বাংলা নিউজ > বায়োস্কোপ > Sooryavanshi: রিমেক সং 'না যা'-এ উদ্দাম নাচ আক্কি-ক্যাটের! ডুবলেন রোম্যান্সে
না যা..
না যা..

Sooryavanshi: রিমেক সং 'না যা'-এ উদ্দাম নাচ আক্কি-ক্যাটের! ডুবলেন রোম্যান্সে

  • রোহিত শেট্টি পরিচালিত ছবিতে প্রধান ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফকে। মুক্তি পেল ছবির নতুন গান। গায়ক পাভ ধারিয়ার পঞ্জাবি গানের রিমেক ভার্সন ‘না যা’।

অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ছবি 'সূর্যবংশী'। মুক্তি পেল ছবির নতুন গান। নাম ‘না যা..’। রোহিত শেট্টি পরিচালিত ছবিতে প্রধান ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফকে। গানের ঝলক সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন বলিউডের খিলাড়ি কুমার। 

গানে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফকে উদ্দাম নাচতে দেখা গেছে। অ্যাকশন ড্রামার এই ছবিতে অক্ষয়-ক্যাটরিনা ছাড়াও রয়েছেন অজয় দেবগন, রণবীর সিং। আগামী ৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। অনুরাগীদের দিওয়ালি স্পেশ্যাল গিফট হিসেবেই এই ছবি উপহার দিতে চলেছেন অক্ষয়-ক্যাটরিনা-রণবীররা। 

গায়ক পাভ ধারিয়া পঞ্জাবি গানের রিমেক ভার্সন ‘না যা’। নতুন ট্র্যাকে সূর্যবংশীর প্রধান দুই চরিত্র অভিনেতা অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফকে দেখা যাচ্ছে৷ গানটির ভিডিওর লিঙ্ক শেয়ার করে, অক্ষয় লিখেছেন, ‘বছরের সবচেয়ে বড় পার্টি অ্যান্থেম হিসাবে আপনার নাচের জুতা পরার সময় এসেছে। #NaJaa গান মুক্তি পেয়েছে’।

বলিউডের একাধিক তাবড় অভিনেতাদের নিয়ে আসতে চলেছে রোহিত শেট্টির আগামী ছবি 'সূর্যবংশী'। 'না জা'-এর রিমেক ভার্সনও গেয়েছেন পাভ ধারিয়া এবং নিকিতা গান্ধী। দেখুন ‘সূর্যবংশী’র নতুন গান, ‘না যা’-

প্রসঙ্গত, মহারাষ্ট্র সরকারের তরফে ফের একবার সব সিনেমা হল খোলার অনুমতি মেলার পরপরই 'সূর্যবংশী' ছবির পরিচালক রোহিত শেট্টি সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করে দিয়েছিলেন যে আগামী ৫ নভেম্বর অর্থাৎ দীপাবলির সময়েই বক্স অফিস কাঁপাতে বড়পর্দায় হাজির হতে চলেছে এই ছবি। যদিও এর আগে করোনার কারণে একাধিকবার বিবৃতি দিয়ে ঘোষণা করেও পিছোতে হয়েছিল এই ছবির মুক্তির তারিখ। শেষ পর্যন্ত বড়পর্দাতেই আসছে 'সূর্যবংশী'।

 

 

বন্ধ করুন