বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেমে পড়েছেন ‘মিঠাই’? পুরুষ বন্ধুর সঙ্গে ছবি! সত্যিটা জানালেন সৌমিতৃষা

টিআরপি তালিকায় ফের একবার সেরা 'মিঠাই'। যদিও এই সফলতার পরেও অভিনেত্রী ফুঁসছেন রাগে। অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর রাগের কারণ, টিআরপি তালিকায় সেরা হলেও সামাজিক মাধ্যমে তাঁর এবং অভিনেতা শুভ্রজিৎ সাহার প্রেম নিয়ে রটনা। তাঁদের একসঙ্গে ছবিতে ভরে গিয়েছে ‘মিঠাই’ ফ্যান পেজ। সেই ছবি দেখে অনুরাগীদের প্রশ্ন, তবে কি প্রেমে পড়েছেন ‘মিঠাই’?

এসব কানে আসতেই রেগে যান সৌমিতৃষা কুণ্ডু! তাঁর কথায়, ২০২১-এ এসেও ছেলে বন্ধুর সঙ্গে ছবি দেওয়া মানেই সে প্রেমিক? এমনকি শুভ্রজিৎ-সৌমিতৃষা সম্পর্কে আছে নিয়ে অনেকে তো শুভেচ্ছাও জানিয়ে দিয়েছেন সেই ছবির কমেন্ট বক্সে। তবে অভিনেত্রী সাফ জানিয়েছেন, প্রিয়াঙ্কা চট্টোপাধ্যায় এবং শুভ্রজিৎ সাহা এই দুই সহ অভিনেতা খুব ভাল বন্ধু তাঁর।

অভিনেত্রী আরো জানিয়েছেন, দুজনে করোনা পজিটিভ হওয়ায় তাঁদের দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি। ইন্ডাস্ট্রিতে হাতেগোনা কয়েকটা বন্ধু আছে তাঁর। খুব কাছের বন্ধুদের মধ্যে রয়েছে সায়ক চক্রবর্তী, শুভ্রজিৎ আর প্রিয়াঙ্কা। তবে অভিনেত্রীর এটাই আফসোস বন্ধুত্বকে অকারণে প্রেমের তকমা দিচ্ছেন সকলে। তবে সেটা মানতে তিনি রাজি নন। তিনি প্রেম করলে সবাই জানতে পারবেন বলেই জানিয়েছেন।

 

বন্ধ করুন