বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka-Sophie: ‘জো-এর সঙ্গে বিচ্ছেদে খারাপ মা-এর তকমা দেওয়া হয়’, মুখ খুললেন প্রিয়াঙ্কার প্রাক্তন জা সোফি টার্নার

Priyanka-Sophie: ‘জো-এর সঙ্গে বিচ্ছেদে খারাপ মা-এর তকমা দেওয়া হয়’, মুখ খুললেন প্রিয়াঙ্কার প্রাক্তন জা সোফি টার্নার

সোফি টার্নার, প্রিয়াঙ্কা চোপড়া এবং ড্যানিয়েল জোনাস, ডানদিকে সোফির সঙ্গে জো

সম্প্রতি এক সাক্ষাৎকারে সোফি টার্নার জানিয়েছেন, সন্তানদের থেকে দূরে থাকাটা কতটা কঠিন।

নাম সোফি টার্নার, পেশায় অভিনেত্রী। এদিকে সম্পর্কে তিনি প্রিয়াঙ্কার চোপড়ার জা, জোনাস পরিবারের বউ, জো জোনাসের স্ত্রী ছিলেন। তবে সবই এখন অতীত। ২০২৩ সালেই অভিনেতা-সংগীতশিল্পী জো জোনাসের থেকে বিবাহবিচ্ছেদের আবেদন করেন সোফি। তাঁদের  বিচ্ছেদের খবরে অনেক অনুরাগীই হতবাক হয়েছিলেন। জো-এর সঙ্গে সোফির ৪ বছরের বিবাহিত জীবনে তাঁদের দুই সন্তানও রয়েছে। সম্প্রতি ব্রিটিশ ভোগ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে জো-কে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন সোফি।

সাক্ষাৎকারে সোফি জানিয়েছেন, পপ তারকার সঙ্গে বিয়ের বিষয়টিই এখন তিনি সবথেকে ঘৃণা করেন। বিচ্ছেদের পর তাঁর দুই সন্তান জো-এর কাছে থাকার কারণে, তাঁকে 'খারাপ মা'-এর তকমা দেওয়া হয়েছিল, সেবিষয়েও মুখ খোলেন সোফি।

মা হিসাবে অপরাধবোধ

সোফি সাক্ষাৎকারে বলেন, তিনি তাঁর আসন্ন টিভি সিরিজ ‘জোয়ান’-এর শুটিং করছিলেন, তখনই তাঁর বিচ্ছেদ ও সন্তানদের নিয়ে নানান প্রতিবেদন প্রকাশিত হয়েছিল। যেখানে বলা হয়েছিল, তিনি একেবারেই ভালো মা নন। দুই সন্তানকে মার্কিন মুলুকে ফেলে আসার জন্য তাঁকে অপরাধীর তকমা দেওয়া হয়েছিল।

সোফির কথায়, ‘ওই দিনগুলো ছিল আমার জীবনের সবচেয়ে খারাপ কয়েকটা দিন। আমার মনে আছে, আমি সেটে ছিলাম, কারণ, আরও দুই সপ্তাহের জন্য আমাকে সেটে থাকার বিষয়ে চুক্তিবদ্ধ করা হয়েছিল, তাই আমি আমেরিকা যেতে পারিনি। আমার দুই মেয়ে (- উইলা ৩ এবং ডেলফাইন ১) স্টেটসে ছিল এবং আমি ওদের কাছে যেতে পারিনি কারণ আমাকে জোয়ানের শ্যুটিং শেষ করতেই হত। আর তখনই এই সব লেখা বের হতে লাগলো। এটা মা হিসাবে আমার কাছে খুবই বেদনাদায়ক। কারণ, মা হয়ে উঠতে আমি সত্যিই অনেক কষ্ট করেছি, সন্তানদের কাছে না যেতে পারার জন্য অনেক কষ্ট পেয়েছি। মা হিসাবে আমার এই অপরাধবোধ ভীষণভাবেই সত্যি। তাই এধরনের প্রতিবেদন দেখে আমি খুবই কষ্ট পেতাম। তখন শুধুই নিজেকে বুঝিয়েছি, যে এসব সত্যি নয়, তুমি সত্যিই একজন ভালো মা।’ 

প্রাক্তন স্বামী জো-এর সঙ্গে থাকার সময় জোনাস ব্রাদার্সদের মিউজিক ট্যুরে প্রায়ই সোফি টার্নার, প্রিয়াঙ্কা চোপড়া এবং ড্যানিয়েল জোনাসকে একসঙ্গে দেখা যেত। সোফির কথায়, সেসময় তাঁদেরকে শুধুমাত্র স্ত্রী হিসবেই পরিচয় দেওয়া হয়, যেটা তাঁর ভালো লাগত না। এমনকি জো নাকি তাঁকে কখনওই এমনটা অনুভবও করাননি বলে অভিযোগ করেছেন সোফি। সেসময় তাঁদেরকে একটা গ্রুপ হিসাবে উল্লেখ করা হত। যেটা তাঁর কাছে ঘৃণার বিষয় ছিল বলেও উল্লেখ করেছেন সোফি।

প্রসঙ্গত, সোফি, প্রিয়াঙ্কা এবং ড্যানিয়েল ছিলেন ‘সাকার’-মিউজিক ভিডিওর অংশ, যা জোনাস ব্রাদার্স ব্যান্ডের পুনর্মিলন হিসাবে দেখা হয়েছিল। হ্যাপিনেস বিগিন্স অ্যালবাম প্রকাশের পর, সোফি, প্রিয়াঙ্কা ও ড্যানিয়েলকে বিভিন্ন প্রতিবেদনে প্রায়শই জে-সিস্টার হিসাবে উল্লেখ করা হত কারণ তাঁরা প্রায়শই জোনাস ব্রাদার্স ব্র্যান্ডের সঙ্গে ঘুরে বেড়াতেন। 

সোফি ও জো

সোফি ও জো ২০১৬ সালে ডেটিং শুরু করেন। ২০১৭ সালে তাঁদের বাগদান হয়। তারা ২০১৯ সালে লাস ভেগাসে তাঁরা বিয়ে করেন। ওই একই বছর ফ্রান্সে তাঁরা তাঁদের বিয়ের দ্বিতীয় অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। সোফি, স্বামী জোয়ের সঙ্গে থাকার জন্য ইংল্যান্ড থেকে নিউ ইয়র্ক সিটিতে চলে আসেন। ২০২০ ও ২০২২ সালে তাদের দুটি কন্যা সন্তান হয়। ২০২৩ সালে জো-এর থেকে বিবাহ-বিচ্ছেদের আবেদন করেন সোফি। এর পরই সন্তানদের হেফাজত পাবে কে, তা নিয়ে আইনি লড়াইয়ে জড়িয়ে পড়েন সোফি ও জো। চলতি বছরই সোফি বিচারককে তাঁদের বিবাহবিচ্ছেদ প্রক্রিয়ার নিষ্পত্তি ঘটাতে বলেছেন, যেটা এর আগে স্থগিত ছিল।, সম্পত্তি এবং শিশুদের হেফাজত বিষয়টিতে তিনি আর জো মধ্যস্থতার পথে হেঁটেছেন। তবে এতকিছুর পরও জো-কে সন্তানদের ভালো বাবা বলে উল্লেখ করেন সোফি।

এদিকে এই মুহূর্তে তিনি সিঙ্গল কিনা জানতে চাইলে সাক্ষাৎকারে সোফি জানান, তিনি ডেটিং করছেন।

বায়োস্কোপ খবর

Latest News

হাই ব্লাড প্রেসারকে কেন বলা হয় নীরব ঘাতক? জানুন আজই আবাসনে জনসংযোগ, খোদ মমতা ফোনে কথা বলেন বাসিন্দাদের সঙ্গে ভোটব্যাঙ্ককে খুশি করতে সন্ন্যাসীদের হুমকি দিতেও পিছ-পা হচ্ছে না তৃণমূল: মোদী টেকঅফের পরই ইঞ্জিনে ধরল আগুন, বেঙ্গালুরু বিমানবন্দরে জরুরি অবতরণ বিমানের নাগাড়ে বৃষ্টিতে তিস্তার জল বেড়ে তৈরি হয়েছে আতঙ্ক, রংপো থেকে উদ্ধার তিন পর্যটক ‘‌পাকিস্তানের হাতে আগে বোমা থাকত, এখন ভিক্ষার বাটি’‌, ভোট টানতে নয়া তথ্য মোদীর কেন নিয়েছিলেন ভগবান বিষ্ণু মোহিনী রূপ, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক দাম্পত্যে বয়সের পার্থক্য ২৪ বছর, সন্তানের জন্য ‘নতুন বাবা’ চান সুদীপ-পত্নী পৃথা মোটরভ্যানের সঙ্গে দিঘাগামী লোকালের সংঘর্ষ, অল্পের জন্য রক্ষা যাত্রীদের

Latest IPL News

'১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.