বাংলা নিউজ > বায়োস্কোপ > Happy Birthday Soumitrisha: ‘হতে পারে বিয়ে করে এলাম..’, জন্মদিনে ‘লং ডিসট্যান্স’প্রেম নিয়ে বেঁফাস মিঠাই!

Happy Birthday Soumitrisha: ‘হতে পারে বিয়ে করে এলাম..’, জন্মদিনে ‘লং ডিসট্যান্স’প্রেম নিয়ে বেঁফাস মিঠাই!

জন্মদিনে কোথায় মিঠাইরানি? 

Happy Birthday Soumitrisha Kundu: ‘মনের ডাক্তার’-এর সঙ্গে জন্মদিন সেলিব্রেট করছেন মিঠাই। ছবি দেখে মুগ্ধ নেটপাড়া। 

জীবনের আরও একটা বসন্ত পার করে ফেললেন সৌমিতৃষা কুণ্ডু, মানে বাংলা টেলিভিশনের মিঠাইরানি। ২৪শে ফেব্রুয়ারি সৌমিতৃষার জন্মদিন, তবে এই বছর বার্থ ডে-র দিন শহরে নেই মিঠাই। অনুরাগীদের সে কথা আগেই জানিয়ে রেখেছিলেন। মাসভর স্টুডিওতে অনুরাগীদের সঙ্গে আগাম জন্মদিন সেলিব্রেট করেছেন তিনি। আজকের দিনে কোথায় তিনি?

নিজের ইউটিউব চ্যানেলে বেস্ট ফ্রেন্ড সায়কের সঙ্গে আগাম বার্থ ডে সেলিব্রেট করার ভিডিয়ো আপলোড করেছেন সৌমিতৃষা। সেখানেই তাঁকে বলতে শোনা গেল আজকের প্ল্যানিং নিয়ে। মজার ছলে শুরুতেই তিনি বলে উঠেন, ‘প্ল্যান তো বলব না… তবে হতেই পারে আমি বিয়ে করে এলাম। হতেই পারে আমি মনের ডাক্তারকে পেয়ে গেলাম, আর বিয়ে করে নিলাম। এইটুকু বয়সেই বিয়ে করে নিলাম।’। বন্ধুর কথা শুনে তো সায়ক রীতিমতো হাঁ। সৌমিতৃষা বলে চলেন, ‘আসলে ওর স্বপ্ন আমার বিয়ে খাওয়া। আমি নিশ্চিত আমি সোশ্যাল ম্যারেজ করলে আমাকে মন্ত্র পড়তে দেবে না। (সায়ক) এসে বলবে এই শোন না, ফিস ফ্রাইটা না ভালো হয়নি, আমাকে বলতিস আমি অ্যারেঞ্জ করে দিতাম’।

ফের সায়কের প্রশ্ন- বিয়ে মানেটা কী? বিয়ের দেখাশোনা চলছে তোর? আবারও হাসিমুখে সৌমিতৃষার জবাব, ‘হতেই পারে আমি বিয়ে করে এলাম। এইটুকু বলব খুব প্রিয়, খুব কাছের কারুর কাছে যাচ্ছি। যাকে আমি খুব ভালোবাসি।’ তুই প্রেমে পড়েছিস? সায়কের কথায় তিনি বলেন, ‘সে তো অনেকদিন আগেই পড়েছি। ব্যাপারটা লং ডিসট্যান্স। সে অনেক জায়গায় থাকে। কলকাতাতেও ঘর আছে। তবে বেশি ওখানে থাকে। তার ছবি সব জায়গায়া রয়েছে। সে সব কিছুর ডাক্তার… মনের ডাক্তার’।

সৌমিতৃষার এই মনের ডাক্তার, তাঁর ভালোবাসার মানুষ আর কেউ নন, ভগবান শ্রীকৃষ্ণ। শুধু পর্দায় নয়, বাস্তবেও কৃষ্ণ-ভক্ত সৌমিতৃষা। আর নিজের জন্মদিনটা তাই ব্রজভূমিতে কাটাচ্ছেন অভিনেত্রী। এদিন হলুদ সালোয়ার কামিজে সেজেছএন অভিনেত্রী। কপালে তিলক, মাথায় ওড়না বাঁধা। হাতে বাঁশি নিয়ে ?যমুনা-বক্ষে যেন সাক্ষাৎ ‘রাধারানি’ সৌমিতৃষা। তাঁর ছবি দেখে একথাই বলছেন অনুরাগীরা। 

আরও পড়ুন-মিঠাই ছাড়লেন নাকি সৌমিতৃষা? নায়িকার পোস্টে ‘আমার ঘরটা মিস করব’ নিয়ে শুরু জল্পনা

সৌমিতৃষা আগেই জানিয়েছেন, এই জন্মদিনটা নিজেকে খুঁজে পাওয়ার জন্মদিন। বার্থ ডে উপলক্ষ্যে তিনদিনের ছুটি নিয়েছেন মিঠাইরানি। ব্রজভূমিতে তিন দিন কাটিয়ে রবিবারই শ্যুটিংয়ে যোগ দেবেন সৌমিতৃষা।

আরও পড়ুন-ঠাম্মি এখন ভিলেন! হল্লা পার্টির উপরও চটেছে মিঠাই ভক্তরা,ভরসা শুধু সিডের ভালোবাসা

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

রাহুলের উপর থেকে নিষেধাজ্ঞা সরাতে রাজি নয় ফেডারেশন! স্বরূপ কী বললেন? আইএনএস ব্রহ্মপুত্রে আগুন, নিখোঁজ নাবিকের দেহ মিলল অবশেষে Untitled যেন পাহাড়ি কন্যে! বন্ধুদের সঙ্গে কাশ্মীরের গ্রামে সারা আলি খানStory বাংলাদেশে কোটা বিরোধী আন্দোলনে মৃত্যুর সংখ্য়া ১৯৭, কার্ফুর মেয়াদ বাড়ল ঘূর্ণাবর্ত-অক্ষরেখায় বৃষ্টি চলবে বাংলায়, শনি থেকে ভারী বর্ষণ, রবিতে কোন ৪ জেলায়? ভোটে জিতেই রচনার হাতে মহানায়ক সম্মান, নচিকেতা সহ পুরস্কার পেলেন আর কারা? পাঁচ বছর অন্তর মেগা নিলাম সহ তিনটি নিয়মের পরিবর্তন চায় IPL-এর ফ্র্যাঞ্চাইজিগুলি বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট 'একজন বহিরাগত…' ধনুশের কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা! কী এমন বললেন অভিনেতা? নেত্রীর নির্দেশ বলে কথা! গাড়ি ছেড়ে সাইকেলে কোচবিহারের প্রাক্তন তৃণমূল MP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.