বাংলা নিউজ > বায়োস্কোপ > আদৃতের পছন্দের জিনিসটা ‘ঝেঁপে দিল’ সৌমিতৃষা! হাতেনাতে প্রমাণ দিল 'মিঠাই' ভক্তরা
আদৃতের টুপি সৌমিতৃষার মাথায়
আদৃতের টুপি সৌমিতৃষার মাথায়

আদৃতের পছন্দের জিনিসটা ‘ঝেঁপে দিল’ সৌমিতৃষা! হাতেনাতে প্রমাণ দিল 'মিঠাই' ভক্তরা

  • অফস্ক্রিনেও জমে উঠেছে মিঠাই-সিদ্ধার্থের বন্ধুত্ব? 

টেলিভিশনের এক নম্বর জোড়ি ‘সিদাই’। টিআরপি তালিকায় গত কয়েক মাস ধরে এক নম্বরে ‘মিঠাই’। আর জি বাংলার এই সিরিয়ালের সাফল্যের পিছনে রয়েছে সৌমিতৃষা-আদৃতের জমজমাট অনস্ক্রিন কেমিস্ট্রি। অফস্ক্রিনে যদিও খুব বেশি দুজনে একসঙ্গে ধরা দেন না। সেই নিয়ে অল্প-বিস্তর গুঞ্জনও শোনা যায় টেলিপাড়ায় কানপাতলে। তবে দুজনের অনস্ক্রিন রসায়ন সবকিছুকে বরাবর ছাপিয়ে গিয়েছে। 

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ সৌমিতৃষা, এই মামলায় আদৃতের একদম উলটো পথে হাঁটেন নায়িকা। রবিবার ‘মিঠাই’ পরিবারের মিষ্টি সদস্যা কৌশাম্বী চক্রবর্তী সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সৌমিতৃষা। ক্যাপশনে লেখা- ‘ফ্রুট লেডি মৌসাম্বীর সঙ্গে…’, বুঝতে অসুবিধা হয় না কৌশাম্বীর নামের সঙ্গে মৌসাম্বী লেবুর মিল থাকায় এই মজাদার ক্যাপশন লিখেছেন সৌমিতৃষা। তবে সকলের নজর কাড়ল সৌমিতৃষার সাজপোশাক। ছবিতে মোদক পরিবারের বড় বউয়ের দেখা মিলল নীল রঙা টপে, আর মাথায় রঙ মেলানো টুপি। 

সৌমিতৃষার এই টুপি দেখে তাঁর কাছের বন্ধু  তথা অভিনেতা সায়ক প্রশ্ন করেন, ‘কার টুপি ঝাঁপলি?’ মিঠাইরানির জবাব- ‘এই কারুর একটা’। টুপিটা কার তা উল্লেখ করেননি সৌমিতৃষা। কিন্তু অনুরাগীদের নজর এড়ায় না কিছুই। ফ্যান পেজগুলিতে ভাইরাল একই টুপি মাথায় আদৃতের ছবির সঙ্গে সৌমিতৃষার এই ছবির কোলাজ। পুমা ব্র্যান্ডের একই রঙা টুপি মাথায় দিয়ে মাল্টিপ্লেক্সে পরীণীতা ছবির পোস্টারের পাশে দাঁড়িয়ে আদৃত। 

একই টুপিতে লেন্সবন্দি মিঠাই আর উচ্ছেবাবু
একই টুপিতে লেন্সবন্দি মিঠাই আর উচ্ছেবাবু

এই টুপিটা কি সত্যি আদৃতের টুপি? নাকি নেহাত কাকতালীয়ভাবে একই টুপি দেখা গেল দুজনের মাথায়! সেই উত্তরটা অবশ্য সৌমিতৃষা আর আদৃতই দিতে পারবেন। তবে উচ্ছেবাবু আর মিঠাইকে এক টুপি পরতে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। 

বন্ধ করুন