বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha Kundu: ন্যুড রঙা স্প্যাগেটি টপ আর জিনসে হট লুকে সৌমিতৃষা, মিঠাইকে দেখে হাঁ ভক্তরা!
হট লুকে ছক্কা হাঁকাচ্ছে মিঠাইরানি

Soumitrisha Kundu: ন্যুড রঙা স্প্যাগেটি টপ আর জিনসে হট লুকে সৌমিতৃষা, মিঠাইকে দেখে হাঁ ভক্তরা!

  • বোল্ড অবতারে সামনে এলেন ‘মিঠাই’ সৌমিতৃষা। ফ্যানেরা বলছে, ‘রসগোল্লাকে তো পুরো হট চকোলেট লাগছে’। 

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে পছন্দের নায়িকা তিনি। টিভির পর্দায় হামেশাই শাড়িতে ধরা দেন মিঠাইরানি। তাঁর রূপের জাদুতে মুগ্ধ দর্শক। প্রত্যেক সপ্তাহেই টিআরপি তালিকায় ছক্কা হাঁকাচ্ছে জি বাংলার এই ধারাবাহিক, একটানা ৩৬ সপ্তাহ ধরে শীর্ষস্থান ধরে রেখেছে মিঠাই। বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং টেবিল সর্বত্রই চর্চায় মিঠাইরানি। 

গল্পের মোড় বলছে আপতত পিকনিক করতে পৌঁছেছে মোদক পরিবার। আর পিকনিক মানেই স্টুডিওর চারদেওয়াল থেকে বেরিয়ে আউটডোর শ্যুটিংয়ের মজা। সেখানে গিয়ে নিজেকে পালটে ফেলল মিঠাইরানি। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ সৌমিতৃষা কুণ্ডু, মানে পর্দার মিঠাই। সম্প্রতি তিনি একটি ভিডিয়ো পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে নায়িকার লুক দেখে হাঁ সকলে। মিঠাইয়ের পরনে না আছে শাড়ি, না লম্বা বেণী! উলটে ব্লু ডেনিম আর ন্যুড রঙা স্প্যাগেটি টপে বোল্ড লুকে লেন্সবন্দি হয়েছেন তিনি। তবে গোটাটাই ঘটেছে অফস্ক্রিনে। 

খোলা চুল, ঠোঁটে গোলাপি লিপস্টিক আর মানানসই মেকআপে সুন্দরী মিঠাইরানি। জনপ্রিয় পঞ্জাবি গানে এই রিল ভিডিয়ো বানিয়েছেন মিঠাই। সব মিলিয়ে একদম অচেনা অবতারে ধরা দিল উচ্ছেবাবুর ‘তুফান মেল’। 

এই ভিডিয়ো দেখে ফ্যানেরা তো অবাক। কেউ লিখছেন, ‘চরম হট লাগছে তো! নেওয়া যাচ্ছে না’। কেউ লিখেছেন, ‘রসগোল্লা আজ পুরো হট চকোলেট’। কেউ আবার মিঠাইয়ের থেকে জানতে চেয়েছেন, এমন লম্বা চুলের রহস্যটা কী? 

মিঠাইয়ের এমনই কিছু সুপারহট অফস্ক্রিন অবতারের ঝলক দেখুন-

তাহলে দেখলেন তো গ্ল্যামার আর স্টাইলের মামলাতেও কোনও অংশে কম যান না সৌমিতৃষা। মিঠাই-তেও দিনকয়েক আগে প্যান্ট স্যুট পরে চমকে দিয়েছিল মিঠাই। সব মিলিয়ে শাড়ি হোক বা ওয়েস্টার্ন পোশাক সবেতেই সুন্দরী সৌমিতৃষা। 

বন্ধ করুন