বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha on Adrit-Kushambi: ‘কিছু না করেই আমি…', আদৃত-কৌশাম্বির রিসেপশনেও ‘বাদ’ সৌমিতৃষা, খোঁচা দিলেন মিঠাইরানি?

Soumitrisha on Adrit-Kushambi: ‘কিছু না করেই আমি…', আদৃত-কৌশাম্বির রিসেপশনেও ‘বাদ’ সৌমিতৃষা, খোঁচা দিলেন মিঠাইরানি?

‘কিছু না করেই আমি…', আদৃত-কৌশাম্বির রিসেপশনেও ‘বাদ’ সৌমিতৃষা, খোঁচা দিলেন মিঠাইরানি?

Soumitrisha on Adrit-Kushambi: বিয়ে করলেন আদৃত-কৌশাম্বি, অথচ চর্চায় সৌমিতৃষা কুণ্ডু! প্রাক্তন দুই সহকর্মীর বিয়েতে মিঠাইরানির অনুপস্থিতি এখন টেলিপাড়ার টক অফ দ্য টাউন। সত্যি কি আমন্ত্রিত ছিলেন না নায়িকা? 

প্রতীক্ষার অবসান শেষে বৃহস্পতিবার রাতে চারহাত এক হয়েছে আদৃত-কৌশাম্বির। শনিবার রীতিমেনে বসল নবদম্পতির রিসেপশনের আসর। দক্ষিণ কলকাতার প্রিন্স আনওয়ার শাহ রোডের প্রিন্সটন ক্লাবে বসেছিল ঝাঁ চকচকে অনুষ্ঠান। আরও পড়ুন-শনিবার রাতে কোথায় বসছে আদৃত-কৌশাম্বির গ্র্যান্ড রিসেপশন? খরচ কেমন? সবটা জানুন

বিয়ের আসরে যেমন হাজির ছিল গোটা (সৌমিতৃষা, দিয়া বাদে) মিঠাই পরিবার। তেমনই রিসেপশনের আসরেও দেখা মিলল ধ্রুব, তন্বী, সৌরভ, উদয়, ওমকারদের। বিয়েতে হল্লা পার্টির মিসিং সদস্যা দিয়াও এদিন পৌঁছেছিলেন অনস্ক্রিন দাদা এবং দিদিকে বিয়ের শুভেচ্ছা জানাতে। পৌঁছেছিলেন দাদাই-ঠাম্মি থেকে সিদ্ধার্থ মোদকের বাবা-মা'ও। শুধু নেই মিঠাইরানি। রিসেপশনেও দেখা নেই সৌমিতৃষার। নিন্দকদের কথায়, বিয়ে ও রিসেপশনে ব্যক্তিগতভাবে সৌমিতৃষাকে আমন্ত্রণ জানাননি আদৃত-কৌশাম্বি। মিঠাই চলাকালীন দুজনের বন্ধুত্বে চিড় নিয়ে যে রটনা শোনা গিয়েছিল, তা মিথ্যে নয়। তার প্রমাণ মিলল।

আদৃত-কৌশাম্বির বিশেষ দিনে সৌমিতৃষাকে ঘিরেও কমচর্চা চলেনি। সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড অ্যাক্টিভ সৌমিতৃষা। রিসেপশনের রাতে ইনস্টায় বিশেষ বার্তা নায়িকার! যা দেখে নেটিজেনদের একটা বড় অংশের ধারণা, নাম না করেই আদৃত-কৌশাম্বির বিয়ে নিয়ে খোঁচা দিয়েছেন তিনি!

সৌমিতৃষার রহস্যজনক ইনস্টাগ্রাম স্টোরি
সৌমিতৃষার রহস্যজনক ইনস্টাগ্রাম স্টোরি

সৌমিতৃষা এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রদ্ধা কাপুরের রেড কার্পেট লুকের একটি ভিডিয়ো শেয়ার করেন। হিন্দিতে লেখা সেই পোস্টের বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘আমি কোনও কাণ্ড না ঘটিয়েই সবসময় স্পটলাইটে চলে আসি’। সঙ্গে সৌমিতৃষা আরও লেখেন, ‘জানেনই তো’, জুড়ে দেন চোখ টেপার ইমোজি। আদৃত-কৌশাম্বির রিসেপশনের রাতে সৌমিতৃষার এই পোস্ট নিছক সাধারণ নয়, ধারণা অনেকের। আসলে উচ্ছেবাবু ও দিদিয়ার বিয়ের দিন সৌমিতৃষার বৃষ্টিভেজা ছবি ঘিরেও সংবাদমাধ্য়মে ফলাও করা লেখালেখি হয়েছে। সহ-অভিনেতাদের বিয়ে নিয়ে কোনও মন্তব্য করেননি মিঠাই, তবে তাঁকে ঘিরে যেন চর্চা থামছে না।

আদৃত-কৌশাম্বির বিয়ের আসরে সৌমিতৃষার অনুপস্থিতি ঘিরে মিঠাই ভক্তদের একটা অংশ কিন্তু মর্মাহত। সোশ্যাল মিডিয়ায় সৌমির হয়ে সওয়াল করেছেন তাঁরা। মিঠাই পরিবারের বাকি সদস্যদের পোস্টে রীতিমতো প্রশ্ন তুলেছেন, সৌমিতৃষার প্রতি এমন আচরণ কেন? মোদক পরিবারকে এদিন ‘স্বার্থপর’ বলে তুলোধনা করতে ছাড়েনি সৌমিতৃষা ভক্তরা।

বাস্তবে আদৃত-সৌমিতৃষার সম্পর্কের সমীকরণ নিয়ে জলঘোলা নতুন নয়। শোনা যায়, মিঠাইয়ের শেষের দিকে অফ-ক্যামেরা পরস্পরের সঙ্গে একদম স্বচ্ছন্দ ছিলেন না তাঁরা। গুঞ্জন শোনা গিয়েছিল, শুরুর দিকে পরস্পরের প্রতি প্রচ্ছন্ন ভাললাগা ছিল দুই তরফেই। কিন্তু আচমকাই কৌশাম্বির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন আদৃত। তাই চিড় ধরে আদৃত-সৌমিতৃষার বন্ধুত্বে। যদিও সবটাই রটনা। কিন্তু ওই কথায় আছে না, যা রটে তার কিছু তো বটে! 

আপতত সৌমিতৃষা ব্যস্ত বড়পর্দায় কাজ নিয়ে। প্রধানের পর আগামিতে সৌমিতৃষাকে দেখা যাবে ১২ই জুন ছবিতে। যেখানে সৌরভ দাসের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী। 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘সিকিউরিটিকে ডাকুন…' SCর প্রধান বিচারপতির সঙ্গে তুমুল তর্কাতর্কি আইনজীবীর, এরপর? আইটি সেক্টরে ১৪ ঘণ্টা ডিউটি, প্রস্তাব স্থগিত করল ওই রাজ্যের মন্ত্রিসভা: রিপোর্ট CFL 2024: জোড়া পেনাল্টি নষ্ট, পুলিশের সঙ্গে ড্র, ফের পয়েন্ট নষ্ট করল মোহনবাগান দ্বিতীয়বার বিয়ে সারলেন নদিয়ার লেসবিয়ান যুগল মন্দিরা-বৈশাখী! কেন এমন সিদ্ধান্ত? শনি থেকে বৃষ্টি কমবে বাংলার একাধিক জেলায়, কবে ও কোথায় ঘণ্টায় ৫০ কিমিতে ঝড় হবে? 'একলা চলা সম্মানের...', ডিভোর্সের ট্রেন্ডের মাঝে রহস্যময় পোস্ট ঋষি কৌশিকের কমলা হ্যারিসের চরিত্রে অভিনয় করেই ভবিষ্যদ্বাণী করেন মল্লিকা, ভাইরাল পুরনো টুইট টেলিকম সেক্টরে ১.২৮ লক্ষ কোটি টাকার সিংহভাগ পেল বিএসএনএল, বাজেটে বিরাট বরাদ্দ ‘‌শ্রীভূমির পুজোয় এয়ারপোর্টের রাস্তা জ্যাম হয়’‌, ব্ল্যাকলিস্টের হুঁশিয়ারি মমতার রেলযাত্রীদের সুরক্ষায় বিরাট বরাদ্দ এবারের বাজেটে, কবচ নিয়ে বড় ঘোষণা রেলমন্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.