বাংলা নিউজ > বায়োস্কোপ > Sooryavanshi: টিপ টিপ বরসা পানি-তে সেরা কে? টুইট যুদ্ধে মুখ না খুলেও জবাব রবিনার

Sooryavanshi: টিপ টিপ বরসা পানি-তে সেরা কে? টুইট যুদ্ধে মুখ না খুলেও জবাব রবিনার

'টিপ টিপ বরসা পানি' গানে অক্ষয়ের সঙ্গে রবিনা (বাঁ দিকে) এবং ক্যাটরিনা। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

'সূর্যবংশী'-তে 'টিপ টিপ বরসা পানি' গান মুক্তির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে একটাই বিষয়, রবিনা না ক্যাটরিনা? এবার এই তরজায় ছোট্ট ইঙ্গিতে নিজের মতামত পেশ করলেন রবিনা স্বয়ং! 

দর্শকদের মধ্যে আজও 'মোহরা' ছবির গান 'টিপ টিপ বরসা পানি' আজও সমানভাবে জনপ্রিয়।ওই ছবিতে এই গানের দৃশ্য হলুদ রংয়ের শাড়ি পড়ে সিনে পর্দায় ঝড় তুলেছিলেন নব্বইয়ের দশকের নায়িকা রবিনা ট্যান্ডন। 'সূর্যবংশী'-তে ক্যাটরিনা শাড়িই বেছে নিয়েছেন, কিন্তু রংয়ে রয়েছে নতুনত্ব। গানটি কোরিওগ্রাফ করেছেন ফারহা খান। দর্শকদের যাতে নস্টালজিয়া লেনে ভাসতে সুবিধা হয় সেই কথা ভেবেই বোধহয় বদলানো হয়নি 'হুক স্টেপ'। এমনকী, গানটি গেয়েছেন অলকা ইয়াগনিক এবং উদিত নারায়ণ। 

এই গান মুক্তির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে একটাই বিষয়, রবিনা না ক্যাটরিনা? এই গানে বেশি আবেদময়ী কাকে দেখালো? সূর্যবংশী ছবির এই গানে এক অ্যামিউজমেন্ট পার্কের ভিতর বৃষ্টিতে ভিজতে ভিজতে নাচতে দেখা গিয়েছে। ক্যাটরিনার পরনে রুপোলি রঙা শাড়ি আর বিকিনি ব্লাউজ। এবার এই ভিডিয়ো নিয়ে দু'ভাগে ভাগ হয়েছে দর্শকের দল। অক্ষয় নিয়ে তাঁদের কারও কোনও সমস্যা নেই। মুশকিল বেঁধেছে রবিনা-ক্যাটরিনা নিয়েই। স্বয়ং রবিনা এই নতুন 'টিপ টিপ বরসা পানি' নিয়ে সরাসরি মুখ না খুললেও ছোট্ট ইঙ্গিত দিয়েছেন, যা বুঝতে কোনও বুদ্ধিমান ব্যক্তির পক্ষে মুশকিল হওয়ার কথা নয়।

সোশ্যাল মিডিয়ায় অনেকের মতেই, 'রবিনাকে টেক্কা দেওয়া কারুর পক্ষে সম্ভব নয়। ক্যাটরিনা নিজের সেরাটা দিয়েছে এটা বলব'। অপর একজন লেখেন, ‘এই গানটা জীবনেও পুরোনো হবে না। ক্যাটরিনা ভালো বাছাই রবিনার পরিবর্তে'। কিছু কিছু নেট নাগরিক একথাও লেখেন, ‘অক্ষয়-ক্যাটরিনার বয়স কী কমছে?’ কেউ কেউ বলেন, 'ক্যাটরিনা ভালো কিন্তু রবিনা অপূর্ব। আজও এই গানটির কথা উঠলে চোখে ভেসে ওঠে রবিনার-ই সেই ছবি!' এরপর 'মোহরা' ছবির ওই গানের দৃশ্যে রবিনা ট্যান্ডনের ছবির কোলাজ টুইট করে একজন রবিনা ভক্ত লিখেছেন, 'অরিজিন্যাল টিপ টিপ বরসা' গানটি স্রেফ অন্য মাত্রার। নব্বইয়ের দশকে ওরকম ধরনের গান হতে পারে ভাবাই যেত না!' আর এক নেটিজেনও ওই গানে বৃষ্টিভেজা রবিনার ছবি টুইট করে আকার, ইঙ্গিতে স্বল্প কথায় বুঝিয়ে দিয়েছে 'টিপ টিপ বরসা' মানেই এক এবং একমাত্র রবিনা! মুখে কিছু না বললেও ওই টুইট দু'টি চোখে পোড়ামাটিরই তাতে 'লাইক' দিয়েছেন রবিনা স্বয়ং!

রবিনার 'লাইক' দেওয়া ওই দুই টুইট।
রবিনার 'লাইক' দেওয়া ওই দুই টুইট।

শুক্রবারই বড় পর্দায় মুক্তি পেয়েছে পরিচালক রোহিত শেট্টির সূর্যবংশী। মুক্তির প্রথম দিন বক্স অফিসে দুর্দান্ত রেজাল্ট এই ছবির। প্রথম দিন ২৬.২৯ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

কনসার্ট শুনতে হাজির এ কে! ৩ মাসের শিশুকে দেখে এটাই করলেন অরিজিৎ বাংলাদেশে মন্দিরে আগুন, সন্দেহের বশে ৭ জনকে হাত - পা বেঁধে পেটাল জনতা, মৃত ২ 'আপনি মারা গিয়েছেন', ভোটার কার্ড নিয়ে ভোট দিতে এসে শুনলেন ব্যক্তি! জলপাইগুড়িতে ভোট দিতে এসে মালদার প্রিসাইডিং অফিসার জানতে পারলেন, তিনি 'মৃত' ইস্টবেঙ্গলকে অপমান করা মানে মা'কে অপমান করা,মন্ত্রীর প্রতিবাদের পর বললেন সৌরভ কন্যাশ্রী, বন্যাশ্রী সব নিয়ে নিন, তার পর বিজেপিকে ভোট দিন: মিঠুন চক্রবর্তী উলুধ্বনি হল, ছেলেকে সামনে রেখেই মালাবদল, শুভদৃষ্টি হল রাতুল-রূপাঞ্জনার ইস্টবেঙ্গল-ডেম্পোকে পিছনে ফেলে ভারতীয় ফুটবলের সিংহাসন দখল করল মোহনবাগান ঘূর্ণাবর্তে শনিতে বৃষ্টি ৫ জেলায়, ৪০ কিমিতে ঝড়ও হবে, তারপর ফের কবে বর্ষণ নামবে? কোলে চেপে ভোট দিতে এলেন বিশ্বের সবচেয়ে খর্বকায় মহিলা, দেখালেন আঙুলে কালির ছাপ

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.