপিসোডের পরবর্তী অংশ সম্প্রচার না করবার কথাও জানানো হয়।

‘ক্রাইম পেট্রোল’-এর ওই এপিসোডে ‘আহেমদাবাদ-পুনে মার্ডার কেসে' যে গল্প উঠেছিল তার সঙ্গে শ্রদ্ধা মার্ডার কেসের অদ্ভূত মিল রয়েছে। তবে বিতর্ক তখন লাগাম ছাড়ায় যখন নেটিজেনদের নজরে আসে নির্মাতারা অভিযুক্ত সহবাস সঙ্গীকে হিন্দু হিসাবে তুলে ধরেছে। তাঁর চরিত্রের নাম মিহির। খ্রিস্টান প্রেমিকাকে খুন করে টুকরো টুকরো করে কেটে ফ্রিজে ভরে রাখে সে। ধর্ম পালটে

২০২২ সালের মে মাসে খুন হন শ্রদ্ধা। অভিযোগ শ্রদ্ধাকে খুন করবার পর সহবাস সঙ্গী তাঁর দেহ অন্তত ৩৫ পিস করে ফেলেছিল। এরপর সেই দেহ আফতাব বিভিন্ন জায়গায় ফেলে দেয়। তবে তার আগে দেহটি সে একটি ৩০০ লিটার ফ্রিজে রেখে দিয়েছিল। এরপর একে একে দেহাংশগুলিকে দিল্লি ও গুরুগ্রামের জঙ্গলে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

লোকেশকে ছাঁটতে পারে LSG, তবে কি রোহিতকে টার্গেট গোয়েঙ্কার, জোর চর্চা এই ছবি ঘিরে কলকাতার ভোটে যাচাই হবে কাউন্সিলরদের দক্ষতা, নজর রাখবেন মেয়র ফিরহাদ হাকিম নির্বাচনের আগে সোনার বিস্কুট বিলি করছে বিজেপি? ভাইরাল ভিডিয়োর সত্যতা জানুন ‘কহো না প্যায়ার হ্যায়’তে হৃত্বিক রোশনের সেই ভাইকে মনে পড়ে? এখন সে কেমন দেখতে? ব্যবসা শুরুর ভালো সময়, চাকরিতে প্রমোশনের যোগ! মোহিনী একাদশী ২০২৪এ ৫ রাশি লাকি তাপপ্রবাহের মধ্যেই আজ ঝড়-বৃষ্টি বাংলায়, সোম থেকে দাপট বাড়বে, কেমন হবে আবহাওয়া? বিশ্ব এইডস ভ্যাকসিন দিবসে সকলের মধ্যে ছড়িয়ে দিন সচেতনতা, জানুন দিনটির ইতিহাস ভিডিয়োয় তৃণমূলের বিধায়ক নয়, পুলিশকে মারছে উত্তরপ্রদেশের বিজেপি কাউন্সিলর ভোটের সাতকাহন- ব্যারাকপুরে শান্তিদূত হতে চান সিপিএমের দেবদূত ভোট দিলেই মিলছে ঘুগনি-মুড়ি! খবরে কান্দির শাসপাড়া

Latest IPL News

শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.