বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: বেস্টফ্রেন্ডকে দিয়ে আদৃত-কৌশাম্বীর অপমান করিয়েছেন সৌমিতৃষা? অভিযোগে দু-ভাগ 'মিঠাই' ভক্তরা
একটা শব্দতেই শুরু ঝামেলা
একটা শব্দতেই শুরু ঝামেলা

Mithai: বেস্টফ্রেন্ডকে দিয়ে আদৃত-কৌশাম্বীর অপমান করিয়েছেন সৌমিতৃষা? অভিযোগে দু-ভাগ 'মিঠাই' ভক্তরা

আদৃত-কৌশাম্বীর ছবিতে ‘হাহা’ ইমোজি দিল সৌমিতৃষার বেস্টফ্রেন্ড! তুমুল ঝগড়া মিঠাই ভক্তদের,অভিযোগ আর পালটা অভিযোগের বন্যা নেটপাড়ায়।

সোশ্যাল মিডিয়ায় পান থেকে চুন খসলেই অভিনেতাদের নিয়ে ট্রোলিং শুরু হয়ে যায়। পাশাপাশি তারকাদের ফ্যানেরাও পরস্পরের সঙ্গে বাকযুদ্ধও বাঁধিয়ে ফেলেন। তেমনটাই ঘটছে ‘মিঠাই’-এর ভক্তদের সঙ্গে। এই ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা কতটা জনপ্রিয় তা নতুন করে কিছু বলবার নেই। আট থেকে আশি-সবার ফেবারিট এই সিরিয়াল। জি বাংলার এই মেগার সুবাদেই রাতারাতি তারকা হয়ে গিয়েছেন আদৃত রায়, সৌমিতৃষা কুণ্ডুরা। এই অনস্ক্রিন জুটি সবার ফেবারিট। তবে আমচাকই ভাগ হয়ে গেল সৌমিতৃষা ও আদৃত ভক্তরা। মিঠাই ভক্তদের একাংশ অবশ্য কোন পক্ষ নেবে তাই বুঝে উঠতে পারছে না।

আদৃতের পোস্টে সায়কের মন্তব্য
আদৃতের পোস্টে সায়কের মন্তব্য

চলতি বছর প্রেমের মানেই জানা গিয়েছিল আদৃত রায়ের এক দশক পুরোনো গার্লফ্রেন্ড অন্য কারুর সঙ্গে ঘর বেঁধেছেন। আদৃত-সুপ্রিয়ার ব্রেক-আপের চর্চার মাঝেই গুঞ্জন রটে যায় অনস্ক্রিন ‘দিদিয়া’ কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে প্রেম করছেন আদৃত রায়। যদিও বিষয়টি নিয়ে দীর্ঘ সময় মুখে কুলুপ এঁটেছিলেন দুজনেই। তবে শুক্রবার দুপুরে আদৃতের করা একটি সোশ্যাল মিডিয়া পোস্ট ইঙ্গিত করছে, এতদিন পর যেন এই বিতর্কেই মুখ খুললেন তিনি। কৌশাম্বীর সঙ্গে একটি ছবি শেয়ার করলেন তিনি। সেই পোস্টে কৌশাম্বীকে নিজের বেস্ট ফ্রেন্ড বলে আদৃত লেখেন, ‘দুটো মানুষ, যারা অন্যের ব্যাপারে কথা বলে না বা সব কিছুতে নাক গলায় না… মানুষের কাজ হল বলা আর আমাদের কাজ বিন্দাস থাকা। আমার বেস্ট ফ্রেন্ডের সাথে।’

তুমুল ঝগড়া মিঠাই ভক্তদের, কেন্দ্রে সায়কের এক মন্তব্য
তুমুল ঝগড়া মিঠাই ভক্তদের, কেন্দ্রে সায়কের এক মন্তব্য

এই পোস্টের কমেন্ট বক্সে সৌমিতৃষা কুণ্ডুর ‘বেস্টফ্রেন্ড’ সায়ক চক্রবর্তী লেখেন, ‘সুন্দর’,সঙ্গে জুড়ে দেন একটি ‘হাহা’ ইমোজি। এই নিয়েই বিতর্কের ঝড় সোশ্যাল মিডিয়ায়। আদৃত ভক্তদের অভিযোগ বেস্টফ্রেন্ডকে দিয়ে আদৃত-কোশাম্বীকে অপমান করিয়েছেন সৌমিতৃষা। সায়ক নাকি ব্যঙ্গ করে এই ছবিতে ‘হাহা’ ইমোজি যোগ করেছেন। সৌমিতৃষা ভক্তরা একদিকে যেমন সায়ককে সমর্থন জানিয়েছে বলেছে, ‘দাদা আসল বন্ধুত্ব কাকে বলে তুমি দেখিয়ে দিলে’। কিন্তু আদৃত ভক্তরা রীতিমতো খেপে লাল এই মন্তব্যের জন্য। আসলে টেলিপাড়ায় কান পাতলেই মাস কয়েক আগেও গুঞ্জন শোনা গিয়েছে টেলিভিশনের পর্দার হিট জুটির বাস্তবের সমীকরণ নাকি একদমই ভালো নয়। প্রকাশ্যে আদৃত-সৌমিতৃষা দুজনেই বলেছেন সবটাই রটনা। পাশাপাশি আরও একটা প্রশ্ন বারবার নাড়া দেয় সৌমিতৃষা ভক্তদের। কেন নায়িকার মনে এতো বিরহ বেদনা? উত্তরটা অধরা বরাবরই। 

সবমিলিয়ে একটা ‘সুন্দর’ মন্তব্য ঘিরে ‘মিঠাই’ অনুরাগীরা দু-ভাগে বিভক্ত। এই বিতর্কের শেষ কোথায়? তা জানা নেই। 

বন্ধ করুন