বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha: কেন সিদ্ধার্থের সঙ্গে রিল ভিডিয়ো করেন না মিঠাই? মুখ খুললেন সৌমিতৃষা
মিঠাইের জবাব (ছবি-ইনস্টাগ্রাম)
মিঠাইের জবাব (ছবি-ইনস্টাগ্রাম)

Soumitrisha: কেন সিদ্ধার্থের সঙ্গে রিল ভিডিয়ো করেন না মিঠাই? মুখ খুললেন সৌমিতৃষা

  • সোমের সঙ্গে মিঠাইয়ের অফ-স্ক্রিন ঘনিষ্ঠতা নিয়ে চর্চার শেষ নেই। ‘রিল’ প্রসঙ্গে জবাব দিলেন সৌমিতৃষা। 

বাংলা টেলিভিশনের হার্টথ্রব জুটি ‘সিদাই’। মিঠাই আর উচ্চেবাবুর রাসয়নে মজে আট থেকে আশি। যদিও অফস্ক্রিনে সৌমিতৃষা-আদৃতের ঠাণ্ডা লড়াইয়ের কানাঘুসো ইতিউতি শোনা যায়। এর মধ্যে কতটা গুজব আর কতটা সত্যি, তা তো গোলাপই জানেন! কিন্তু মিঠাই ভক্তদের একটা বড় অংশের আপত্তি রয়েছে সৌমিতৃষা ও ধ্রুবর ঘনিষ্ঠতা নিয়ে। অফস্ক্রিনে দুর্দান্ত বন্ধু মিঠাই আর সোম। শ্যুটিংয়ের ফাঁকে তাঁদের রোম্যান্টিক রিল নেটদুনিয়ার সুপারহিট। মিঠাই-এর সঙ্গে ‘টেস বুড়ি’র দারুণ বন্ডিং। ভালোবেসে তন্বীকে তান বলে ডাকেন সৌমিতৃষা। 

কিন্তু সোম, টেসের সঙ্গে এতো রিল ভিডিয়ো বানালেও কেন সিদ্ধার্থের সঙ্গে একটাও রিল ভিডিয়ো বানান না সৌমিতৃষা, সেই প্রশ্ন বহুদিন ধরেই তাড়া করে বেড়াচ্ছে মিঠাই ভক্তদের। ধ্রুবর সঙ্গে সৌমিতৃষা রিল ভিডিয়ো পোস্ট করলেই অনেকেই কটাক্ষের সুরে বলেন, ‘সিদ্ধার্থের সঙ্গে রিল করতে তোমার গা চুলকোয়?’ কেউ আবদারের সুরে বলেন, ‘একটা অন্তত রিল করো সিদ্ধার্থের সঙ্গে’। 

এই গোটা বিষয় নিয়ে প্রথমবার মুখ খুললেন সৌমিতৃষা। তিনি এক সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘আসলে রিল বানানোর সময় শ্যুটিং-এর ফাঁকে কমই থাকে। কারণ শটের বাইরে বাকি সবসময় সিন মুখস্থ করতে হয়। এর মধ্যেই যারা রিল বানাতে ভালোবাসে, ধ্রুবদার সঙ্গে রিল করি, তন্বীদির সঙ্গে রিল করি কারণ ওরা রিল করতে খুব ভালোবাসে। আমিও ভালোবাসি’। 

ইনস্টা রিলে হিট মিঠাই-সোম একথা মেনে নিতেই হবে। দেখুন তাঁদের কিছু রোম্যান্টিক ভিডিয়ো-

একথা অস্বীকার করবার জায়গাই নেই সোশ্যাল মিডিয়ায় খুব বেশি অ্যাক্টিভ নন আদৃত। এমনকি ইনস্টাগ্রামে তো কোনও অ্যাকাউন্ট পর্যন্ত নেই উচ্ছেবাবুর! এখন দেখবার ভক্তদের আবদার মেনে ব্যস্ত শেডিউল থেকে সময়বার করে মিঠাই-সিদ্ধার্থ কোনও রিল ভিডিয়োয় ধরা দেন কিনা!  

বন্ধ করুন