বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha Kundu: পুজোয় মিঠাইকে iphone14 pro max উপহার দিল বাবা,আবেগে ভাসছেন সৌমিতৃষা, দাম জানেন?
‘সোনার মেয়ে’ সৌমিতৃষা

Soumitrisha Kundu: পুজোয় মিঠাইকে iphone14 pro max উপহার দিল বাবা,আবেগে ভাসছেন সৌমিতৃষা, দাম জানেন?

  • মিঠাইরানির হাতে এল ১ লক্ষ ৪০ হাজার টাকা দামের ফোন। বাবার কাছ থেকে স্পেশ্যাল গিফট পেরে আহ্লাদে আটখানা সৌমিতৃষা। 

‘মিঠাই’-এর টিআরপি একটু নীচে নামতেই মন খারাপ ভক্তদের। সৌমিতৃষা অবশ্য বহুবার বলেছেন টিআরপি উপরে-নীচে হবেই সেই নিয়ে মাথাব্যাথা করে লাভ নেই। এর মাঝেই শুক্রবার ফ্যানেদের সঙ্গে দারুণ গুড নিউজ শেয়ার করলেন অভিনেত্রী। মিঠাইরানি এখন গোটা বাংলার নয়নের মণি, ঠিক তেমনভাবেই নিজের বাবা-মা'রও আদুরে মেয়ে সৌমিতৃষা।

সামনেই দুর্গাপুজো আর পুজোর আগে সৌমিতৃষার ‘বাবাই’ (বাবাকে এই নামেই ডাকেন সৌমিতৃষা) তাঁকে উপহার দিল লেটেস্ট মডেলের আইফোন। আজ (শুক্রবার) থেকেই ভারতে বিক্রি চালু হয়েছে অ্যাপেল কোম্পানির iPhone 14 এবং iPhone 14 Pro max সিরিজের। আর সৌমিতৃষাকে তাঁর বাবা উপহার দিলেন iPhone 14 Pro max। বাবার কাছ থেকে পাওয়া এই উপহারটি নিঃসন্দেহে অমূল্য। তবে জানেন কি সৌমিতৃষার এই ফোনের বাজারদর কত?

আইফোনের এই মডেলের দাম শুরু ১,৩৯,৯০০ টাকা থেকে। এই ফোনে পিল শেপড নচ ডিজ়াইন দেওয়া হয়েছে, অ্যাপল থাকে ‘ডায়নামিক আইল্যান্ড’ বলছে। সৌমিতৃষার ফোনের রঙটিও দুর্দান্ত। সিলভার রঙা এই আইফোনটি বাবার হাতেই উন্মোচন করালেন নায়িকা। আনবক্সিং-এর ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। আর বাবার জন্য তাঁর ছোট্ট বার্তা, ‘লাভ ইউ বাবাই!’

সোশ্যাল মিডিয়ায় এই নতুন ফোনের জন্য অজস্র শুভেচ্ছা বার্তা পাচ্ছেন সৌমিতৃষা। বন্ধু সায়ক চক্রবর্তী থেকে নায়িকার অনুরাগীরা-সবাই অভিনন্দন জানিয়েছেন।

 সৌমিতৃষার নতুন ফোন
 সৌমিতৃষার নতুন ফোন

প্রসঙ্গত, গতবারের ‘সোনার সংসার’ অ্যাওয়ার্ডে এসে সৌমিতৃষা জানিয়েছিলেন, বিয়ের ক্ষেত্রে তিনি লাভ ম‍্যারেজই বেশি পছন্দ করেন। তবে তিনি এও জানান, বিয়ের পর বাবা মাকে ছেড়ে চলে যাওয়ার ভয়টা তাঁর ছোটবেলা থেকে। বাবা মায়ের ঋণ কখনো শোধ করা যায় না বলেই বিশ্বাস করেন সৌমিতৃষা। এখনো শ্যুটিং-এর ফাঁকে বাবা-মায়ের জন্য মন কেমন করে তাঁর।

 

 

বন্ধ করুন