বাড়ি > বায়োস্কোপ > ডিজিটালে নয়,বড়ো পর্দাতেই অক্ষয়ের সূর্যবংশী,রণবীরের ৮৩,জানুন মুক্তির তারিখ
রুপোলি পর্দাতেই মুক্তি পাবে সূর্যবংশী ও ৮৩
রুপোলি পর্দাতেই মুক্তি পাবে সূর্যবংশী ও ৮৩

ডিজিটালে নয়,বড়ো পর্দাতেই অক্ষয়ের সূর্যবংশী,রণবীরের ৮৩,জানুন মুক্তির তারিখ

  • অপেক্ষা করতে রাজি রোহিত শেট্টি, কবীর খানরা।সরাসরি ডিজিটালে মুক্তি পাবে না সূর্যবংশী, ৮৩।

করোনা সংকটে থিয়েটারের ভবিষ্যত অনেক প্রযোজকের কাছেই অনিশ্চিত ঠেকছে। তাই একের পর এক বলিউড ছবির সরাসরি ডিডিটাল মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা সামনে আসছে। সোমবার একসঙ্গে সাতটি বলিউড ছবির সরাসরি ডিজিটাল রিলিজের কথা ঘোষণা করেছে ডিজনি প্লাস হটস্টার।সেই তালিকায় রয়েছে অক্ষয় কুমার,অজয় দেবগণের মতো তারকাদের ছবি। যা বড় ধাক্কা থিয়েটার মালিক, মাল্টিপ্লেক্স চেনগুলোর কাছে। তাঁরা আনুষ্ঠানিক বিবৃৃতি দিয়েও সেকথা জানিয়েছেন। এর মাঝেই মঙ্গলাবর মাল্টিপ্লেক্স চেন পিভিআরের তরফে ঘোষণা করা হল বড়ো পর্দাতেই মুক্তি পাবে অক্ষয় কুমারের কপ ফিল্ম সূর্যবংশী এবং রণবীর সিংয়ের ৮৩।

 এদিন টুইট বার্তায় জানানো হয়, ‘সামনেই খুব এক্সাইটিং সময়.. রোহিত শেট্টির সূর্যবংশী আসছে দিওয়ালি এবং কবীর খানের ৮৩ আসছে ক্রিসমাসে ২০২০-এ’।

যদিও সরকারের পক্ষে এখনও থিয়েটার পুনরায় খোলবার কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। শপিং মল খুলে দেওয়া হয়েছে, শ্যুটিংও ধীরে ধীরে শুরু হচ্ছে তবে সিনেমা হল কবে খুলবে তা এখনও জানা যায়নি! কিন্তু সূর্যবংশী যে সরাসরি ডিজিটালে মুক্তি পাবে না তা শুরু থেকেই খানিকটা আঁচ করা গিয়েছিল কারণ রোহিত শেট্টি এই ক্ষেত্রে পুরোনোপন্থী হিসাবেই পরিচিত এবং তাঁর ছবির অডিয়েন্স অনেকাংশেই হলনির্ভর। 

রোহিত শেট্টির বিগ বাজেট কপ ফিল্ম সূর্যবংশীও মুক্তি পাওয়ার কথা ছিল ২৩ মার্চ। তবে করোনা সংকটে অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছিয়ে যায়, অবশেষে দিওয়ালিতে ছবি মুক্তির কথা জানানো হল। এই ছবিতে একফ্রেমে অক্ষয় কুমার, অজয় দেবগণ এবং রণবীর সিং-কে দেখবার সুযোগ পাবে দর্শক। সঙ্গে রয়েছেন ক্যাটরিনা। পুলিশ নির্ভর ছবি তৈরিতে বলিউডের রোহিতের জুরি মেলা ভার। সিংঘম, সিংঘম টু, সিম্বার পর পরিচালকের কপ ইনিভার্সের চার নম্বর ছবি সূর্যবংশী। 

অন্যদিকে এপ্রিলেই মুক্তি পাওয়ার কথা ছিল রণবীর সিং অভিনীত, ভারতীয় ক্রিকেটের স্বর্ণোজ্বল কাহিনি নির্ভর ছবি ৮৩-র। মাঝেই শোনা যাচ্ছিল ৮৩ মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। যদিও সেই জল্পনায় জল ঢেলে ছবির প্রযোজক সংস্থা রিলায়েন্স  এন্টারটেনমেন্টের গ্রুপ সিইও শিবাশিস শঙ্কর জানিয়েছিলেন, আগামী ছয়মাস অন্তত এব্যাপারে কোনও ভাবনাচিন্তা করা হবে না। প্রযোজক, পরিচালক থেকে এই ছবির সঙ্গে যুক্ত সকলেই চাই ছবিটা হলে মুক্তি পাক, আমরা সেই দিকেই তাকিয়ে। দেখা যাক পরিস্থিতি কোনদিকে যায়’।

ছবিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর। কপিলের নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দলের ১৯৮৩-এর ক্রিকেট বিশ্বকাপ জয়ের গল্প ধরা পড়বে এই ছবিতে। ফিল্মে কপিল দেব পত্নীর চরিত্রে অভিনয় করছেন দীপিকা। ছবিতে দেখা মিলবে হার্ডি সান্ধু, তাহির রাজ ভসিন, সাকিব সালিম,পঙ্কজ ত্রিপাঠির মতো অভিনেতাদের।

বন্ধ করুন