বাংলা নিউজ > বায়োস্কোপ > Sooryavanshi leaked: ফের দুর্ধর্ষ দুশমনের কবলে অক্ষয়, অনলাইনে ফাঁস ছবি!
'সূর্যবংশী'-র একটি সিকোয়েন্স অজয়, অক্ষয়, রণবীর এবং ক্যাটরিনা। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)
'সূর্যবংশী'-র একটি সিকোয়েন্স অজয়, অক্ষয়, রণবীর এবং ক্যাটরিনা। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)

Sooryavanshi leaked: ফের দুর্ধর্ষ দুশমনের কবলে অক্ষয়, অনলাইনে ফাঁস ছবি!

  • মুক্তি পাওয়ার কয়েক ঘন্টার মধ্যেই অনলাইনে ফাঁস হয়ে গেল অক্ষয় কুমার, ক্যাটরিনা কইফের বহু প্রতীক্ষিত ছবি ‘সূর্যবংশী’।

কিছুতেই এই দুশমনের সঙ্গে এঁটে উঠতে পারছেন না অক্ষয় কুমার। সব প্রচেষ্টা ব্যর্থ করে প্রতিদিনই এই দুশমন দুর্ধর্ষ হয়ে উঠছে। মুক্তি পাওয়ার কয়েক ঘন্টার মধ্যেই অনলাইনে ফাঁস হয়ে গেল অক্ষয় কুমার, ক্যাটরিনা কইফের বহু প্রতীক্ষিত ছবি 'সূর্যবংশী'-র! এবং তা রীতিমতো HD কোয়ালিটির প্রিন্ট।এই ভিডিয়ো পাইরেসির পিছনে এবারও প্রধান মাথা Tamilrockers. বিগত কয়েক বছর ধরে বড়পর্দায় মুক্তি পাওয়া বিগ বাজেটের সব ঝাঁ চকচকে নতুন ছবির পাইরেটের কপি এই প্ল্যাটফর্ম থেকে ক্রমাগত ফাঁস হয়ে আসছে। বহু সতর্কতা অবলম্বন করা সত্বেও এই 'আক্রমণ' আটকানো যাচ্ছে না। শুধু Tamilrockers নয়, পাশাপাশি movierulz, Telegram-এর মতো আরও বেশ কিছু অনলাইন সাইটে লিক হয়েছে 'সূর্যবংশী'-র HD কোয়ালিটির প্রিন্ট।

আর স্বভাবতই বেজায় মুশকিলে পড়েছে 'সূর্যবংশী'-র নির্মাতারা। আসলে, এই ছবির দিকে তাকিয়ে রয়েছে গোটা বলিপাড়া। সোজা কথায় বলতে গেলে এইমুহূর্তে বিরাট বাজি লাগানো রয়েছে রোহিত শেট্টি পরিচালিত এই ছবির ওপর। পুরোনো মেজাজের সঙ্গে দর্শককে ফের হলমুখী করে তোলার আশায় গোটা বলিপাড়া তাকিয়ে রয়েছে এই ছবির দিকে। 'সূর্যবংশী'-র বক্স অফিস কালেকশন পাওয়া গেলেই ছবিটা পরিষ্কার হয়ে যাবে। তাই তো শুধু 'সূর্যবংশী'-র পরিচালক, প্রযোজক কিংবা নায়ক নন,হল মালিক, ডিস্ট্রিবিউটরাও আশায় দিন গুনছে এই ছবি ঘিরে। 

আর তার মধ্যে ঘটল এই কাণ্ড। আসলে মানুষের মন থেকে এখনও পুরোপুরি করোনার ভয় দূর হয়নি। সিনেমা হলে বসে ছবি দেখার সিদ্ধান্তে এখনও ঢোঁক গিলছেন অধিকাংশ মানুষই। এহেন পরিস্থিতিতে পাইরেসির মাধ্যমে এই ছবির HD কোয়ালিটির প্রিন্ট ফাঁস হয়ে যাওয়ায় যারপরনাই চিন্তায় পড়েছে 'সূর্যবংশী'-র প্রযোজক থেকে শুরু করে হল মালিকেরা। কারণ হাতে ছবির HD কোয়ালিটির প্রিন্ট এসে গেলে কে আর হলে টিকিট কেটে ওই ছবি দেখতে চাইবেন।

তবে শুধু 'সূর্যবংশী'-ই নয়। সম্প্রতি এই Tamelrockers এর খপ্পরে পড়েছে অন্যান্য প্রতীক্ষিত একাধিক বিগ বাজেটের ছবিও। সেই তালিকায় রয়েছে Rajinikanth-এর Annaatthe এবং Suriya-র Jai Bhim।

বন্ধ করুন