বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha Kundu: আদৃতের বিয়েতে না থাকায় বিতর্কে! রাজের ভোটপ্রচারের গাড়িতে সৌমিতৃষা, যোগ তৃণমূলে?

Soumitrisha Kundu: আদৃতের বিয়েতে না থাকায় বিতর্কে! রাজের ভোটপ্রচারের গাড়িতে সৌমিতৃষা, যোগ তৃণমূলে?

রাজের ভোটের প্রচারে সামিল হলেন সৌমিতৃষা।

এর আগে রাজ চক্রবর্তীর সঙ্গে সৌমিতৃষা কুণ্ডুর কাজ করার খবর এসেছিল। তবে সিনেমা-সিরিজ না হলেও, ব্যারাকপুরের তৃণমূল বিধায়কের ভোট প্রচারে দেখা গেল দুজনকে একসঙ্গে। 

কদিন ধরেই খবরের কেন্দ্রবিন্দুতে রয়েছেন সৌমিতৃষা কুণ্ডু। মিঠাই অভিনেতা আদৃত রায় আর কৌশাম্বি চক্রবর্তীর বিয়েতে, সৌমিতৃষার না থাকাটা নিয়ে চলছে টানা লেখালিখি। যদিও অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম স্টোরি দিয়ে বুঝিয়ে দিয়েছেন, তাঁকে ‘গুরুত্ব’ দিয়ে এভাবে সকলে মিলে তাঁকে নিয়ে আলোচন বেশ তারিয়ে উপভোগ করেছেন তিনি!

রাজের সঙ্গে ভোটপ্রচারে সৌমিতৃষা:

এবার সৌমিতৃষা কুণ্ডু-কে দেখা গেল তৃণমূলের ভোট প্রচারের মঞ্চে। রাজ চক্রবর্তীর ইলেকশন র‍্যালিতে সামিল হয়েছিলেন তিনি। সৌমিতৃষার ফ্যানক্লাবের তরফে শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, হুড খোলা গাড়িতে রাজের পাশে দাঁড়িয়ে আছেন সৌমিতৃষা। ব্যারাকপুরের বিধায়ক রাজের গায়ে সাদা পাজামা-পাঞ্জাবি। আর সৌমিতৃষা পরেছিলেন লাল পোশাক।

আরও পড়ুন: ঝমঝমে বৃষ্টি, বেরিয়েছিলেন গাড়ি নিয়ে! আদৃত-কৌশাম্বির বিয়ের রাতে কী করেন সৌমিতৃষা

উপস্থিত জনতা রীতিমতো ফুল ছুড়তে থাকে রাজ-সৌমিতৃষার উপরে। এক মহিলা এগিয়ে এসে জল-মিষ্টিও খাওয়ান তাঁকে।

দেখুন সেই ভিডিয়ো-

ভিডিয়োয় প্রতিক্রিয়া জানিয়ে এক নেট-নাগরিক লিখলেন, ‘যাই করো, কখনো রাজনীতিতে ঢুকো না। তোমার জীবন শেষ হয়ে যাবে।’ দ্বিতীয়জনের মন্তব্য, ‘সত্যি যেন মিষ্টি পুতুল একটা। আমাদের রাজকুমারী’। তৃতীয়জন লিখলেন, ‘এটা কী দেখছি! জয় গোপাল।’

আরও পড়ুন: ৩৬ বছর বয়সে ৩ বার বিয়ে! এখনও আসে নতুন প্রেমের খবর, কোন টলি-নায়িকার ছবি বলুন তো?

আদৃতের বিয়েতে সৌমিতৃষার অনুপস্থিতি:

৯মে বিয়ের ছাদনাতলায় যান আদৃত রায় আর কৌশাম্বি চক্রবর্তী। বিয়ে আর রিসেপশন, দুদিনই ছিল মিঠাই পরিবারের উজ্জ্বল উপস্থিতি। তবে সেই ভিড়ে ছিলেন না সৌমিতৃষা। মিঠাই ধারাবাহিক চলার সময়তেও বারবার আসত দুজনের ঝামেলার খবর। বোঝা গেল, ধারাবাহিক শেষ হওয়ার পরও তা খতম হয়নি। 

কদিন আগে এক সংবাদমাধ্যমকে সৌমিতৃষা জানিয়েছিলেন, ‘খুব ছোট থেকেই একটি দলের আর্দশের প্রতি অনুরক্ত হয়ে পড়ি। গত বছর প্রথম বার আমি ভোট দিই। নিজের পছন্দের দলকে ভোট দিতে পেরে ভাল লেগেছিল।’ আলাদা করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না, সেই দল তৃণমূল কংগ্রেসই। এর আগেও একাধিকবার ঘাসফুলের মঞ্চে দেখা গিয়েছে তাঁকে। 

গত বছর রাজের সঙ্গে দুটি সেলফি শেয়ার করে নিয়েছিলেন সৌমিতৃষা হঠাৎ করেই। আর ক্যাপশনে লিখেছিলেন, ‘এমন মানুষদের চারপাশে থাকো যারা তোমাকে নতুন কিছু শেখায়। নিজের সেরাটা দিতে অনুপ্রেরণা দেয়।’ অনেকেরই ধারণা ছিল, বুঝি বা খুব শীঘ্রই রাজের নায়িকা হিসেবে দেখা যাবে মিঠাই-কে। তবে, আপাতত সেরকম কোনও প্রোজেক্টের ঘোষণা হয়নি। 

বায়োস্কোপ খবর

Latest News

৫০ টাকার পেঁয়াজ একলাফে কমবে, সুখসাগর কিনতে বলাগড়ের গ্রামে গ্রামে ঘুরছেন বিডিও মগের মুলুক! ইচ্ছামতো সবজির দাম হাঁকছেন, শ্যামবাজার বাজারে অভিযান প্রশাসন ১৩ জুলাই এই রেডিক্সের মানুষ সুখবর পাবেন, হঠাৎ করে বড় অর্থ লাভ হবে 'যুক্তবর্ণের অন্ত্যেষ্টি', ইংরেজি স্কুলের বাংলা প্রশ্ন দেখে আঁতকে উঠল নেটপাড়া অনন্ত-রাধিকার বিয়েতে এসে অটো করে মুম্বই ঘুরছেন কার্দাশিয়ান সিস্টার্স! শুধু ধূমপান নয়, বরং ফুসফুসের ক্যানসার হতে পারে এই কারণে বিরাট কোহলি বা স্টিভ স্মিথ নয়, ভারতের এই ক্রিকেটারকে ভয় পেতেন জেমস অ্যান্ডারসন চাকরি ছাড়তে মানা করায় ৪ দিন অন্ধকারে আটক কর্মচারীকে, অভিযোগ চিনা সংস্থার দিকে পুলিশের সামনেই দাপট জয়ন্তর! মদন মিত্রের সঙ্গে ‘সম্পর্ক’ নিয়েও বেপরোয়া জবাব আধার আনলে তবেই দেখা করবেন কঙ্গনা! ক্ষুব্ধ কংগ্রেস নেতা বলছেন ‘জনপ্রতিনিধি হয়ে…’

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.