বাংলা নিউজ > বায়োস্কোপ > Dibyojyoti Dutta: দীর্ঘদিন দূরে অনুরাগের ছোঁয়া থেকে, ‘উর্মি’ সৌমিলিকে নিয়ে কী কাণ্ড ঘটাল দিব্যজ্যোতি

Dibyojyoti Dutta: দীর্ঘদিন দূরে অনুরাগের ছোঁয়া থেকে, ‘উর্মি’ সৌমিলিকে নিয়ে কী কাণ্ড ঘটাল দিব্যজ্যোতি

সৌমিলি আর দিব্যজ্যোতির সম্পর্ক নিয়ে টলিপাড়ায় জল্পনা তুঙ্গে।

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে সৌমিলি আর দিব্যজ্যোতি কাজ করছেন শালি-জামাইবাবু হিসেবে। তবে দেখা যাচ্ছে, বাস্তবে বেশ গভীর বন্ধুত্ব! প্রেম নেই তো? 

অনুরাগের ছোঁয়া-য় লম্বা সময় ধরে অনুপস্থিত ছিলেন সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত। যা নিয়ে তাঁর অনেক ভক্তদের মনেই আশঙ্কা তৈরি হয়েছিল, সিরিয়াল ছেড়ে দিলেন নাকি? তবে বোঝা গেল, সিরিয়াল থেকে দূরে থাকলেও, সিরিয়ালের সহকর্মীদের সঙ্গে ভালোই যোগাযোগ আছে।

হলুদ ওয়ানপিসে বেশ কয়েকটি ছবি শেয়ার করলেন ‘উর্মি’ সৌমিলি। আর ক্যাপশনে লিখলেন, ‘ব্যস, এমনি’! সঙ্গে আবার জুড়লেন ছবি তুলেছেন দিব্যজ্যোতি দত্ত। বহুদিন ধরেই সৌমিলি আর দিব্যজ্যোতির প্রেম নিয়ে জল্পনা তুঙ্গে। ছবি তোলাতুলি কি সেই কারণেই?

আরও পড়ুন: চোয়াল নাকি ঠিকঠাক নয়! দঙ্গল নায়িকা সানিয়াকে কে দিয়েছিল অপারেশনের পরামর্শ?

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের নায়ক দিব্যজ্যোতি দত্ত। তাঁর চরিত্রের নাম সূর্য। আর সৌমিলি এই ধারাবাহিকে সূর্যের ভাইয়ের বউ। সঙ্গে আবার সূর্যের বউ দীপার বোনও। মানে রিল লাইফে দিব্যজ্যোতি একাধারে ভাইয়ের বউ আবার সঙ্গে শালিও।

আরও পড়ুন: এমনিতেই বচ্চন পরিবারে এত গোলমাল! কানে যাওয়ার আগে বড় ক্ষতি হয়ে হল ঐশ্বর্যর

রিল লাইফের এই শালি-জামাইবাবু বাস্তবেও প্রেমে পড়েছেন বলে খবর আছে। মাস দুই আগে ইনস্টাগ্রামে সৌমিলির সঙ্গে একটি ছবি শেয়ার করে নিয়েছিলেন দিব্যজ্যোতি। দুজনেরই গায়ে ছিল নীল রঙের পোশাক। দেখা গিয়েছিল, তাকিয়ে রয়েছেন একে-অপরের দিকে অপলকে। সেই পোস্টের ক্যাপশনে সূর্য লিখেছিলেন, ‘সূর্য+উর্মি=সূর্মি’। এভাবে রহস্য করলে ভক্তদের মনে সন্দেহ তো জাগবেই!

আরও পড়ুন: ‘মা গিয়েছিল বাবার দ্বিতীয় বিয়েতে…’! পূজা বেদী কন্যা আলিয়া এফের বিস্ফোরক স্বীকারোক্তি

কদিন আগে এক সাক্ষাৎকারে, নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন দিব্যজ্যোতি। তবে জানান, বিয়ে করার ইচ্ছে তাঁর রয়েছে। নিবেদিতা অনলাইনকে বলেছিলেন, ‘আমাদের তো শাস্ত্রমতে অনেক রকম বিয়ে হয়। আসল হল দুটো মানুষের বোঝাপড়া, একে-অপরের কাছে আত্মসমর্পণ করা। এবার দুটো মানুষ কীসে খুশি থাকে, তা বলা মুশকিল। তবে আমার ক্ষেত্রে হয়তো বিয়েটাই হবে। কিন্তু লিভ ইনও হয়ে যেতে পারে। এখন বলা খুব মুশকিল। অনেক দূরের ব্যাপার। আর লিভ ইনটা তো গান্ধর্ব মতে বিয়েই। দুটো মনের মিলনই সব’।

জয়ী ধারাবাহিক দিয়ে অভিনয়ের শুরু দিব্যজ্যোতির। এরপর তাঁকে চুনী পান্না, দেশের মাটিতে দেখা যায়। খুব জলদি অনুরাগের ছোঁয়ায় ফিরবে সূর্যের ট্র্যাক। শ্যুটিং নেই বলে, ফিটনেস ফ্রিক দিব্যজ্যোতি মন দিয়েছিলেন জিমে। সঙ্গে কি সৌমিলির সঙ্গেও প্রেমপর্ব চলছিল? নাকি তাঁর মনের মানুষ অন্য কেউ?

বায়োস্কোপ খবর

Latest News

বৃষ রাশিতে ত্রিগ্রহী যোগ, ৭ রাশির প্রেমজীবন হবে দারুণ, দেখুন সাপ্তাহিক রাশিফল অমিতাভের পথেই হাঁটলেন জ্যাকি! বিনা অনুমতিতে নাম, কণ্ঠস্বর ব্যবহারে হতে পারে জেল 'এই পাপই ডোবাবে', রামকৃষ্ণ মিশন নিয়ে মমতার বিস্ফোরক মন্তব্যে পালটা তোপ দিলীপের মুম্বই দক্ষিণ লোকসভা কেন্দ্র ২০২৪: দেওরাদের ঘাঁটিতে এবার দুই সেনার লড়াই সকালে খালি পেটে খান কিসমিস ভেজানো জল, ফল পাবেন হাতেনাতে বাংলায় করোনার নয়া প্রজাতিতে আক্রান্ত ৩০, KP.2 নিয়ে তথ্য প্রকাশ সরকারের শ্রেয়া ঘোষালের কন্ঠস্বর ফেক! সুচিত্রার চাঞ্চল্যকর দাবি, ক্ষুব্ধ গায়িকার ভক্তরা হাজারিবাগ লোকসভা কেন্দ্র: ২৬ বছর পর লড়াইয়ে নেই সিনহারা, কমল জৌলুস IPL 2024: CSK ইনিংসের প্রথম বলেই রুতুরাজকে ফিরিয়ে বিরল নজির গড়লেন ম্য়াক্সওয়েল ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের

Latest IPL News

ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.