বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai as Mahishasura Mardini: জি বাংলার মহালয়াতে মহিষাসুরমর্দিনী হচ্ছেন ‘মিঠাই’ সৌমিতৃষা! শিবের ভূমিকায় কে?
এবার মহিষাসুরমর্দিনী মিঠাই?

Mithai as Mahishasura Mardini: জি বাংলার মহালয়াতে মহিষাসুরমর্দিনী হচ্ছেন ‘মিঠাই’ সৌমিতৃষা! শিবের ভূমিকায় কে?

  • জি বাংলার জনপ্রিয় নায়কের সঙ্গেই মহালয়ার জুটিতে মিঠাই। জানুন মহাদেবের চরিত্রে কাকে দেখা যাবে বলে জল্পনা-

মিঠাই ভক্তদের জন্য দারুণ সুখবর! হ্যাঁ, টেলিপাড়া সূত্রে যেমনটা জানা যাচ্ছে তাতে এই বছর 'মহালায়া' জাস্ট জমে যাবে মিঠাইরানির অনুরাগীদের। বাঙালি নিজের শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোর জন্য সারা বছর অপেক্ষায় থাকে। রথযাত্রা শেষ মানে তো দেবী দুর্গার আগমনের কাউন্টটাউন শুরু হয়ে গিয়েছে। আর দুর্গাপুজোর সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে রয়েছে ‘মহালয়া’। 

মহালয়ার ভোরে বাঙালির দিন শুরু হয় টিভির পর্দায় মহালায়ার অনুষ্ঠান দেখে। প্রত্যেক বছরই চ্যানেলগুলোর মধ্যে হিড়িক লেগে যায় মহালয়ার সেরা প্রোগাম তুলে ধরবার। দর্শকদের মধ্যে বরাবরই কৌতুহল থাকে ‘মহিষাসুরমর্দিনী’ কে হচ্ছেন তা আগেভাগে জানবার। জানা যাচ্ছে, এইবার জি বাংলার ‘মহালয়া’তে মুখ্য ভূমিকায় থাকবেন সৌমিতৃষা কুণ্ডু মানে সবার প্রিয় মিঠাই। চ্যানেলের এই জনপ্রিয় মুখ এবার শুভশ্রীর জায়গা নিচ্ছেন। গত বছর ‘মহালয়া’র অনুষ্ঠানেও অংশ নিয়েছিলেন সৌমিতৃষা। তবে ‘দেবী কমলে কামিনী’র চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। আদ্যশক্তি মহামায়া হিসাবে ধরা দিয়েছিলেন শুভশ্রী, তার আগের বছর ‘যমুনা ঢাকি’ শ্বেতা ভট্টাচার্যকে ‘মহিষাসুরমর্দিনী’ হিসাবে নির্বাচন করা হয়েছিল। তবে এবার সবাইকে পিছনে ফেলে চ্যানেলের সেরা বাছাই ‘মিঠাই’। যদিও এই নিয়ে আনুষ্ঠানিকভাবে চ্যানেল কর্তৃপক্ষ কিছুই জানায়নি। 

শুধু ‘মহিষাসুরমর্দিনী’ হিসাবে সৌমিতৃষাকে দেখা যাবে তা নয়। মহাদেবের ভূমিকাতেও থাকছে চমক। জি বাংলার জনপ্রিয় নায়কই থাকছেন এই চরিত্রে। সদ্য শেষ হওয়া ‘যমুনা ঢাকি’র হিরো রুবেল দাসকে শিবের ভূমিকায় আগেও দেখেছে দর্শক, এবার সৌমিতৃষার সঙ্গে জুটিকে তাঁকে কেমন মানাবে তা জানতে উদগ্রীব সব্বাই। 

 

বন্ধ করুন