বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha: ‘লোকে বলে ভালো জিনিস…’! মিঠাই রানির প্রেম নিয়ে চর্চা, ইনস্টায় কী ইঙ্গিত সৌমিতৃষার

Soumitrisha: ‘লোকে বলে ভালো জিনিস…’! মিঠাই রানির প্রেম নিয়ে চর্চা, ইনস্টায় কী ইঙ্গিত সৌমিতৃষার

ইনস্টাগ্রাম স্টোরিতে কী ইঙ্গিত করলেন সৌমিতৃষা?

দর্শকদের মনের রানি সৌমিতৃষা কুণ্ড। আপাতত অপেক্ষায় তাঁর ১০ই জুন ছবিটি মুক্তির। যেখানে তিনি স্ক্রিন শেয়ার করবেন সৌরভ দাসের সঙ্গে। তার আগে ইনস্টাগ্রাম স্টোরিতে কী ইঙ্গিত দিলেন মিঠাই নায়িকা?

মিঠাই ধারাবাহিক শেষ হওয়ার পর দেবের নায়িকা হয়ে প্রধান সিনেমায় কাজ করে ফেলেছেন সৌমিতৃষা কুণ্ডু। এবার মুক্তির অপেক্ষায় তাঁর দ্বিতীয় সিনেমা। যেখানে তিনি সৌরভ দাসের বিপরীতে। সিনেমার নাম ১০ই জুন। বেশিরভাগ শ্যুটিংই শেষ। তবে কাজে যতই ব্যস্ত থাকুন না কেন সৌমিতৃষা, সোশ্যাল মিডিয়াতেও থাকেন ততটাই অ্যাক্টিভ।

হাতা কাটা হলুদ লং ড্রেসে একটি ছবি শেয়ার করলেন সৌমিতৃষা। খোলা চুল। চোখে আইলাইনার-কাজল। ঠোঁটে লিপস্টিক। বেশ মিষ্টি দেখতে লাগছিল মিঠাই রানিকে। এই ফোটোখানা ইনস্টা স্টোরিতে শেয়ার করলেন সৌমি। সঙ্গে লিখলেন, ‘লোকে বলে ভালো জিনিস হতে সময় লাগে… এই কারণেই আমি সবসময় দেরি করি’।

আরও পড়ুন: সেটে আসতে দেরি করত সলমন-ঐশ্বর্য… হাম দিল দে চুকে সনমের সহকর্মী কী ফাঁস করলেন?

দর্শকদের মধ্যে সৌমিতৃষার জনপ্রিয়তা এখনও তুঙ্গে। অভিনেত্রীর ফ্যানবেস লজ্জায় ফেলে দিতে পারে, যে কোনও প্রথমসারির নায়িকাকে। মিঠাই চলাকালীন সৌমিতৃষার এক ঝলক পেতে, সেটে হাজির থাকত বহু ভক্ত। আর শুধু দেখা করতে আসত না, নিয়ে আসত নানা উপহার। তাতে যেমন থাকত সৌমিতৃষার পছন্দের খাবার, নতুন পোশাক, তেমনই সোনার গয়নাও। এভাবেই অনুরাগীরা ভালোবাসায় মুড়ে রাখত সৌমিতৃষাকে। এমনকী, এখনও সৌমিতৃষার জন্মদিন বা কোনও নতুন প্রোজেক্ট শুরু হলে, তাঁর ভক্তরা পুজো দেয় মন্দিরে। তাঁকে নিয়ে সামাজিক মাধ্যমে থাকা ফ্যানপেজগুলি সেসব শেয়ারও করে নেয়।

আরও পড়ুন: ভোট দিতে বৃদ্ধ বাবাকে সঙ্গ দিলেন না সানি-ববি! কথার মাঝেই রেগে আগুন ধর্মেন্দ্র

সৌমিতৃষা কুণ্ডুর ইনস্টাগ্রাম স্টোরি।
সৌমিতৃষা কুণ্ডুর ইনস্টাগ্রাম স্টোরি।

বিগত কয়েকদিনে বারংবার চর্চায় এসেছেন সৌমিতৃষা। যার কারণ তাঁর মিঠাই নায়ক আদৃত রায়ের বিয়ে। এই ধারাবাহিকে দুজনের অনস্ক্রিন কেমিস্ট্রি এতটাই মনে ধরেছিল দর্শকদের, যে বহু দর্শকের ধারণা হয়েছিল দুজন প্রেম করেন বাস্তবেও। তবে তা হয়নি! এই ধারাবাহিকেরই সহ-অভিনেত্রী কৌশাম্বিকে মন দিয়ে ফেলেন আদৃত। আর ৯ মে ছিল তাঁদের বিয়ে। গোটা মিঠাই টিম হাজির হলেও, আসেননি সৌমিতৃষা। যা নিয়ে ফের একবার হয় বিতর্ক। কারও কারও দাবি, আদৃত আর কৌশাম্বি নাকি ব্যক্তিগতভাবে আমন্ত্রণই করেননি তাঁকে।

আরও পড়ুন: লাক্ষাদ্বীপের সাদা বালিতে মাখামাখি রুকমার, ঘুরতে কেমন খরচ হবে জনপ্রতি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে কথাও বলেন সৌমিতৃষা। আদৃতের সঙ্গে কোনওরকম সমস্যার কথা উড়িয়ে দেন হাওয়ায়। জানান, ‘আদৃতের সঙ্গে আমার কোনও সমস্যা হয়নি কখনও। মিঠাই ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে। আমরা সবাই নিজেদের জীবন নিয়ে ব্যস্ত, খুশি। সবাই এগিয়ে গিয়েছি নিজের মতো করে।’ তবে কৌশাম্বিকে নিয়ে একটা শব্দও খরচ করেননি।

 

বায়োস্কোপ খবর

Latest News

এবার বারুইপুরে চালু হচ্ছে মেট্রো? ছুটবে আদিগঙ্গার রুট ধরে? মুখ খুললেন শীর্ষকর্তা জন্মদিনেই কিনা জামাইষষ্ঠী!নিজেকে তাও 'অবাঞ্ছিত জামাই'য়ের তকমা দিলেন কেন জয়জিৎ? চিরশত্রু পাকিস্তানকে সাহায্য রোহিতদের!অবশ্য শুক্রবারই স্বপ্নভঙ্গ হতে পারে বাবরের রোহিতের ক্লাবেই খেলতেন তাঁর উইকেট নেওয়া সৌরভ ও হরমিত! একই স্কুলেও পড়তেন ১ জন ওড়িশার আগে ফল প্রকাশ, ৯ দিন পর অরুণাচলের CM-এর নাম ঘোষণা BJP-র, আজ শপথ শেষ ১৩ বলে ৩৭ রান!T20 WCup-এ দশম উইকেটে পার্টনারশিপের রেকর্ড শেরফান রাদারফোর্ডের Athhoi Review: মুখ ও মুখোশের খেলায় কতটা জমল অথৈ? প্রত্যাশা পূরণ করতে পারল কি ? রহস্য এক চিঠি নিয়ে, রেশনকাণ্ডে এবার তাই বালুর হাতের লেখা পরীক্ষা করাতে চায় ইডি বৈষ্ণো দেবীর পুণ্যার্থীবোঝাই বাসে জঙ্গি হামলা, গর্জে উঠলেন পাক তারকা ক্রিকেটার সম্পর্ক নতুন করে শুরু করার জন্য আজকের দিনটি ভালো, দেখুন আজকের প্রেম রাশিফল

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.