বাংলা নিউজ > বায়োস্কোপ > Sooraj Pancholi: ১০ বছর পর জিয়া খান মামলা থেকে মুক্তি! সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে ছুটলেন সূরজ

Sooraj Pancholi: ১০ বছর পর জিয়া খান মামলা থেকে মুক্তি! সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে ছুটলেন সূরজ

মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে সূরজ পাঞ্চোলি। 

জিয়া খানের আত্মহত্যার মামলায় নির্দোষ ঘোষিত হয়েছেন সূরজ পাঞ্চোলি শুক্রবারে। শনিবার তাঁর দেখা মিলল সিদ্ধিবিনায়ক মন্দিরে। পাপারাজ্জিজের ক্যামেরার সামনে পোজ দিলেন। ছিল কড়া নিরাপত্তা ব্যবস্থাও। 

অভিনেতা জিয়া খানের আত্মহত্যার মামলায় খালাস পাওয়ার একদিন পরে শনিবার অভিনেতা সূরজ পাঞ্চোলির দেখা মিলল মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে। বিশেষ সিবিআই আদালত তাঁর বিরুদ্ধে ‘প্রমাণের অভাব’ উল্লেখ করে জিয়া খানের আত্মহত্যার জন্য দোষী সাব্যস্ত করেনি। তাঁর বিরুদ্ধে ২০১৩ সালে জিয়াকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ আনা হয়েছিল।

মুম্বই মন্দিরে বেশ হাসিমুখেই পাওয়া গেল সূরজকে। ভক্তিতে গদগদ সূরজকে ক্যামেরাবন্দি করতে মন্দির চত্বরে পাপারাজ্জি এবং মিডিয়ার বিশাল ভিড়ও জমা হয়েছিল। অভিনেতা একটি সাদা জ্যাকেট এবং জিন্সের সঙ্গে কালো টি-শার্ট পরে এসেছিলেন।

পুজো দেওয়ার পর ফের তিনি মন্দিরের মূল প্রবেশদ্বারে ফিরে আসেন। এবং মিডিয়াকে ছবির জন্য পোজও দেন। তাঁর সঙ্গে ছিল বিশেষ পুলিশি নিরাপত্তা। এমনকী মন্দির প্রাঙ্গণে কয়েকজন ভক্তর সঙ্গে সেলফিও তোলেন তিনি।

আদিত্য পাঞ্চোলি ও জারিনা ওয়াহাবের ছেলে সূরজ। তিনি ২০১৫ সালে সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টির সঙ্গে ‘হিরো’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। ছবিটিকে সমর্থন করেছিলেন সলমন খান এবং সুভাষ ঘাই। ‘হিরো’ ছাড়াও তিনি ‘স্যাটেলাইট শঙ্কর’ এবং ‘টাইম টু ডান্সের’ মতো ছবিতেও অভিনয় করেছেন। তবে একটা সিনেমাও চলচ্চিত্র সমালোচকদের মনে দাগ কাটতে পারেনি। না পেয়েছে বক্স অফিসে সাফল্য।

জিয়া খানকে ২০১৩ সালের ৩ জুন তাঁর মুম্বইয়ের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়। তখন তাঁর বয়স ছিল মাত্র ২৫। এরপর এই মৃত্যু মামলায় প্রধান দোষি সাব্যস্ত হন সূরজ। জিয়ার লেখা একটা চিঠি পুলিশের হাতে আসে ১০ জুন। যেখানে লেখা ছিল সূরজ তাঁকে মানসিক ও শারীরিকভাবে শোষণ নির্যাতন করছে। এরপরই সূরজকে গ্রেফতার করা হয়েছিল। জিলাই মাসে সূরাজ জামিনে ছাড়া পান। 

হিন্দুস্তান টাইমসকে একটি সাক্ষাৎকারে এর আগে সূরজ বলেছিলেন, ‘জিয়ার সবচেয়ে খারাপ সময়ে আমিই একমাত্র ছিলাম। তার পরিবার এখন বিচারের জন্য দৌড়চ্ছে, তারা ন্যায়বিচারের কথা বলছে, কিন্তু তাঁরা মেয়ে বেঁচে থাকতে মেয়ের পাশে কখনোই ছিল না। আমি জিয়ার পরিবারকে জানিয়েছিলাম যে সে বিষণ্ণতার মধ্য দিয়ে যাচ্ছে, আমি তখন তার জন্য যতটা সম্ভব করেছি। কিন্তু সবাইকে বুঝতে হবে আমারও বয়স তখন মাত্র ২০ বছর ছিল। নিজের যত্নই ঠিকঠাক নিতে পারতাম না। তবু আমি কয়েক বছরের বড় জিয়ার যত্ন নেওয়ার সবরকম চেষ্টা করেছি। সেই সময় আমার থেকে বেশি ওর নিজের পরিবারকে প্রয়োজন ছিল। দুঃখজনক সত্যিটা হল- তাঁর পরিবার, তাঁর মা শুধুমাত্র জিয়ার জীবনে তক উপস্থিত ছিলেন যখন তাঁদের আর্থিক সহায়তার প্রয়োজন ছিল। ’


(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

IND vs AFG T20 WC 2024 Live:আফগানদের বিরুদ্ধে জয়ের ধারা বজায় রাখাই লক্ষ্য ভারতের পুজোর পর বড়দিনেও মুখোমুখি দেব-সৃজিত-শিবপ্রসাদ! ২০২৪-এ আসছে আর কার কোন ছবি? RCB-কে নিয়ে জোকস বলতে গিয়ে নিজেই ট্রোল্ড হলেন কমেডিয়ান! প্রকাশ্যে ভিডিয়ো ‘আমরা ইতিহাসকে…’ শ্যামাপ্রসাদের গলায় মালা দিয়ে জ্যোতিবাবুর নামগান করলেন শুভেন্দু 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের স্কুলের শিক্ষকরা আদৌও যোগ্য তো? ২ সপ্তাহের মধ্যে তথ্য আপলোড করতে বলল হাইকোর্ট ৫টি হোম সিরিজের সূচি ঘোষণা করল BCCI, ইংল্যান্ডের বিরুদ্ধে ১টি T20 পেল ইডেন একাদশের বই কোথায়? প্রশ্ন তুলে শুরু হল আন্দোলন, পিডিএফে কি সবার সমস্যা মিটবে? ২২ জুন জগন্নাথ দেবের স্নানযাত্রা, এর পরে বন্ধ হয়ে যাবে মন্দিরের দরজা, কেন Zimbabwe Head Coach: ভারত তাদের দেশে সফর করার আগেই নতুন কোচ নিয়োগ করল জিম্বাবোয়ে

T20 WC 2024

'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.