বাংলা নিউজ > বায়োস্কোপ > Sooryavanshi: টিপ টিপ বরসা পানি-তে সেরা কে? টুইট যুদ্ধে মুখ না খুলেও জবাব রবিনার
'টিপ টিপ বরসা পানি' গানে অক্ষয়ের সঙ্গে রবিনা (বাঁ দিকে) এবং ক্যাটরিনা। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
'টিপ টিপ বরসা পানি' গানে অক্ষয়ের সঙ্গে রবিনা (বাঁ দিকে) এবং ক্যাটরিনা। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

Sooryavanshi: টিপ টিপ বরসা পানি-তে সেরা কে? টুইট যুদ্ধে মুখ না খুলেও জবাব রবিনার

'সূর্যবংশী'-তে 'টিপ টিপ বরসা পানি' গান মুক্তির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে একটাই বিষয়, রবিনা না ক্যাটরিনা? এবার এই তরজায় ছোট্ট ইঙ্গিতে নিজের মতামত পেশ করলেন রবিনা স্বয়ং! 

দর্শকদের মধ্যে আজও 'মোহরা' ছবির গান 'টিপ টিপ বরসা পানি' আজও সমানভাবে জনপ্রিয়।ওই ছবিতে এই গানের দৃশ্য হলুদ রংয়ের শাড়ি পড়ে সিনে পর্দায় ঝড় তুলেছিলেন নব্বইয়ের দশকের নায়িকা রবিনা ট্যান্ডন। 'সূর্যবংশী'-তে ক্যাটরিনা শাড়িই বেছে নিয়েছেন, কিন্তু রংয়ে রয়েছে নতুনত্ব। গানটি কোরিওগ্রাফ করেছেন ফারহা খান। দর্শকদের যাতে নস্টালজিয়া লেনে ভাসতে সুবিধা হয় সেই কথা ভেবেই বোধহয় বদলানো হয়নি 'হুক স্টেপ'। এমনকী, গানটি গেয়েছেন অলকা ইয়াগনিক এবং উদিত নারায়ণ। 

এই গান মুক্তির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে একটাই বিষয়, রবিনা না ক্যাটরিনা? এই গানে বেশি আবেদময়ী কাকে দেখালো? সূর্যবংশী ছবির এই গানে এক অ্যামিউজমেন্ট পার্কের ভিতর বৃষ্টিতে ভিজতে ভিজতে নাচতে দেখা গিয়েছে। ক্যাটরিনার পরনে রুপোলি রঙা শাড়ি আর বিকিনি ব্লাউজ। এবার এই ভিডিয়ো নিয়ে দু'ভাগে ভাগ হয়েছে দর্শকের দল। অক্ষয় নিয়ে তাঁদের কারও কোনও সমস্যা নেই। মুশকিল বেঁধেছে রবিনা-ক্যাটরিনা নিয়েই। স্বয়ং রবিনা এই নতুন 'টিপ টিপ বরসা পানি' নিয়ে সরাসরি মুখ না খুললেও ছোট্ট ইঙ্গিত দিয়েছেন, যা বুঝতে কোনও বুদ্ধিমান ব্যক্তির পক্ষে মুশকিল হওয়ার কথা নয়।

সোশ্যাল মিডিয়ায় অনেকের মতেই, 'রবিনাকে টেক্কা দেওয়া কারুর পক্ষে সম্ভব নয়। ক্যাটরিনা নিজের সেরাটা দিয়েছে এটা বলব'। অপর একজন লেখেন, ‘এই গানটা জীবনেও পুরোনো হবে না। ক্যাটরিনা ভালো বাছাই রবিনার পরিবর্তে'। কিছু কিছু নেট নাগরিক একথাও লেখেন, ‘অক্ষয়-ক্যাটরিনার বয়স কী কমছে?’ কেউ কেউ বলেন, 'ক্যাটরিনা ভালো কিন্তু রবিনা অপূর্ব। আজও এই গানটির কথা উঠলে চোখে ভেসে ওঠে রবিনার-ই সেই ছবি!' এরপর 'মোহরা' ছবির ওই গানের দৃশ্যে রবিনা ট্যান্ডনের ছবির কোলাজ টুইট করে একজন রবিনা ভক্ত লিখেছেন, 'অরিজিন্যাল টিপ টিপ বরসা' গানটি স্রেফ অন্য মাত্রার। নব্বইয়ের দশকে ওরকম ধরনের গান হতে পারে ভাবাই যেত না!' আর এক নেটিজেনও ওই গানে বৃষ্টিভেজা রবিনার ছবি টুইট করে আকার, ইঙ্গিতে স্বল্প কথায় বুঝিয়ে দিয়েছে 'টিপ টিপ বরসা' মানেই এক এবং একমাত্র রবিনা! মুখে কিছু না বললেও ওই টুইট দু'টি চোখে পোড়ামাটিরই তাতে 'লাইক' দিয়েছেন রবিনা স্বয়ং!

রবিনার 'লাইক' দেওয়া ওই দুই টুইট।
রবিনার 'লাইক' দেওয়া ওই দুই টুইট।

শুক্রবারই বড় পর্দায় মুক্তি পেয়েছে পরিচালক রোহিত শেট্টির সূর্যবংশী। মুক্তির প্রথম দিন বক্স অফিসে দুর্দান্ত রেজাল্ট এই ছবির। প্রথম দিন ২৬.২৯ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি।

বন্ধ করুন