বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha-Adrit video: ‘সব অজুহাত মিথ্যে…’, আদৃতের সঙ্গে ভিডিয়ো শেয়ার, স্মৃতিচারণে কেন মজলেন সৌমিতৃষা

Soumitrisha-Adrit video: ‘সব অজুহাত মিথ্যে…’, আদৃতের সঙ্গে ভিডিয়ো শেয়ার, স্মৃতিচারণে কেন মজলেন সৌমিতৃষা

ইনস্টাগ্রামে আদৃতের সঙ্গে ভিডিয়ো শেয়ার সৌমিতৃষার।

Adrit-Soumitrisha: সৌমিতৃষা কুণ্ডুর ইনস্টাগ্রামে আদৃতের ভিডিয়ো। উচ্ছেবাবু এখন যদিও ব্যস্ত নতুন বউ কৌশাম্বি চক্রবর্তীর সঙ্গে হানিমুনে। 

৯ মে বিয়ের পিঁড়িতে বসেছিলেন আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী। আপাতত দুজনে হানিমুনে রয়েছেন বলেই খবর। একান্তে সময় কাটাচ্ছেন দুজনে যেখানে, সেখানে সৌমিতৃষার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেল আদৃতের ভিডিয়ো। আর শুধু ভিডিয়ো শেয়ার করেই ক্ষান্ত হলেন না, ক্যাপশনে লিখলেন, ‘সেরা লাইন…’।

মিঠাই চলাকালীন আদৃত আর সৌমিতৃষার মধ্যে একটা ভালোলাগার সম্পর্ক তৈরি হয়েছিল বলেই খবর। কিন্তু এরপর আদৃত আর কৌশাম্বি সম্পর্কে জড়ালে ভুল বোঝাবুঝি হয় আদৃত-সৌমিতৃষার। সিরিয়ালের শেষের দিনগুলোয় একে-অপরের সঙ্গে শট দিতেও সাবলীল থাকতেন না বলে শোনা যেত টলিপাড়ার অন্দরে।

আরও পড়ুন: আগেই বিয়ে করে নিয়েছে শোয়েব! ডিভোর্সের পর ‘নতুন’কে স্বাগত জানালেন সানিয়া মির্জাও

আদৃত আর কৌশাম্বির বিয়েতেও আসেননি সৌমিতৃষা। যা নিয়ে আলোচনার অন্ত নেই ভক্তদের মধ্যে। তবে এরই মাঝে আদৃত থুরি সিদ্ধার্থ মোদকের ভিডিয়ো দেখা গেল অভিনেত্রীর ইনস্টা স্টোরিতে। একটি ফ্যানপেজ থেকে মিঠাই সিরিয়ালের একটি স্কিনশট শেয়ার করা হয়েছে। যেখানে সিদ্ধার্থ, মিঠাই-এর সঙ্গে হাজির গোটা মোদক পরিবার। আর সঙ্গে লেখা রয়েছে, ‘সব অজুহাত মিথ্যে, যে তোমাকে চায়… সে তোমার জন্য লড়বে।’ আর সেটাই শেয়ার করে সৌমিতৃষা জুড়লেন, ‘সেরা লাইন…’।

আরও পড়ুন: আসিনের জন্য একটি প্লেন স্ট্যান্ডবাই মোডে রেখেছিলেন অক্ষয়, কী সম্পর্ক ছিল দুজনের

সৌমিতৃষার ইনস্টা স্টোরি।
সৌমিতৃষার ইনস্টা স্টোরি।

সৌমিতৃষার ব্যক্তিগত জীবন নিয়ে যতই আলোচনা চলুক, অভিনেত্রী এখন ব্যস্ত পরের ছবির কাজ নিয়ে। মিঠাই শেষ হওয়ার পর প্রধান দিয়ে বড় পর্দায় পা রেখেছিলেন তিনি। দেবের বিপরীতে সিনেমায় নামা নিসন্দেহে বড় সুযোগ ছিল। ছবিতে রুমি-র চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। এবার আসছে ১০-ই জুন। 

এই ছবিতে সৌমিতৃষার চরিত্রের নাম মিতালি। এই সিনেমায় তাঁর নায়ক সৌরভ দাস। কয়েকদিন আগে দ্বিতীয় ছবির খবর ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছিলেন সৌমিতৃষা নিজেই। লিখেছিলেন, ‘হে পরিবার! আপনাদের সকলের আশীর্বাদ চাই’। 

অন্য দিকে, আদৃতকে এখনও মিঠাই-এর পর দেখা যায়নি পর্দাতে। তিনিও বড় পর্দায় পা রাখতে চলেছেন এসভিএফের প্রযোজনায় তৈরি পাগল প্রেমী দিয়ে। এই ছবি পরিচালনা করেছেন অভিরূপ ঘোষ। পাগল প্রেমীতে আদৃতের নায়িকা মুনমুন। এৎ আগে সৃজিত মুখোপাধ্যায়ের ফেলুদা সিরিজে একটি ছোট ভূমিকায় দেখা গিয়েছে মুনমুনকে। 

সঙ্গে আদৃতের দ্বিতীয় ছবিরও খবর মিলছে। সৃজিতের পরিচালনায় দেখা যাওয়ার কথা শোনা যাচ্ছে আদৃতের। ‘সত্যি বলে সত্যি কিছু নেই’-তে সত্যম ভট্টাচার্যের জায়গায় আসছেন আদৃত রায়। এই সিনেমায় আরও রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য, কৌশিক গঙ্গোপাধ্য়ায়, ঋত্বিক চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, সৌরসেনী মৈত্র, ঋদ্ধি সেন, কাঞ্চন মল্লিক, সুহোত্র মুখোপাধ্য়ায়রা। 

বায়োস্কোপ খবর

Latest News

ভিডিয়ো: আমায় সুইপ করা বন্ধ কর...মজার ছলে সূর্যকে বকা দিলেন রশিদ খান ফিজিক্সে ৮৫.৫, কেমিস্ট্রিতে ৫- NEET-র প্রশ্ন ফাঁসে ধৃতের নম্বর দেখে চমকে যাবেন! মাঝ আকাশে বিমানে রহস্যময় গন্ধে অসুস্থ পর পর বিমানকর্মী! শুরু তদন্ত, কোথায় ঘটল? পুরুলিয়ায় ভয়াবহ পথ দুর্ঘটনা, চাকা ফেটে উলটে গেল পিক আপ ভ্যান, মৃত ৪, আহত ১০ ম্যাজিক ফিগার '২৭.৫',সরকারি কর্মীদের বেতন-DA নিয়ে CM-এর বড় সিদ্ধান্ত ক্যাবিনেটে TRP: সর্বনাশ গীতার! বাউন্সব্য়াক অনুরাগের ছোঁয়ার, সেরার আসন ধরে রাখতে পারল ফুলকি? কোরান পোড়ানোর অভিযোগ, পাকিস্তানে থানায় ঢুকে অভিযুক্তকে গুলি করল ক্ষুব্ধ জনতা টানা দ্বিতীয়দিন কলকাতায় বাড়ল সোনার দাম, রুপোর দরে দেখা গেল লম্বা লাফ রাজ্যের নিয়োগ দুর্নীতিতে জড়িয়ে পড়ল কলা, আঁখ, ক্যাপসিকাম, সর্ষের নাম গৌতম গম্ভীর নয়, জিম্বাবোয়েতে ভিভিএস লক্ষ্মণের কোচিংয়েই খেলতে যাবে তরুণ ভারতীয় দল

T20 WC 2024

আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.