বাংলা নিউজ > বায়োস্কোপ > Sooryavanshi: একে বলে ব্লকব্লাস্টার! মাত্র ৫ দিনে ১০০ কোটির ক্লাবে অক্ষয়-ক্যাটরিনার সূর্যবংশী
৫ দিনে ১০০ কোটির ক্লাবে সূর্যবংশী। 
৫ দিনে ১০০ কোটির ক্লাবে সূর্যবংশী। 

Sooryavanshi: একে বলে ব্লকব্লাস্টার! মাত্র ৫ দিনে ১০০ কোটির ক্লাবে অক্ষয়-ক্যাটরিনার সূর্যবংশী

  • আক্কির জাদু চলল আবার। হলে লোক গমগম করল ‘সূর্যবংশী’র হাত ধরে।

করোনার কারণে ঝিমিয়ে থাকা প্রেক্ষাগৃহ চাঙ্গা হল অক্ষয় কুমারের জাদুতে। আমির থেকে সলমন করোনায় প্রেক্ষাগৃহে ছবি মুক্তির ভয়ে কেউ ছবি ছেড়েছেন ওটিটিতে, তো কেউ আবার পিছিয়েই দিয়েছেন ছবির মুক্তি। তবে আক্কির জাদু চলল আবার। হলে লোক গমগম করল ‘সূর্যবংশী’র হাত ধরে। ৫ দিনেই ১০০ কোটির ক্লাবে এন্ট্রি নিল অক্ষয়-ক্যাটের এই ছবি। 

মঙ্গলবার ভারতের হলে ১১.২২ কোটির ব্যবসা করেছে এই ছবি। যার ফলে পাঁচ দিন মিলিয়ে ব্যবসার পরিমাণ দাঁড়াল ১০২.৮১ কোটি। এর মধ্যে সবথেকে বেশি আয় হয়েছে মহারাষ্ট্র আর গুজরাট থেকে। ট্রেড অ্যানালিসিস্ট তরণ আদর্শ টুইটারে শেয়ার করেছেন ‘সূর্যবংশী’র আয়। আশা করা যাচ্ছে, চলতি সপ্তাহের শেষে ১২০ কোটির ব্যবসা করে ফেলবে এই ছবি।

প্রসঙ্গত, মুক্তির দিনেই বিশ্বজুড়ে মোট ২৬ কোটি টাকার ব্যবসা করেছিল এই ছবি। দ্বিতীয় দিন অর্থাৎ ভাইফোঁটায় একটু পড়েছিল,  ২৪ কোটি। ২০২০ সালের মার্চে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। তবে করোনার কারণে সিনেমা হল বন্ধ থাকায় পিছিয়ে দেওয়া হয় ছবির মুক্তি। রোহিত শেট্টির ‘কপ-ড্রামা’র-ই আরেকটা পার্ট সূর্যবংশী। যার প্রথম পার্ট ‘সিংঘম’-এ দেখা গিয়েছে অজয় দেবগনকে, ‘সিংঘম রিটার্নস’-এ রণবীর সিং-কে। আর তৃতীয় পার্ট ‘সূর্যবংশী’তে অভিনয় করলেন অক্ষয়।

বন্ধ করুন