বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha Kundu: নেটের ব্লাউজ,ফিনফিনে কালো শিফনে লাস্যময়ী সৌমিতৃষা, মিঠাইয়ের এই শাড়ির দাম জানেন?
সৌমিতৃষা কুণ্ডু

Soumitrisha Kundu: নেটের ব্লাউজ,ফিনফিনে কালো শিফনে লাস্যময়ী সৌমিতৃষা, মিঠাইয়ের এই শাড়ির দাম জানেন?

  • Soumitrisha Kundu in Black Saree: কালো রঙের হাফ শিফন, হাফ নেটের শাড়িতে দ্যুতি ছড়ালেন সৌমিতৃষা। মিঠাইরানির এই ডিজাইনার শাড়িতে চোখ আটকে সবার। জানেন এই সুন্দর শাড়ির দাম কত? 

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে চর্চিত নায়িকা সৌমিতৃষা কুণ্ডু। অভিনেত্রীর স্টাইল আর স্মাইল দুটোর প্রশংসক সংখ্যাই অগুণতি। ধারাবাহিকে মিঠাই যে শাড়ি রোজদিন পরে সেই শাড়িতে তো ইতিমধ্যেই ছেয়ে গিয়েছে বাজার। পাড়ার মোড়ের শাড়ির দোকানে রমরমিয়ে বিক্রি হচ্ছে ‘মিঠাই শাড়ি’। পর্দায় মিঠাই-কে একটু অন্যরকম সাজে দেখতে বরাবরই পছন্দ করে মিঠাইপ্রেমীরা। সম্প্রতি সিদ্ধার্থ-মিঠাইয়ের বিবাহবার্ষিকী উদযাপনে একদম সুপারহট অবতারে ধরা দিয়েছিলেন মিঠাই। কালো শাড়ি (Black Saree) পরে প্রকাশ্যে এলেন মিঠাই, আর তাঁর প্রশংসা করতেই হল। ফ্যানরা আবার নতুন করে মিঠাইরানির প্রেমে পড়লেন।

আগে কখনও মিঠাইকে এমন লুকে দেখেনি অনুরাগীরা। কালো রঙা হাফ শিফন হাফ নেটের ডিজাইনার শাড়িতে দ্যুতি ছড়িয়েছেন সৌমিতৃষা। এই শাড়িতে একাধিক ছবি আর ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। আর তা করবেনই না বা কেন? তাকে তো এতটাই সুন্দর লাগছে। যদিও সৌমিতৃষা যেরকম পোশাকই পরুন না কেন, প্রত্যেক আউটফিটেই দুর্দান্ত দেখায় তাঁকে। জানেন কি সৌমিতৃষার এই শাড়িটি কার কালেকশনের? এই শাড়ির দামই বা কত? তাহলে দেরি না করে চটপট জেনে নিন।

সৌমিতৃষার ভালো বন্ধু রুদ্র সাহা-র কালেকশনের শাড়ি এটি। কালো রঙের পাতলা শিফন শাড়িতে এতটাই সুন্দর লাগছিল সৌমিতৃষাকে যে তাঁর উপর থেকে কোনওভাবেই চোখ ফেরানোর উপায় ছিল না। এবং এই পাতলা শাড়িটি তাঁর সুন্দর ফিগারকেও কমপ্লিমেন্ট করছিল। এক কথায় অপূর্ব সুন্দর লাগছিল সৌমিতৃষাকে।

হাফ শিফন হাফ নেটের শাড়িতে অপরূপে সৌমিতৃষা (ছবি-ইনস্টাগ্রাম)
হাফ শিফন হাফ নেটের শাড়িতে অপরূপে সৌমিতৃষা (ছবি-ইনস্টাগ্রাম)

কালো মনোটোনেও আলাদা করে নজর কাড়ছিল শাড়ির বর্ডার ও আঁচলের সিকুইন ওয়ার্ক ছিল। যা শাড়িকে বেশ একটা গ্ল্যাম টাচ দিয়েছে। পাশাপাশি নায়িকার কোমরের কালো বেল্ট তাঁর লুকটি আরও গর্জাস করে তুলেছে। শাড়ির পাশাপাশি নজরকাড়া সৌমিতৃষার এই লুকের ব্লাউজও। নেটের বেলুন স্লিভস ব্লাউজে পাওয়া গেল তাঁকে। কালো মনোটোনে যে কীভাবে এতটা সুন্দরী হয়ে ওঠা যায়, তা প্রমাণ করলেন সৌমিতৃষা।

রুদ্র সাহার ডিজাইন করা এই শাড়ির দাম ১৭,৫০০ (সাড়ে সতেরো হাজার) টাকা। চাইলে টলিউডের এই নামী স্টাইলিস্টের কাছ থেকে এই শাড়ি সংগ্রহ করতে পারবেন আপনিও। সামনেই পুজো আর পুজোর সময় আপনার ওয়ারড্রবের শোভা বাড়াবে এই শাড়ি। অষ্টমী বা নবমীর রাতের জন্য একদম পারফেক্ট হতে পারে এই শাড়ি, পাশাপাশি যে কোনও ককটেল পার্টির আদর্শ লুক এটি।

বন্ধ করুন