বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha Kundu: বৃষ্টি ভালোবাসেন সৌমিতৃষা! প্রধানের শুটিংয়ের ফাঁকে কী করলেন দেবের নায়িকা?

Soumitrisha Kundu: বৃষ্টি ভালোবাসেন সৌমিতৃষা! প্রধানের শুটিংয়ের ফাঁকে কী করলেন দেবের নায়িকা?

বৃষ্টি ভালোবাসেন সৌমিতৃষা!

Soumitrisha Kundu: প্রধান ছবির শুটিংয়ে ব্যস্ত এখন দেব সহ গোটা টিম। এই ছবির হাত ধরেই বড় পর্দায় পা রাখতে চলেছেন মিঠাই ওরফে সৌমিতৃষা। আর সেই ছবির শুটিংয়ের ফাঁকে কোন তথ্য তিনি প্রকাশ্যে আনলেন?

মিঠাই ধারাবাহিক দিয়ে জনপ্রিয়তা পান মিঠাই ওরফে সৌমিতৃষা। আর সেই ধারাবাহিক শেষ হতে না হতেই তাঁর কাছে দেবের নতুন ছবি প্রধানের অফার গিয়েছিল। আর বলাই বাহুল্য অভিনেত্রী সেই অফার গ্রহণ করেন। বর্তমানে দেবের সেই ছবির শুটিং চলছে। আর শুটিংয়ের মাঝে মাঝেই ছবির দুই মূল তারকাই নানা টুকরো ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নেন।

প্রধানের শুটিং এখন উত্তরবঙ্গে চলছে। আর পাহাড়ি বর্ষার যে কী রূপ সেটা যাঁরা দেখেছেন তাঁরাই জানে। তাই যাঁরা প্লুভিয়োফাইল বা বৃষ্টি পছন্দ করেন তাঁদের জন্য এই সময়টা উত্তরবঙ্গ যেন একেবারে আদর্শ। অর্থাৎ যাঁরা বৃষ্টি, বৃষ্টি গন্ধ ভালোবাসেন তাঁদের জন্য আদর্শ। সবুজের সমারোহ সাজিয়ে সৌন্দর্যের ঝুলি নিয়ে অপেক্ষা করে যেন এই জায়গাটা। আর অভিনেত্রী সৌমিতৃষা যে এই দলে পড়েন সেটা তাঁর একটি ভিডিয়ো দেখে স্পষ্ট।

শুটিংয়ের ফাঁকে অভিনেত্রী বৃষ্টি ভিজে একটি রিল বানিয়েছেন। সেই রিলে দেখা যাচ্ছে সৌমিতৃষা একটি নীল শাড়ি পরে পাহাড়ের রাস্তায় দৌড়াচ্ছেন। খোলা চুল তাঁর সারা পিঠে লেপটে রয়েছে। চোখে মুখে এসে লাগছে জলের ছিটে। আর সেটা রীতিমত উপভোগ করছেন অভিনেত্রী। বৃষ্টি প্রাণভরে মেখে নিচ্ছেন গায়ে। নিচ্ছেন সোঁদা গন্ধও।

এই ভিডিয়ো পোস্ট অভিনেত্রী ক্যাপশনে লেখেন, 'যে বৃষ্টি ভালোবাসে তাঁকে ট্যাগ করুন।' একই সঙ্গে তিনি তাঁর ভিডিয়োর মধ্যে লেখেন, 'প্লুভিয়োফাইল অর্থাৎ যাঁরা বৃষ্টি ভালোবাসেন। যাঁরা বৃষ্টি হলে আনন্দ পান, শান্তি পান।'

আরও পড়ুন: জ্বর নিয়ে শ্যুটিং করছেন, তারই মাঝে প্রবল ঝড়-বৃষ্টি, পড়ল বাজ, ভিডিয়ো পোস্ট দেবের

আগামী শীতে মুক্তি পেতে চলেছে প্রধান। প্রথমবার যখন জানা যায় সৌমিতৃষাকে প্রধান ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে তখন বিস্তর জলঘোলা হয়েছিল। অনেকেই বলেছিলেন তৈলমর্দন করে এই কাজ পেয়েছেন নাকি তিনি। তবে সেসবকে ফুৎকারে উড়িয়ে এখন মন দিয়ে কাজ করছেন দেবের হবু নায়িকা। দেবও তাঁর যথেষ্ট প্রসংশা করেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.