বাংলা নিউজ > বায়োস্কোপ > Sorbojaya: দুর্গা মায়ের সামনেই কি স্বামীকে হারাবে সর্বজয়া? মুছবে সিঁথির সিঁদুর
বড় ঝড় এল সর্বজয়া-র জীবনে!
বড় ঝড় এল সর্বজয়া-র জীবনে!

Sorbojaya: দুর্গা মায়ের সামনেই কি স্বামীকে হারাবে সর্বজয়া? মুছবে সিঁথির সিঁদুর

  • TRP ফিরিয়ে আনতে গল্পে নতুন মোড় আনলেন পরিচালক! দর্শক মনে প্রশ্ন, এবার কী হবে?

জি বাংলার চর্চিত ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম ‘সর্বজয়া’। রাজনীতির ময়দান ছেড়ে ফের অভিনয়ের দুনিয়ায় দেবশ্রী রায় পা রেখেছেন এই ধারাবাহিক দিয়েই। তা নিয়ে কটাক্ষও কিছু কম হয়নি। তবে দেবশ্রীর অভিনয়ের জোরে ও লেখনীর গুণে বেড়েছে TRP! প্রথম সপ্তাহ থেকেই ‘সর্বজয়া’ জায়গা করে নিয়েছিল দ্বিতীয় স্থানে। তবে গত সপ্তাহে TRP তালিকা সামনে আসতেই দেখা যায় দর্শক মন থেকে একটু হলেও নিজের জায়গা হারিয়েছে এটি। নেমে এসেছে ৬ নম্বরে। 

আর তাই কোমর বেঁধে লেগে পড়েছেন নির্মাতারাও। পুজোর মাসেই বড় টুইস্ট আসতে চলেছে ‘সর্বজয়া’তে। তাও আবার দুর্গা মায়ের সমানে। চ্যানেলের তরফে যে নতুন প্রোমো সামনে এসেছে তাতে দেখা যাচ্ছে নিজের হাতে দুর্গার আরতি করছে সর্বজয়া। পুজোর দিনে আর পাঁচটা গৃহবধূর মতো লাল পাড় সাদা শাড়িতেই সেজেছে সে। গা ভর্তি সোনার গয়না। কপালে লাল টিপ। সিঁথিতে সিঁদুর। হঠাৎই সর্বজয়ার স্বামী দেখেন আরতিতে ব্যস্ত সর্বজয়ার মাথায় ভেঙে পড়তে চলেছে ঝাড়বাতি। আর তা দেখে, স্ত্রীকে বাঁচাতে ছুটে যায় সে, এক ধাক্কায় সর্বজয়াকে সরিয়ে দিলেও নিজেকে বাঁচাতে পারে না। লুটিয়ে পড়ে মাটিতে। ওপরে পড়ে ঝাড়বাতিও।

দর্শক মনে প্রশ্ন উঠছে, এবার কী হবে? এই দুর্ঘটনা কি চিরতরে মুছে সর্বজয়ার সিঁথির সিঁদুর! দুর্গা মায়ের সামনেই কি সে হারাবে নিজের স্বামীকে। এমনিতেও ধারাবাহিকের গল্প অনুসারে, শ্বশুরবাড়িতে সর্বজয়ার সবচেয়ে বড় সাপোর্ট তাঁর স্বামী। পরিবারের আর কাওকে সে পাশে পায় না সেভাবে। নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে হওয়ায় শুনতে হয় কটাক্ষও। স্বামীকে হারিয়ে কেমন হবে সর্বজয়ার জীবন? পারবে তো একা লড়াই করতে?

বন্ধ করুন