বাংলা নিউজ > বায়োস্কোপ > নিখোঁজ হচ্ছে একের পর এক সদ্যোজাত, সেই গল্প নিয়েই আসছে ‘সতী আর ফিরবে না’
ছবির ফার্স্ট লুক পোস্টার 
ছবির ফার্স্ট লুক পোস্টার 

নিখোঁজ হচ্ছে একের পর এক সদ্যোজাত, সেই গল্প নিয়েই আসছে ‘সতী আর ফিরবে না’

  • ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই শুরু হচ্ছে ছবির শ্যুটিং পর্ব। কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন-জ্যামি বন্দ্যোপাধ্যায়, সৌরভ বিট্টু এবং গৌরব চক্রবর্তী।

চাঁদনীপুর গ্রাম এবং তার আশপাশের এলাকায় গত ছয় মাস ধরে আচমকাই নিঁখোজ হয়ে যাচ্ছে সদ্যোজাত শিশুরা। পুলিশের হাজারো চেষ্টা সত্ত্বেও সমস্যার কোনও সমাধান সূত্র মিলছে। ঘনিয়ে এসেছে সমূহ বিপদ, এর মাঝেই আচমকা এলাকার যুবনেতার শিশুও নিঁখোজ হয়ে যায়। এই রহস্যের জাল ভেদ করার দায়িত্ব এসে পড়বে সাব ইনসপেক্টর মৈনাক বন্দ্যোপাধ্যায়ের উপর। এই কাজে প্রাইভেট ডিটেক্টিভ কেশব সহায়তা করবে তাঁকে, তাঁরা কী পারবে এই জটিল জট ভেদ করে রহস্যের গোড়ায় পৌঁছাতে? এই নিয়েই টলিগঞ্জের নবাগত পরিচালক অভি মিত্রের নতুন ছবি ‘সতী আর ফিরবে না’। পুরোদস্তুর ইন্ডিপেনডেন্ট ফিল্ম এটি। 

পরিচালক হিসাবে এটি অভির প্রথম ছবি হলেও, বাংলার বিনো-দুনিয়াতে পরিচিত নাম সে। গত এক দশক ধরে খোকা ৪২০, হিরো ৪২০, কানামাছি, খিলাড়ির মতো ছবির পোস্টার ডিজাইনার হিসাবে কাজ করেছে অভি। পাবলিটি ডিজাইনার হিসাবে বেশ কয়েক বছর মুম্বইতেও কাটিয়েছে সে। নিউটন, বাবুমশাই বন্দুকবাজ, মুন্না মাইকেলের মতো বলিউড ফিল্মের পোস্টার ডিজাইনার টিমে কাজ করবার অভিজ্ঞতা রয়েছে। 

এটাই হতে চলেছে অভি মিত্রর ডেব্যিউ ছবি 
এটাই হতে চলেছে অভি মিত্রর ডেব্যিউ ছবি 

ছবির চিত্রনাট্য লিখেছেন লিখেছেন তারাশ্রী, ডিওপির ভূমিকায় থাকছেন চয়ন কর্মকার। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে জ্যামি বন্দ্যোপাধ্যায়, সৌরভ বিট্টু  এবং গৌরব চক্রবর্তীকে। কিডন্যাপ ছবিতে দেখা মিলেছে জ্যামির, কাজ করেছেন লাল বাজারের মতো নামী ওয়েব সিরিজেও। অন্যদিকে সৌরভ টলিগঞ্জের পরিচিত মুখ-বিবাহ অভিযান, উমা, হামির মতো ছবিতে দর্শক মনে দাগ কাটতে সফল হয়েছে সে। 

জ্যামি বন্দ্যোপাধ্যায়, সৌরভ বিট্টু এবং গৌরব চক্রবর্তী (বাঁ দিক থেকে) 
জ্যামি বন্দ্যোপাধ্যায়, সৌরভ বিট্টু এবং গৌরব চক্রবর্তী (বাঁ দিক থেকে) 

চলতি মাসের দ্বিতীয় সপ্তাহেই শুরু হচ্ছে ছবির শ্যুটিং। মূলত কর্মাশিয়্যাল ছবির পোস্টার ডিজাইনার হিসাবে কাজ করলেও অন্যরকম ছবি করবার ভাবনা বরাবরই তাঁকে অনুপ্রেরণা জোগায়, সেই ভাবনা থেকেই নিজের প্রথম প্রোজেক্ট হিসাবে ‘সতী আর ফিরবে না’কে বেছে নিয়েছেন অভি। তাঁর কথায়, ভবিষ্যতে আমি আরও বেশি করে বাস্তবধর্মী ছবি করতে চাই, থিয়েটারের শিল্পীদের নিয়ে কাজ করবার ইচ্ছা রয়েছে।

 

বন্ধ করুন