বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha-Adrit: ‘ওঁদের বিয়েতে নিমন্ত্রণ পাইনি, আদৃত ভালো থাকুক’, উচ্ছেবাবুর জন্মদিনে বিস্ফোরক সৌমিতৃষা!

Soumitrisha-Adrit: ‘ওঁদের বিয়েতে নিমন্ত্রণ পাইনি, আদৃত ভালো থাকুক’, উচ্ছেবাবুর জন্মদিনে বিস্ফোরক সৌমিতৃষা!

‘ওঁদের বিয়েতে নিমন্ত্রণ পাইনি, আদৃত ভালো থাকুক’, উচ্ছেবাবুর জন্মদিনে সৌমিতৃষা!

Soumitrisha-Adrit: আর কোনও জল্পনার অবকাশ রইল না। সৌমিতৃষা নিজের মুখে জানালেন আদৃত-কৌশাম্বির বিয়েতে তিনি নেমন্তন্ন পাননি। কেন তাঁর সঙ্গে এমন আচরণ করলেন আদৃত? 

বিয়ের পর আদৃতের প্রথম জন্মদিন। শনিবার ৩১-এ পা দিলেন বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক। আদৃতের এই স্পেশ্যাল দিনে নতুন বউ কৌশাম্বির তরফে এসেছে আদুরে শুভেচ্ছা বার্তা। জন্মদিনেও ফ্যানেদের ভোলেননি আদৃত, এদিন সময়মতো ভারতলক্ষ্মী স্টুডিওতে এসে নিজের জন্মদিন পালন করেছেন ভক্তদের সঙ্গে। আরও পড়ুন-‘শেষ হয়ে গিয়েছে…’! আদৃত-কৌশাম্বির বিয়েতে না আসা, প্রথমবার মুখ খুললেন সৌমিতৃষা

সোশ্যাল মিডিয়ায় আদৃত ভেসেছেন শুভেচ্ছা বার্তায়, তবে স্বাভাবিকভাবেই আদৃতের জন্মদিনে চুপ সৌমিতৃষা। দুজনের সম্পর্কে তিক্ততার খবর নতুন নয়, আদৃত-কৌশাম্বির বিয়েতে সৌমিতৃষার অনুপস্থিতি সেই জল্পনাতেই সিলমোহর দিয়েছিল। আদৃতের জন্মদিনে বোমা ফাটালেন সৌমিতৃষা। অবশেষে আদৃত-কৌশাম্বির বিয়েতে না যাওয়া নিয়ে সত্যিটা বলেই দিলেন মিঠাইরানি।

পরিচিতমহলে সৌমিতৃষা আগেই জানিয়েছিলেন, আদৃত-কৌশাম্বি দুজনেই তাঁকে বিয়েতে নিমন্ত্রণ করেনি। এদিন সংবাদমাধ্যমের সামনে নীরবতা ভাঙলেন অভিনেত্রী। আদৃতের জন্মদিনে সোশ্যালে কোনওরকম শুভেচ্ছা বার্তা পোস্ট করেননি সৌমিতৃষা। কেন? আনন্দবাজারকে অভিনেত্রী বলেন, ‘ আমি ভুলেই গিয়েছিলাম আদৃতের জন্মদিন, আমার এত জন্মদিন, বিয়ের দিন এ সব মনে থাকে না। তা-ও বলব ভাল থাকুক, কেরিয়ারে সাফল্য আসুক, এই কামনাই করি।’

একইসঙ্গে বিয়ের অনুষ্ঠানে না যাওয়া প্রসঙ্গে সৌমিতৃষা বলেন,‘নিমন্ত্রণ পাইনি, তাই দেখা যায়নি। আমারও তাঁদের শুভেচ্ছা পাঠানো হয়ে ওঠেনি'। মিঠাই চলাকালীন প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন দুজনে, তখন থেকেই এই সম্পর্ক নিয়ে সবটা জানেন তিনি, জানাতে ভোলেননি। সৌমিতৃষা আবারও বলেন, আদৃত তাঁর ভালো বন্ধু নয়, বরং ভালো সহকর্মী। ব্যাস ওইটুকুতেই শেষ।

গত ৯ই জুন পর্দার ‘দিদিয়া’ কৌশাম্বির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন আদৃত। সেই বিয়েতে পুরো মোদক পরিবার ছিল, কিন্তু মনোহরার প্রাণ ছিল যে মিঠাই সেই মিঠাই ছিল গরহাজির। এতদিনে স্পষ্ট হল তাঁর না থাকার কারণ। কিন্তু ভালো সহকর্মী কেন সৌমিতৃষাকে বিয়েতে আমন্ত্রণ জানালো না? তা অবশ্য স্পষ্ট করেননি সৌমিতৃষা।

জানা যায়, মিঠাই চলাকালীন আদৃতের প্রতি প্রচ্ছন্ন ভালোলাগা ছিল সৌমিতৃষার, উলটো তরফেও শুরুতে একইরকম সাড়া মিলেছিল। কিন্তু বদলে যায় আদৃতের মনের রং। সেই নিয়েই দুজনের বন্ধুত্বে ফাটল ধরে।

আদৃতের জন্মদিনে আদুরে শুভেচ্ছা বার্তা এসেছে কৌশাম্বির তরফে। ভাত-কাপড়ের অনুষ্ঠানের কিছু অদেখা মুহূর্ত তুলে ধরেন ফুলকির বড় জা। কৌশাম্বি লেখেন, ‘শুভ জন্মদিন আমার সোলমেট, আমার প্রিয় বন্ধু…. সেরাটা আসা এখনও বাকি’। সদ্যই গোয়ায় মধুচন্দ্রিমা সেরে এসেছেন আদৃত-কৌশাম্বি। শীঘ্রই ফুলকির সেটে ফিরবেন আদৃত ঘরণী, অন্যদিকে পাগল প্রেমী নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন আদৃত। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ছেলের সঙ্গে নেই কোন যোগাযোগ! Fathers Day-তে শিখর ধাওয়ানের আবেগঘন বার্তা কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বাড়ছে, ঘটনাস্থলে যাচ্ছেন মমতা ‘নেশাগ্রস্ত মানুষদের সঙ্গে মিশে…’! ফ্যাশন সিনেমার পর যেভাবে বদলায় কঙ্গনার জীবন ৭ দিনে ৮০০ টাকা বেড়েছে সোনার দাম, কলকাতায় আজ কততে বিকোচ্ছে হলুদ ধাতু? ইংল্যান্ডের হয়ে খেলার স্বপ্নপূর্ণ করতে ইয়র্কশায়ারে মদ্যপান পর্যন্ত করেছিলেন রফিক ‘মনে হচ্ছিল যে আর বাঁচব না’, এখনও কাঁপছেন কাঞ্চনজঙ্ঘায় থাকা ৭ মাসের অন্তঃসত্ত্বা কিছু জায়গায় অনিয়ম ধরা পড়েছে, নিট প্রশ্নকাণ্ডে 'সুর বদল' ধর্মেন্দ্র প্রধানের হাসপাতালে ভর্তি সন্ধ্য়া রায়! রয়েছে বুকে অস্বস্তি, কেমন আছেন প্রবীণ অভিনেত্রী? রবিবার ১০ কোটি ঘরে তুলল চান্দু চ্যাম্পিয়ন, তিনদিনে মোট কত আয় হল কার্তিকের ছবির কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনার পরই রেলমন্ত্রীর সঙ্গে কথা CM-এর, করলেন বড় ঘোষণা

T20 WC 2024

BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.