বাংলা নিউজ > বায়োস্কোপ > সূরজ পাঞ্চলির সন্তানের মা হতে যাচ্ছিলেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা? ভাইরাল পোস্ট নিয়ে সাফাই সূরজের

সূরজ পাঞ্চলির সন্তানের মা হতে যাচ্ছিলেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা? ভাইরাল পোস্ট নিয়ে সাফাই সূরজের

সাফাই দিলেন সুরজ পাঞ্চলি 

দিশা সালিয়ানের গর্ভে তাঁর সন্তান থাকা তো দূর অস্ত, সুশান্তের মৃত্যুর আগে পর্যন্ত দিশার নামও শোনননি সূরজ পাঞ্চলি! ভাইরাল সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে সাফাই দিলেন সূরজ। 

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার মামলায় একধিক চক্রান্তের গল্প উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। সুশান্তের আত্মহত্যার কারণ খতিয়ে দেখতে একদিকে যেমন হিমসিম অবস্থা মু্ম্বই পুলিশের তেমনই এই নেটিজেনরা একের পর এক থিয়োরি নিয়ে হাজির হচ্ছেন। তেমনই এক তত্ত্ব হল অভিনেতা সুরজ পাঞ্চলি এবং সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিহানের সম্পর্ক। দিশা নাকি সুরজ পাঞ্চলির হবু সন্তানের মা হতে যাচ্ছিলেন-এমনই চাঞ্চল্যকর দাবি উঠে আসে ফেসবুকে। যদিও মুম্বই পুলিশ আগেই সুশান্ত ও দিশার মৃত্যুর কোনও যোগসূত্রের সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন। এই গোটা বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন অভিনেতা সূরজ পাঞ্চলি। সূরজের দাবি দিশার সঙ্গে সম্পর্ক থাকা তো দূরে কথা, সুশান্তের মৃত্যুর আগে দিশার নামও শোনেননি তিনি। বম্বে টাইমসকে দেওয়া সাক্ষাত্কারে ‘হিরো’ অভিনেতা বলেন, দিশা কে আমি তাই জানি না,আমি জীবনে ওঁর সঙ্গে কোনওদিন দেখাই করিনি। সুশান্তের মৃত্যুর পর আমি প্রথম জানতে পারলাম ওর কথা।আমার ওঁদের পরিবারের কথা ভেবে খুব খারাপ লাগছে।কেউ ফেসবুকে জনপ্রিয়তা পেতে ছবির চিত্রনাট্য তৈরি করে যা খুশি তাই লিখে দিয়েছে-আর কী বলব! আমার সেই মেয়েটার পরিবারের কথা ভেবে বেশি খারাপ লাগছে, ওর বাবা-মা,ভাই-বোনেদের কথা কেউ ভাবল না একবার এইসব কথা লেখবার আগে,আমার চরিত্র নিয়ে টানাটানি করছে সেটা নয় ছেড়ে দিলাম কিন্তু সে আজ আমাদের মধ্যে নেই-ওর সঙ্গে এমন ব্যবহার কেন? 

সূরজ পাঞ্চলি বলিউডে সলমন ঘনিষ্ঠ অভিনেতা বলেই পরিচিত। এমনকী জিয়া খানের আত্মহত্যার মামলায় সূরজের নাম জড়ানোর পরেও বলিউডে সূরজকে লঞ্চ করেছিলেন ভাইজান। বছর তিনেক আগে বি-টাউনে এখবর শোনা গিয়েছিল সূরজ পাঞ্চলির সঙ্গে কোনও এক পার্টিতে সুশান্তের কথা কাটাকাটি হয়েছিল এবং তারপর সূরজের পক্ষ নিয়ে সলমন রীতিমতো শাসন করেছিলেন সুশান্তকে। সেই অভিযোগও উড়িয়ে দেন সূরজ। বলেন,'আমার সঙ্গে সুশান্তের কোনদিন কোনওরকম ঝামেলা হয়নি।আর সলমন খানের এর সঙ্গে কেন যোগ থাকবে? ওঁনার কী অন্য কোনও কাজ নেই? আমার ব্যক্তিগত জীবনে উনি কেন দখল দেবেন?  আমার সঙ্গে সুশান্তের তুলনা আসবে কেন, ও আমার চেয়ে সিনিয়ার এবং অনেক সফল অভিনেতা। আমাদের কোনও তুলনা নেই। আমাকে তো ছোটভাইয়ের মতোই দেখেছে,যখনই আমাদের দেখা হয়েছে। কখনও ফিল্ম বা ফিটনেস ট্রেনিং নিয়ে কথা হয়েছে। আমরা কখনই একে অপরের বাড়িতে যাইনি বা এমনও নয় খুব নিয়মিত ফোনে যোগযোগ ছিল কিন্তু এক ইন্ডাস্ট্রিতে কাজের জেরে সখ্যতা তো খানিকটা ছিলই’।

পার্টির ফাঁকে মস্তির মুডে লেন্সবন্দী সুশান্ত-সূরজ (ছবি-টুইটার)
পার্টির ফাঁকে মস্তির মুডে লেন্সবন্দী সুশান্ত-সূরজ (ছবি-টুইটার)

সূরজ আরও দাবি করেন, ২০১৭ সালে যখন সূরজের সঙ্গে তাঁর ঝামেলার খবর মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় তখন সুশান্তই প্রথম তাঁকে ফোন করেছিলেন। কী বলেছিলেন সুশান্ত? ‘ দেখ ভাই এই সব ফালতু আর্টিকেল নিয়ে মাথা ঘামাস না। তবে সলমন স্যার আমার উপর রেগে আছে এই বিষয়টা নিয়ে তুই দয়া করে একটু পরিষ্কার করে সত্যিটা জানিয়ে দিস। অন্তত আমার জন্য-খবরে বলা হয়েছিল আমার সঙ্গে নাকি দুর্ব্যবহার করেছে সুশান্ত-তেমন কিছু কোনদিন ঘটেনি। এরপর একজন কমন ফ্রেন্ডের বাড়িতে ডিনারে আমাদের দেখা হয়েছিল। রাবতার স্ক্রিনিংয়েও আমাকে ডেকেছিল সুশান্ত,আমি গিয়েওছিলাম। চার-পাঁচবার দেখা হয়েছে আমাদের। 

বায়োস্কোপ খবর

Latest News

বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! Bournemouth vs Manchester United Live Score, Bournemouth 0-0 Manchester United EPL 2023 'রাস্তা থেকে তুলে এনে…এখন কত ফুটানি,' বিজেপি MLA-কে খোঁচা মমতার, পালটা এল জবাব! তিন ইঞ্জিনিয়ারকে সাসপেন্ড করল কলকাতা পুরসভা, গার্ডেনরিচ বিপর্যয়ের জের 'লকডাউনে স্ক্রিপ্ট নিয়ে অনেক কাজ করেছি...' চমকিলার পর ইমতিয়াজের কোন ছবি আসছে? এই কাজে শ্বশুরবাড়ির কাছে টাকা চাওয়া যৌতুক নয়, জামাইয়ের পক্ষে হাইকোর্টের রায় লোকসভা ভোটে হাওয়া কোনদিকে? সমীক্ষায় বিজেপি, কংগ্রেসের অঙ্ক নিয়ে আভাস কী? যৌন হেনস্থা, জমি দখল, ভোট লুঠ, সন্দেশখালি রিপোর্ট জাতীয় মানবাধিকার কমিশনের রাজ্যবাসীর মঙ্গল কামনায় কালীঘাট মন্দিরে মমতা, নববর্ষের প্রাক্কালে দিলেন পুজো ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন?

Latest IPL News

বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.