বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha-Adrit: নায়িকার সঙ্গে নায়কের প্রেম হবে এর কী মানে আছে? সহ-অভিনেত্রীর সাথেও হতে পারে: সৌমিতৃষা

Soumitrisha-Adrit: নায়িকার সঙ্গে নায়কের প্রেম হবে এর কী মানে আছে? সহ-অভিনেত্রীর সাথেও হতে পারে: সৌমিতৃষা

আদৃতের প্রেম নিয়ে অকপট সৌমিতৃষা 

Soumitrisha Kundu-Adrit Roy: ‘আদৃতের প্রেমের মধ্যে আমাকে যেভাবে জড়ানো হয়েছে, আমার খুব খারাপ লেগেছে’, স্বীকারোক্তি সৌমিতৃষার। ভবিষ্যতেও উচ্ছেবাবুর সঙ্গে কাজ করতে আগ্রহী মিঠাইরানি। 

দীর্ঘদিন ধরেই টেলিপাড়ায় আদৃত-কৌশাম্বির সম্পর্ক নিয়ে কানাঘুষোর শেষ নেই। অনস্ক্রিন ‘দিদিয়া’ নন্দার সঙ্গে উচ্চেবাবুর প্রেমে এখন টেলিপাড়ার ওপেন সিক্রেট। সম্পর্কে থাকার কথা স্বীকার করে নিয়েছেন আদৃতও। যদিও প্রেমিকার নাম বলেননি। ‘বেস্ট ফ্রেন্ড’ কৌশাম্বির সঙ্গে তলে তলে আদৃতের বন্ধুত্বের গভীরতা অনেক দূর গড়িয়েছে তা অজানা নয় কারুর। 

অথচ একটা সময় আদৃত-সৌমিতৃষার সম্পর্ক নিয়েও কম চর্চা হয়নি। অনস্ক্রিন নায়কের প্রতি দুর্বল সৌমিতৃষা, এই খবরও রটেছিল বেশ কয়েক মাস আগে। এমনটাও রটে আদৃত নাকি কৌশাম্বির সঙ্গে সম্পর্কে জড়ালে সৌমিতৃষার সঙ্গে তাঁর বন্ধুত্বের চিড় ধরে। শটের বাইরে দুজনের কথাবার্তা বন্ধ, অনস্ক্রিন হিট জুটির মধ্যে বাস্তবে পরস্পরকে সহ্য করতে পারে না, এমন নানান কানাঘুষো কান পাতলেই শোনা যায় টেলিপাড়ায়। এরই মাঝে ‘মিঠাই’ ভক্তদের একটা বড় অংশ চায় বাস্তবে প্রেম করুক আদৃত-সৌমিতৃষা। ভক্তদের এই অবাস্তব চাওয়া, আদৃতের প্রেম নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন মিঠাইরানি। 

আদৃতের সঙ্গে প্রেম সম্পর্কে সৌমিতৃষা জবাব দেন, ‘একটা সময় আমি ভাবতাম শাহরুখ-কাজল বর-বউ। ওঁদের বিয়ে অন্য কারুর সঙ্গে হতে পারে না। আসলে জুটি হিট হলে দর্শকদের মনে এমন ভাবনা জন্মায়। সেই ভাবনায় আমার নিয়ন্ত্রণ নেই, আমি ইন্ডাস্ট্রিতে কাজ করতে এসেছি, প্রেম নয়’।  এই সময়কে দেওয়া ওই সাক্ষাৎকারে অভিনেত্রী আরও বলেন, ‘আর ধারাবাহিকের নায়কের প্রেম যে নায়িকার সঙ্গেই হবে, এমনটাও নয়। অন্য কোনও সহ-অভিনেত্রীর সঙ্গেও হতে পারে’। তবে কি আদৃত-কৌশাম্বির প্রেমের দিকেই ইশারা মিঠাইরানির? খোলসা করেননি নায়িকা। 

তবে সৌমিতৃষা আফসোসের সুরে জানালেন, ‘প্রতিবার আদৃতের প্রেমের মধ্যে আমাকে যেভাবে জড়ানো হয়েছে, খারাপ লেগেছে। খুব কষ্ট পেয়েছি’। প্রেম করলে নিজে জোর গলায় সে কথা সকলকে জানাবেন স্পষ্ট বলেন ‘মিঠাই’। আদৃতের সঙ্গে ঝামেলার কথাও মেনে নেন সৌমিতৃষা। তবে জানান, সেই ঝগড়া নিতান্তই কাজ সংক্রান্ত, তবে সেটা মিটেও গেছে। প্রেমের কারণে আদৃতের সঙ্গে কোনওদিনই ঝগড়া হয়নি তাঁর অকপটে বললেন মিঠাইরানি। পাশাপাশি তাঁর দাবি, ভবিষ্যতেও ‘বন্ধু’ আদৃতের সঙ্গে কাজ করতে আগ্রহী তিনি। 

আপতত পিঠের চোটের জেরে শ্যুটিং থেকে বিরতি নিয়েছেন ‘মিঠাই’। দিন দশেক পর সেটে ফিরবেন। জুন মাসের দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত ‘মিঠাই’-এর শ্যুটিং হওয়ার কথা। শেষ কয়েকটা দিন নিজের সেরাটা উজার করে দিতে চান সৌমিতৃষা। আপতত শ্যুটিং সেটে ফেরার অপেক্ষায় মিঠাইরানি। 

বায়োস্কোপ খবর

Latest News

মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের স্বাস্থ্যবিমার ক্যাশলেস ক্লেম মেটানো নিয়ে নয়া নির্দেশিকা IRDAI-র, জেনে নিন বিশদ TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও 3 ওভার শেষে Rwanda Women-র স্কোর 18/1

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.