বাংলা নিউজ > বায়োস্কোপ > আদিত্য-শ্বেতার বাগদানের ছবি ফাঁস,ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে ‘শাপিত’ জুটি
ডিসেম্বরে বসছে বিয়ের আসর 
ডিসেম্বরে বসছে বিয়ের আসর 

আদিত্য-শ্বেতার বাগদানের ছবি ফাঁস,ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে ‘শাপিত’ জুটি

  • প্রথমবার প্রকাশ্যে শ্বেতাকে প্রেম নিবেদন করলেন আদিত্য। সেরে ফেললেন আংটি বদল। 

নেহা কক্কর,কাজল আগারওয়ালের পর বলিউডে ফের বাজতে চলেছে বিয়ের সানাই।ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসছেন সংগীত শিল্পী, অভিনেতা, সঞ্চালক আদিত্য নারায়ণ ও অভিনেত্রী শ্বেতা আগারওয়াল। বিয়ের খবরে গত মাসে নিজেই সিলমোহর দিয়েছিলেন আদিত্য, আর এবার এই তারকা জুটি সেরে ফেললেন বাগদান। আদিত্য-শ্বেতার রোকার ছবি প্রকাশ্যে এনেছেন কমেডিয়ান ভারতী সিং। নবদম্পতিকে আর্শীবাদ ও ভালোবাসায় ভরিয়ে দেন ভারতী। 

ছবিতে দেখা যাচ্ছে গোলাপি সালোয়ারে বসে রয়েছেন শ্বেতা, হাতে ধরা ‘শগুন’ (অর্শীবাদ) -এর থালা। অন্যদিকে আদিত্য কিন্তু সাবেকি পোশাক নয়, ব্লু ডেনিম এবং ধূসর রঙা টি-শার্টেই বসেছিলেন। ছবিতে একসঙ্গে লেন্সবন্দি হয়েছে শ্বেতা ও আদিত্যর পরিবারও। ছেলের রোকার অনুষ্ঠানে হাসি মুখে পাওয়া গেল উদিত নারায়ণকে। 

পরিনিতি পাচ্ছে আদিত্য-শ্বেতার দীর্ঘ ১১ বছরের প্রেম কাহিনি। আগামী ১ লা ডিসেম্বর গাঁটছড়া বাঁধছেন এই প্রেমিক যুগল, তবে করোনার জেরে শুধুমাত্র কাছের বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিতেই হবে বিয়ের অনুষ্ঠান।

মঙ্গলবার শ্বেতার উদ্দেশ্যে প্রথমবার ইনস্টাগ্রামে প্রকাশ্যে প্রেম নিবেদন করেন আদিত্য। তিনি লেখেন- ‘হ্যাঁ, আমরা বিয়ে করছি। আমি এই পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান পুরুষ কারণ আমি শ্বেতাকে খুঁজে পেয়েছি। আমার ভালোবাসা, আমার অন্তরআত্মার সঙ্গী, ১১ বছর আগে পথচলা শুরু, আর ডিসেম্বরে আমাদের বিয়ে। আমরা দুজনেই খুব প্রাইভেট মানুষ এবং বিশ্বাস করি ব্যক্তিগত জীবনটা ব্যক্তিগতই রাখা উচিত। সোশ্যাল মিডিয়া থেকে অল্প বিরাম নিচ্ছে বিয়ের প্রস্তুতির জন্য, ডিসেম্বরে দেখা হচ্ছে’। পোস্টের শেষে শাপিত ছবির রোম্যান্টিক গানের লাইন যোগ করেন আদিত্য- ‘কভি না কভি তো মিলোগি কহি পে হামকো ইঁয়াকিন হে’।

জানা গিয়েছে মন্দিরে বিয়ের পর্ব সারবেন তাঁরা। বিয়েটা সাদামাটাভাবে সারলেও পরিস্থিতি একটু ভালো হলে গ্র্যান্ড রিশেপশন পার্টি দেওয়ার পরিকল্পনা রয়েছে তাঁদের।

বন্ধ করুন