বাংলা নিউজ > বায়োস্কোপ > Sooryavanshi song Tip Tip: ২৭ বছর পর 'টিপ টিপ বরসা পানি’তে ফের আগুন লাগল, যৌন আবদনে রবিনাকে টেক্কা ক্যাটরিনার
রবিনার বদলে এবার ক্যাটরিনা
রবিনার বদলে এবার ক্যাটরিনা

Sooryavanshi song Tip Tip: ২৭ বছর পর 'টিপ টিপ বরসা পানি’তে ফের আগুন লাগল, যৌন আবদনে রবিনাকে টেক্কা ক্যাটরিনার

  • বৃষ্টির জল চুঁইয়ে পড়ছে ক্যাটরিনার শরীর দিয়ে, বিকিনি ব্লাউজ আর শাড়িতে আবেদনময়ী ক্যাটরিনাকে দেখে মন হারাচ্ছে নেটপাড়া। 

মোহরা ছবির ‘টিপ টিপ বরসা পানি’ গান আজও ফ্রেম টু ফ্রেম মনে রেখেছে হিন্দি সিনেপ্রেমীরা। রুপোলি পর্দায় 'সেনচুয়াস' শব্দের নতুন সংজ্ঞা ছিল রবিনা টন্ডন-অক্ষয় কুমারের এই গান। দীর্ঘ ২৭ বছর পর ফের সিলভার স্ক্রিনে ফিরল এই গান, এবার নায়িকা বদল হলেও নায়ক সেই একই! হ্যাঁ, ‘সূর্যবংশী’র টিপ টিপ বরসা পানি-তে ক্যাটরিনা কাইফের সঙ্গে রোম্যান্স করলেন অক্ষয়। 

এই গান মুক্তির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে একটাই বিষয়, রবিনা না ক্যাটরিনা?  এই গানে বেশি আবেদময়ী কাকে দেখালো?

সূর্যবংশী ছবির এই গানে এক অ্যামিউজমেন্ট পার্কের ভিতর বৃষ্টিতে ভিজতে ভিজতে নাচতে দেখা গিয়েছে। ক্যাটরিনার পরনে সোনালি রঙা শাড়ি আর বিকিনি ব্লাউজ। ভেজা শরীরের হিল্লোল সত্যি জলে আগুন জ্বালাচ্ছে! ফাঁকা অ্যামিউজমেন্ট পার্কে শুরু এই রোম্যান্স শেষ হবে গাড়িতে। এই মিউজিক ভিডিয়ো কোরিওগ্রাফ করেছেন ফারহা খান। 

উদিত নারায়ণ এবং অলকা ইয়াগনিকের গাওয়া অরিজিন্যাল গানটি রিক্রেয়েট করেছেন তনিশক বাগচি। গানের লিরিকসে কিছু হেরফের করা হয়েছে, অরিজিন্যাল গানটি লিখেছিলেন আনন্দ বক্সী, সুর দিয়েছিলেন বিজু শাহ। 

অনেকের মতেই, 'রবিনাকে টেক্কা দেওয়া কারুর পক্ষে সম্ভব নয়। ক্যাটরিনা নিজের সেরাটা দিয়েছে এটা বলব'। অপর একজন লেখেন, ‘এই গানটা জীবনেও পুরোনো হবে না। ক্যাটরিনা ভালো বাছাই রবিনার পরিবর্তে'। কিছু কিছু নেট নাগরিক একথাও লেখেন, ‘অক্ষয়-ক্যাটরিনার বয়স কী কমছে?’

শুক্রবারই বড় পর্দায় মুক্তি পেয়েছে পরিচালক রোহিত শেট্টির সূর্যবংশী। মুক্তির প্রথম দিন বক্স অফিসে দুর্দান্ত রেজাল্ট এই ছবির। প্রথম দিন ২৬.২৯ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। 

বন্ধ করুন