বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রয়াত অভিনেতার প্রথম ও শেষ ওয়েব সিরিজ ‘নেক্সট', এবার ওটিটিতেও সৌমিত্রর ‘জাদু’
সৌমিত্রর প্রথম ওয়েব সিরিজ ‘নেক্সট’
সৌমিত্রর প্রথম ওয়েব সিরিজ ‘নেক্সট’

প্রয়াত অভিনেতার প্রথম ও শেষ ওয়েব সিরিজ ‘নেক্সট', এবার ওটিটিতেও সৌমিত্রর ‘জাদু’

  • ওটিটি প্ল্যাটফর্ম ‘ক্লিক’এ মুক্তি পাবে সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত প্রথম এবং শেষ ওয়েব সিরিজ ‘নেক্সট’। ১২ মে ওটিটি প্ল্যাটফর্ম ‘ক্লিক’এ মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।

চলচ্চিত্র জগতের একের পর এক সফল শিল্পীরা খুন হচ্ছে। চলচ্চিত্র জগৎ, শিল্পী মহল এবং রাজ্যে আতঙ্কের বাতাবরণ তৈরী হয়েছে। পুলিশ প্রশাসন এই খুনের কোনো কিনারা করতে পারছে না। কে করছে এই খুন?

প্রয়াত বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রথম ওয়েব সিরিজ ‘নেক্সট’-এ ফুটে উঠবে এমনই এক রহস্যের গল্প। ওয়েব সিরিজ পরিচালনার দায়িত্বে রয়েছেন সন্দীপ সরকার। পরিচালক ওয়েব সিরিজের মিউজিক পরিচালনার দায়িত্বেও রয়েছেন। সাসপেন্স এবং থ্রিলারে ভরপুর ওয়েব সিরিজে সৌমিত্র চট্টোপাধ্যায় ছাড়াও রয়েছেন সব্যসাচী চক্রবর্তী, বিশ্বজিৎ চক্রবর্তী, চন্দন সেন, ভাস্বর চট্টোপাধ্যায়, সুমন বন্দ্যোপাধ্যায়, মধুমিতা সরকার, সমদর্শী দত্ত, বাদশা মৈত্র প্রমুখ।

প্রয়াত প্রবাদ প্রতিম অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের এটাই প্রথম এবং শেষ ওয়েব সিরিজ। সিরিজের গল্প লিখেছেন মধুমিতা সরকার। প্লেব্যাক সিঙ্গার হিসেবে রয়েছেন উষা উত্থুপ। ১২ মে ওটিটি প্ল্যাটফর্ম ‘ক্লিক’এ মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।

 

বন্ধ করুন