বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দাদাগিরি’র ফাইনালে মিঠাইরানি, সৌরভ-ডোনার সঙ্গে নাচ করলেন সৌমিতৃষা
দাদাগিরিতে ডোনা-সৌরভের সঙ্গে নাচ করল মিঠাই। 

‘দাদাগিরি’র ফাইনালে মিঠাইরানি, সৌরভ-ডোনার সঙ্গে নাচ করলেন সৌমিতৃষা

  • দাদাগিরির ফাইনালে আসছেন মিঠাই। সৌমিতৃষা কুণ্ডুর ঝাঁ চকচকে সাজ দেখে চোখ ছানাবড়া অনুরাগীদের। 

খুব জলদি শেষ হবে ‘দাদাগিরি’র সিজন ৯। আর ফাইনালে ঠিক কী কী হবে তা নিয়েই এখন চর্চা চারদিকে। এরমধ্যেই সামনে এসেছে দাদাগিরির ফাইনালে জমিয়ে নাচ করবেন সৌরভ গঙ্গোপাধ্যায় আর ডোনা গঙ্গোপাধ্যায়। সঙ্গে থাকছে ওইদিন সকলের প্রিয় মিঠাই-রানিও।

‘দাদা’র প্রিয় অভিনেতা শাহরুখ খানের ছবি ‘ওম শান্তি ওম’ এর জনপ্রিয় গান ‘আঁখো মে তেরি অজব সি অজব সি অদায়েঁ হ‍্যায়’ এর সঙ্গে নেচেছেন সৌরভ-ডোনা। আর তখন মঞ্চে ছিলেন মিঠাইও। ‘দাদাগিরি’তে খেলার মাঝে বউকে নিয়ে প্রায়ই মস্করা করতেন সৌরভ। আর দর্শকরাও হাসাহাসি করত এই নিয়ে। এই কাপলদের নাচ দেখতে তাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা।

জি বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। সঙ্গে সৌমিতৃষা কুণ্ডুকে নিয়েও ক্রেজ বিশাল। তাই তো ‘দাদাগিরি’র মঞ্চের ফাইনালেও হাজির ছিলেন সুন্দরী। মিঠাইয়ের সেই লুক সামনে আসতেই হইচই। গোলাপি লেহেঙ্গায় সৌমি ইনস্টায় ছবি শেয়ার করতেই তুমুল চর্চা।

দাদাগিরির ফাইনালে কী লুকে দেখা যাবে মিঠাইকে? গোলাপি ও সোনালি জমকালো টপ-স্কার্টে সেজেছেন মিঠাই। সঙ্গে গলায় চোকার আর একটা বড় মাঙ্গটিকা। প্রসঙ্গত, দাদাগিরির অন্তিম পর্বে প্রতিযোগীদের সাহায‍্যের জন‍্য এসেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়, সৃজিত মুখোপাধ‍্যায়রা।

বন্ধ করুন