বাংলা নিউজ > বায়োস্কোপ > মিথিলার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়! সৃজিতের 'ভয়ে কাবু' সৌরভ? থাকবেন বাড়তি সতর্ক
মন্টু পাইলটের নতুন নায়িকা 
মন্টু পাইলটের নতুন নায়িকা 

মিথিলার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়! সৃজিতের 'ভয়ে কাবু' সৌরভ? থাকবেন বাড়তি সতর্ক

  • সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী আমার বিপরীতে অভিনয় করবেন, তার জৌলুসই আলাদা', অকপটে স্বীকার করলেন সৌরভ। 

যৌন পল্লী ও যৌনকর্মীদের জীবনযাপনের প্রেক্ষাপটে তৈরি হইচইয়ের চর্চিত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’ নতুন সিজনে অভিনয় করতে চলেছেন রাফিয়াত রশিদ মিথিলা। জানা গিয়েছে এই সিরিজে শোলাঙ্কি রায়ের জায়গা নিতে চলেছেন সৃজিত ঘরণী। 'মন্টু পাইলট' সৌরভ দাস দারুণ উত্তেজিত মিথিলাকে কো-স্টার হিসাবে পেয়েছ। পরিচালক দেবালয় ভট্টাচার্যের এই সিরিজের শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল গত মাসেই। তবে করোনার জেরে বেশ খানিকটা পিছিয়ে চলতি সপ্তাহে শ্যুটিং শুরু কথা, তবে সদ্যই করোনার কবেল পড়েছেন মিথিলা। তাই শেষ মুহূর্তে শ্যুটিং শেডিউলে ফেল বদল হবে কিনা তা নিশ্চিত নয়। 

একদিকে করোনার ভয়, অন্যদিকে সৃজিত! সৌরভ কিন্তু বেশ টেনশনে আছেন। অভিনেতা জানালেন, মিথিলার অন্ধ ভক্ত তিনি। ভালো অভিনেতা সঙ্গে থাকলে কাজটা ভালো হয়, বিশ্বাসী সৌরভ। বলেই ফেললেন, ‘সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী আমার বিপরীতে অভিনয় করবেন, তার জৌলুসই আলাদা (হাসি)। তবে, এখনও আমরা একে অন্যের মুখোমুখি হইনি!’ টেনশন প্রসঙ্গ উঠকতেই সৌরভ বললেন, ‘যেহেতু আমরা একে অন্যকে চিনি না তাই আগে বন্ধুত্ব তৈরি করতে হবে, পরে অভিনয়।…. একদম অচেনার সঙ্গে কাজের আলাদা অনুভূতি। বন্ধুত্ব হয়ে গেলে নজর কাড়ার মতো রসায়ন তৈরি হবে।’

আড়াই বছর পর পুরোনো চরিত্রে ফেরা। কেমনভাবে প্রস্তুতি নিচ্ছেন সৌরভ? অভিনেতা বললেন, ‘মন্টু হব বলে নিজের সাত দিন আলাদা সময় কাটিয়েছি। এবার  করোনার দৌলতে আলাদা নিভৃতবাসের প্রয়োজন পড়ছে না। আগের সিজনটা দু’বার দেখেছি। ১০ জানুয়ারি আবারও দেখব’। যৌনপল্লীর মেয়ের চরিত্রে মিথিলাকে কতটা মানাবে সেই নিয়ে সন্দিহান অনেকেই, তবে মন্টু কিন্তু বেশ কনফিডেন্ট। সৌরভ বললেন, ‘মন্টু পাইলট’-এর আগে এই সৌরভ দাসও কিন্তু কেবলই কৌতুকাভিনেতা ছিলেন। চিত্রনাট্য অনুযায়ী, মিথিলা যেটা নন সেটাই এই সিরিজ দেখাবে। আর মিথিলার মতো অভিনেতা সে সব খুব ভালই ফোটাতে পারবেন'। 

মন্টু পাইলটে ভরপুর সাহসী দৃশ্য ছিল, এবার তার অন্যথা হবে না তেমনটা স্পষ্ট। কিন্তু সৃজিত ঘরণীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়া কি বাড়তি চাপ?  সৌরভ বললেন, এখনও চিত্রনাট্য পুরোটা হাতে পাননি, তাই কতটা সাহসী দৃশ্য আছে এই মুহূর্তে জানা নেই তাঁর। সৌরভের বিশ্বাস এক টুকরো কাঠের সঙ্গেও অভিনয় করতে পারবেন তিনি। সৌরভের কথায় দুই কো-স্টারকে পরস্পরের প্রতি বিশ্বাস রাখতে হবে, সাহায্য করতে হবে। তবেই প্রাণবন্ত হবে ঘনিষ্ঠ দৃশ্য।  

এর আগে ‘গুমনামী’ ছবিতে ডেট সমস্যার জেরে সৃজিতের সঙ্গে কাজ করা হয়ে উঠেনি। এবার সোজা মিথিলার নায়ক। সৃজিতের কী প্রতিক্রিয়া হতে পারে?  মুচকি হেসে সৌরভের জবাব, ‘সৃজিতদা হয়তো বলে উঠলেন বাবু বেশি না’। চট জলদি সংযোজন পুরোটাই মজা করে বললাম। পরিচালক সৃজিত ভালোভাবেই জানেন একজন অভিনেতাকে চিত্রনাট্যের প্রয়োজনে কখন,কী করতে হয়। তবে সৌরভ নিশ্চিত এবার মিথিলার খাতিয়ে ‘মন্টু পাইলট’ দেখবেন সৃজিত। অপেক্ষা পরিচালকের পরের প্রোজেক্টের, এবার যদি অন্তত যদি তাঁর শিঁকে ছেঁড়ে।

 

বন্ধ করুন