বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: সিদ্ধার্থ নয় তবে কার জন্য নতুন কনের সাজে মিঠাই রানি?
মিঠাই রানির রূপ দেখে ভিরমি খাচ্ছে সকলে
মিঠাই রানির রূপ দেখে ভিরমি খাচ্ছে সকলে

Mithai: সিদ্ধার্থ নয় তবে কার জন্য নতুন কনের সাজে মিঠাই রানি?

  • ‘নিঁখুত সুন্দরী’ মোদক বাড়ির বউমা। সৌমিতৃষার রূপের জাদুতে মন্ত্রমুগ্ধ নেটপাড়া।

মাথা ভর্তি ধ্যাবড়ানো সিঁদুর, পরনে লাল পাড় অফ হোয়াইট বেনারসি, গা মোড়া সোনার গয়নায়। চুল খোঁপা করে বাঁধা, সেখানে ঝুলছে জুঁইয়ের মালা। নববধূর বাঁকা চাউনি দেখলে মন বলবে- ‘চোখে আমার ঝরে কথা’। মিঠাই রানির এই সাজ দেখে রীতিমতো ভিরমি খাচ্ছে ভক্তরা। সবে তো সিদ্ধার্থর সঙ্গে বিয়ের পর্ব মিটল মিঠাইয়ের, আবার কেন নতুন বউ হিসাবে এতো সাজগোছ? 

প্রথমবার স্ত্রীর মর্যাদা দিয়ে মিঠাইকে মোদক পরিবারে নিয়ে এসেছে সিদ্ধার্থ, দাদুর জোরাজুরি নয়- স্বেচ্ছায় মিঠাইকে বিয়ে করেছে উচ্ছেবাবু। মিঠাইয়ের ভাত-কাপড়ের দায়িত্বও নিয়েছে সিদ্ধার্থ, বিয়ের প্রতিটা নিয়ম যখন অক্ষরে-অক্ষরে পালন করা হচ্ছে তখন বৌ-ভাতও হবে। এই লুকে মিঠাইকে দেখে অনেকের মনেই প্রশ্ন, এটা কি তবে রিসেপশনের সাজ?  কিন্তু সৌমিতৃষার রিল ভিডিয়োতে মিলেছে অন্য ইঙ্গিত। 

সিদ্ধার্থর সঙ্গে বিয়ের রেশ কাটতে না কাটতেই আবার ‘নিঁখুত সুন্দরী’ কনের যে সাজে দেখা গেল মিঠাই রানিকে তা এক ব্রাইডাল ফটোশ্যুটের। মেক-আপ আর্টিস্ট প্রিয়াঙ্কার জন্য একটি ফটোশ্যুট সারলেন সৌমিতৃষা। সেই শ্যুটেই এমন লুকে পাওয়া গেল অভিনেত্রীকে। 

 এমনিতে সিরিয়ালের শ্যুটিং নিয়েই ব্যস্ত থাকেন সৌমিতৃষা, তার মধ্যে থেকেই সময়বার করে ব্রাইডাল ফটোশ্যুটে ফের বউ সাজলেন অভিনেত্রী। উচ্ছেবাবুর গলায় মালা দেওয়ার সময় মুখে হাসি না থাকলেও এখানে কিন্তু লাস্যময়ী কনে সৌমিতৃষা। মিঠাই এর এই নতুন লুক ইতিমধ্যেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল। 

সবার মনেই প্রশ্ন, উচ্ছেবাবু এই সাজে মিঠাই-কে দেখলে কী বলবেন? 

বন্ধ করুন