বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘প্রয়াত রং দে বসন্তী অভিনেতা সিদ্ধার্থ’, ভুয়ো ভিডিয়ো নিয়ে ইউটিউবে অভিযোগ তারকার
ইউটিউবের একটি ভিডিওতে মৃত হিসেবে দাবি করা হয়েছে দক্ষিণী তারকা সিদ্ধার্থকে। ( ছবি সৌজন্যে - টুইটার)
ইউটিউবের একটি ভিডিওতে মৃত হিসেবে দাবি করা হয়েছে দক্ষিণী তারকা সিদ্ধার্থকে। ( ছবি সৌজন্যে - টুইটার)

‘প্রয়াত রং দে বসন্তী অভিনেতা সিদ্ধার্থ’, ভুয়ো ভিডিয়ো নিয়ে ইউটিউবে অভিযোগ তারকার

  • প্রয়াত 'রং দে বসন্তী' ছবি খ্যাত অভিনেতা সিদ্ধার্থ। এমনটাই দাবি ইউটিউবের একটি ভিডিওয়! সেই বিষয়ে ইউটিউব কর্তৃপক্ষের কাছে নালিশও জানিয়েছেন এই তারকা।তবে সেখানকার পাল্টা জবাবের নমুনায় চমকে গেছেন সিদ্ধার্থ।

প্রয়াত হয়েছেন বিখ্যাত দক্ষিণী তারকা সিদ্ধার্থ! এমনটাই ঘোষণা করা হয়েছে এক ইউটিউব ভিডিওতে। ওই ভিডিওতে রীতিমতো জোর গলায় দাবি করা হয়েছে যেসব ভারতীয় অভিনেতা-অভিনেত্রীরা তরুণ বয়সেই প্রয়াত হয়েছেন সেই তালিকায় রয়েছেন 'রং দে বসন্তী' ছবি খ্যাত এই অভিনেতা।

ভিডিওটি চোখে পড়ামাত্রই গোটা বিষয়টি টুইট করেছেন সিদ্ধার্থ। সঙ্গে এও জানিয়েছেন ওই ভিডিওর ব্যাপারে ইউটিউব কর্তৃপক্ষের কাছে নালিশও জানিয়েছিলেন তিনি। তার জবাবে সেখানকার তরফে তাঁকে জানানো হয়েছে যে ওই ভিডিওতে বিন্দুমাত্র কোনও ভুল নেই! স্বাভাবিকভাবেই ইউটিউবের কর্তৃপক্ষের তরফে দৃপ্তভাবে তাঁকে মৃত ঘোষণায় সিলমোহর দেওয়াতে যারপরনাই দুরন্তভাবে অবাক হয়েছেন বেঁচেবর্তে থাকা সিদ্ধার্থ।

প্রসঙ্গত, ২০১৭ সালে ইউটিউবে ওই ভিডিওটি আপলোড করা হয়েছিল। ইতিমধ্যেই প্রায় ৪০ লক্ষ বার দেখা হয়েছে সেই ভিডিও। অকালপ্রয়াত 'সূর্যবংশম' ছবি খ্যাত অভিনেত্রী সৌন্দর্য, দিব্যা ভারতীদের মত তারকাদের নামের তালিকায় রাখা হয়েছে এই জনপ্রিয় অভিনেতাকেও। জানা গেছে, চার বছর ধরে ইউটিউবে দাপিয়ে ঘোরাফেরা করলেও অতি সম্প্রতি নাকি সেই ভিডিও নজরে এসেছিল এই 'রং দে বসন্তী' ছবির তারকার। তবে মূল ভিডিয়োয় কোথাও সিদ্ধার্থের উল্লেখ না থাকলেও ‘থাম্বনেল’ অর্থাৎ ভিডিয়োর মুখবন্ধ হিসেবে ব্যবহৃত ছবিতে স্পষ্টভাবে রাখা হয়েছে সিদ্ধার্থকে।

উল্লেখ্য, প্রায়শই বিভিন্ন 'ন্যাশনাল ইস্যু'-তে স্পষ্টভাবে নিজের মতামত জানানোর পাশাপাশি নানান রাজনৈতিক কর্মকান্ডের দৃপ্তভাবে সমালোচনা করতেও পিছপা হন না এই তরুণ তারকা। দর্শকদের একাধিক সুপারহিট ছবি উপহার দেওয়া এই তারকার সঙ্গে একবার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল সোহা আলি খানের। একটা লম্বা সময় পর্যন্ত শ্রুতি হাসানের সঙ্গেও সম্পর্কেও ছিলেন সিদ্ধার্থ।

 

বন্ধ করুন