বাংলা নিউজ > বায়োস্কোপ > 'রসগোল্লা' স্বস্তিকার জন্মদিনে মিষ্টি শুভেচ্ছা ‘মিঠাই’ সৌমিতৃষার
জমজমাট বন্ধুত্ব
জমজমাট বন্ধুত্ব

'রসগোল্লা' স্বস্তিকার জন্মদিনে মিষ্টি শুভেচ্ছা ‘মিঠাই’ সৌমিতৃষার

  • রাধিকার নাম পালটে রসোগোল্লা রেখেছিলেন আগেই, আর জন্মদিনে সেই নামেই বন্ধুকে শুভেচ্ছা মিঠাইয়ের। 

নায়িকারা নাকি একে অপরের ভালো বন্ধু হন না। শোবিজের দুনিয়ায় এটা একটা পরিচিত কথা, তবে সেই মিথ ভেঙে চুরমার করে দিচ্ছেন ‘মিঠাই’ আর ‘রাধিকা’। জি বাংলার এই দুই লিডিং লেডির অফস্ক্রিন বন্ধুত্ব বেশ জমজমাট। দিন কয়েক আগেই ভালোবেসে রাধিকার নাম রেখেছিলেন মিঠাই। আর সেই নামে ডেকেই এদিন স্বস্তিকাকে জন্মদিনের রসালো শুভেচ্ছা জানালেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডা।

ফেসবুক পোস্টে রাধিকার সঙ্গে দুটি ছবি পোস্ট করে সৌমিতৃষা লেখেন, ‘শুভ জন্মদিন রসগোল্লা! খুব ভালো থাক আমার মিষ্টি মেয়ে’। ছবিতে দুজনকেই পাওয়া গেল এক্কেবারে টুকটুকে লাল শাড়িতে। চ্যানেলের অনুষ্ঠানের ফাঁকেই সাজুগুজু করা এই ছবি তুলেছিলেন দুজনে। 

মিঠাই-এর পোস্টের মিষ্টি উত্তরও দিয়েছেন স্বস্তিকা। কমেন্ট বক্সে অভিনেত্রী লেখেন- 'মিঠাই রে..আয়…আয়..' সঙ্গে চকোলেটের ইমোজি যোগ করেন স্বস্তিকা। যদিও বাস্তবে চকোলেটের ভাগ তিনি সৌমিতৃষাকে দিয়েছেন কিনা তা আমাদের জানা নেই। 

স্বস্তিকার জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। মাঝরাতেই নায়িকাকে দারুণ সারপ্রাইজ নিয়েছেন মনের মানুষ শোভন। সেই ছবিও সোশ্যাল মিডিয়ার দেওয়ালে পোস্ট করেছেন গায়ক। আর উপহার হিসাবে দিয়েছেন কাঠগোলাপের চারা। 

জন্মদিনটাও শ্যুটিং ফ্লোরেই কাটিয়েছেন রাধিকা। অতিমারির আবহে খুব বেশিকিছু প্ল্যান নেই ২৫-এ পা দেওয়া স্বস্তিকার। এমনিতেই জন্মদিনে জাঁকজমক না-পসন্দ নায়িকার। সন্ধ্যেবেলায় বাবা-মা'র সঙ্গে কেক কাটবেন। আর রাতে জমিয়ে খাওয়া দাওয়া। পাঞ্জাবি-বাঙালি দুই ধরণের কুসিনই থাকছে মেনুতে, তবে মায়ের হাতের পায়েস মাস্ট।

বন্ধ করুন