বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha Kundu: 'পুরুষ যখন পছন্দের নারীকে বিয়ে করে…', হানিমুনে আদৃত-কৌশাম্বি, সৌমিতৃষার মনে কোন ভাবনা?

Soumitrisha Kundu: 'পুরুষ যখন পছন্দের নারীকে বিয়ে করে…', হানিমুনে আদৃত-কৌশাম্বি, সৌমিতৃষার মনে কোন ভাবনা?

'পুরুষ যখন পছন্দের নারীকে বিয়ে করে…', হানিমুনে আদৃত-কৌশাম্বি, সৌমিতৃষার মনে কোন ভাবনা?

Soumitrisha Kundu: আদৃত-কৌশাম্বির বিয়েতে অন্তরালে থেকেও চর্চার কেন্দ্রবিন্দুতে সৌমিতৃষা কুণ্ডু। নবদম্পতি যখন হানিমুনে মজে, তখন মিঠাইরানির ইনস্টাগ্রামে উঠে এল নারী-পুরুষের বিয়ের আদর্শ গল্প। 

বিয়ের ৯ দিনের মাথায় মধুচন্দ্রিমায় রওনা দিয়েছেন আদৃত-কৌশাম্বি। বিয়ে নিয়ে মিডিয়ার সামনে মুখ খোলেননি দম্পতি। হানিমুনে কোথায় গিয়েছেন তাঁরা? সেটাও টপ সিক্রট! তবে বিয়ের পর নতুন জীবন চুটিয়ে এনজয় করছেন দুজনে। ‘বিয়েটা যখন নিজের ভালোবাসার মানুষের সাথে হয়…’, এই বার্তা দিয়েই শুক্রবার ফেসবুকে নিজের বিয়ের একটি ফ্যান মেড ভিডিয়ো শেয়ার করে নিয়েছিলেন কৌশাম্বি। আরও পড়ুন-‘বিয়েটা যখন ভালোবাসার…’,থামছে না ট্রোলিং;আদৃত-কৌশাম্বির দাম্পত্যের আসল ছবি সামনে

এই ভাবনারই প্রতিফলন এবার সৌমিতৃষার ইনস্টাগ্রামে। পছন্দের মানুষের সঙ্গে বিয়ে হলে একজন পুরুষের কী প্রতিক্রিয়া হওয়া উচিত? সোশ্যাল মিডিয়ায় এই শিরোনামে ভাইরাল একটি ভিডিয়ো পোস্ট এদিন উঠে এল সৌমিতৃষার ইনস্টাগ্রাম স্টোরিতে। সেই পোস্টে দেখা গেল এক তারকা দম্পতির বিয়ের মুহূর্ত। কৃতি খরবন্দা ও পুলকিত সম্রাটের বিয়ের সেই ভাইরাল দৃশ্য যখন কৃতির গলায় মঙ্গলসূত্র পরিয়ে কান্নায় ভেঙে পড়েছেন পুলকিত! পছন্দরের নারীকে চিরতরে আপন করে নেওয়ার সময় পুরুষ তাঁর আবেগ ধরে রাখতে পারে না, এমনটাই বিশ্বাস সৌমিতৃষার।

সৌমিতৃষা ও কৌশাম্বির সোশ্যাল মিডিয়ার গল্পে কীসের ইঙ্গিত?
সৌমিতৃষা ও কৌশাম্বির সোশ্যাল মিডিয়ার গল্পে কীসের ইঙ্গিত?

আদৃত-কৌশাম্বির বিয়েতে গোটা মিঠাই পরিবার হাজির থাকলেও দু-দিনই ছিলেন না সৌমিতৃষা। কানাঘুষো নায়িকার কাছে নাকি আমন্ত্রণপত্র পৌঁছায়নি। বাস্তবে আদৃত-সৌমিতৃষার সম্পর্কের সমীকরণ নিয়ে জলঘোলা নতুন নয়। শোনা যায়, মিঠাইয়ের শেষের দিকে অফ-ক্যামেরা পরস্পরের সঙ্গে একদম স্বচ্ছন্দ ছিলেন না তাঁরা। গুঞ্জন শোনা গিয়েছিল, শুরুর দিকে পরস্পরের প্রতি প্রচ্ছন্ন ভাললাগা ছিল দুই তরফেই। কিন্তু আচমকাই কৌশাম্বির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন আদৃত। তাই চিড় ধরে আদৃত-সৌমিতৃষার বন্ধুত্বে। যদিও সবটাই রটনা। কিন্তু আদৃত-কৌশাম্বির বিয়ের অনুষ্ঠানে সৌমিতৃষার অনুপস্থিতি বড্ড বেমানান ঠেকেছে অনেকর কাছেই।

আদৃত-কৌশাম্বির বিয়ের সময়ও ট্রেন্ডিং সৌমিতৃষা কুণ্ডু। রিসেপশনের রাতেও সৌমিতৃষা ঘোষণাও করেছিলেন,'আমি কোনও কাণ্ড না ঘটিয়েই সবসময় স্পটলাইটে চলে আসি’। বিয়ের পর আজকাল যেখানে প্রাক্তনরাও শুভেচ্ছা জানায়, সেখানে সোশ্যাল আদৃত-কৌশাম্বির বিয়ে নিয়ে চুপ নায়িকা।

আদৃত যখন নিজের ব্যক্তিগত জীবন জোগাছে ব্যস্ত তখন সৌমিতৃষার পাখির চোখ তাঁর পরবর্তী প্রোজেক্ট। আগামিতে ‘১০ জুন’ ছবিতে দেখা যাবে তাঁকে। নায়ক সৌরভ দাস। ছোট পর্দা নয়, বড় পর্দাতেই এখন সৌমিতৃষার স্বপ্নউড়ান জারি।

২০২২ সালের শুরু থেকেই আদৃত-কৌশাম্বির প্রেমচর্চা ডানা মেলেছিল। গত বছর ক্রিসমাসে আদৃতের সঙ্গে বাহুলগ্না ছবি পোস্ট করে নিজেদের সম্পর্ককে ইনস্টা অফিসিয়্যাল করে দিয়েছিলেন কৌশাম্বি। মাস কয়েকের মধ্যেই সেরে ফেললেন শুভকাজ। এই মুহূর্তে ফুলকি সিরিয়ালে অভিনয় করছেন কৌশাম্বি। অন্যদিকে আদৃত বড়পর্দায় কামব্যাকের অপেক্ষায়। অভিরূপ ঘোষের ‘পাগল প্রেমী’ ছবিতে দেখা মিলবে তাঁর।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা ভিডিয়ো: BAN vs NED ম্যাচে পুল করতে গিয়ে বল লাগল তানজিদ হাসানের হেলমেটের গ্রিলে বিশ্ব জুনিয়র মেয়েদের দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ভারতের দিব্যা দেশমুখ নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ভিন ধর্মে বিয়ে চেপে রাখার চেষ্টা? সোনাক্ষি-জাহিরের বিয়ে নিয়ে কী বললেন পুনম ধিলন পার্থ চট্টোপাধ্যায়ের বিপুল পরিমাণ সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি, কোথা থেকে মিলল?‌ দৃষ্টি শক্তি বাড়াতে মাত্র এক চামচই যথেষ্ট! কী এই উপাদান ‘‌আর কিছু বলব না’‌, নয়াদিল্লি থেকে ফিরে মুখে লাগাম টানলেন দিলীপ ঘোষ, কোন অঙ্কে? লোকসভার স্পিকার নির্বাচন কবে হবে?‌ নির্দেশিকা জারি রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর প্যারিস অলিম্পিক গেমসে খেলবেন না লিওনেল মেসি, খেলতে পারেন ২০২৬ ফুটবল বিশ্বকাপে

T20 WC 2024

ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.