বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha Kundu: ‘মিঠাইয়ের গলায় কিসের লাল দাগ?’ সৌমিতৃষার ছবি ঘিরে চাঞ্চল্য, উদ্বিগ্ন ফ্যানেরা
উদ্বিগ্ন ফ্যানেরা

Soumitrisha Kundu: ‘মিঠাইয়ের গলায় কিসের লাল দাগ?’ সৌমিতৃষার ছবি ঘিরে চাঞ্চল্য, উদ্বিগ্ন ফ্যানেরা

  • সৌমিতৃষার গলায় লাল দাগ, কীভাবে চোট পেলেন নায়িকা? চিন্তিত ফ্যানেরা। 

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের তালিকায় একদম উপরের দিতে আসবে সৌমিতৃষা কুণ্ডুর নাম। 'মিঠাই আমার চেয়েও বেশি জনপ্রিয়', একথা নিজের মুখে বলেছেন দেব। মিঠাইরানির মুখের চওড়া হাসি দেখেই এখন দিন শুরু হয় তাঁর অগুণতি ভক্তের। সৌমিতৃষার প্রতিটি পদক্ষেপ চোখে চোখে রাখে ফ্যানেরা। সম্প্রতি অভিনেত্রীর এক ছবি ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে নেটমাধ্যমে। নায়িকার ফ্যান পেজগুলিতে পোস্ট করা সেই ছবি নিয়ে রীতিমতো শোরগোল। কিন্তু কী রয়েছে সেই ছবিতে?

আসলে ওই ছবিতে সৌমিতৃষার গলায় ছড়ে গেলে যেমন লাল দাগ হয়, তা লক্ষ্য করা যাচ্ছে। নেটিজেনদেরা বেশ উদ্বিগ্ন সৌমিতৃষার এমন হাল দেখে। কমেন্ট বক্সে অনেকেই নিজেদের উদ্বেগ প্রকাশ করেছেন। কেউ কেউ আবার কমেন্টের মাধ্যমে জানতে চেয়েছেন কীভাবে এমনটা হল? 

সৌমিতৃষার গলার লাল দাগ নিয়ে উদ্বিগ্ন ফ্যানেরা
সৌমিতৃষার গলার লাল দাগ নিয়ে উদ্বিগ্ন ফ্যানেরা

এই নিয়ে সৌমিতৃষা নিজে কোনও মন্তব্য করেননি। তবে তাঁর ফ্যানেদের একাংশের দাবি ‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালের জন্য যে কস্টিউম পরেছিলেন সৌমিতৃষা তার সঙ্গে একটা গোলাপি-সোনালি রঙা চিক হার পরেছিলেন। গলা চাপা সেই হারের জেরেই এমন দাগ হয়ে গিয়েছে সৌমিতৃষার গলায়।

বন্ধ করুন