বাংলা নিউজ > বায়োস্কোপ > Sedin Kuasha Chilo: বন্দুক হাতে অর্ণ, সাবেকী সাজে সৌরসেনী! প্রকাশ্যে 'সেদিন কুয়াশা ছিল'র লুক
'সেদিন কুয়াশা ছিল' ছবিতে অর্ণ-সৌরসেনীর লুক প্রকাশ্যে

Sedin Kuasha Chilo: বন্দুক হাতে অর্ণ, সাবেকী সাজে সৌরসেনী! প্রকাশ্যে 'সেদিন কুয়াশা ছিল'র লুক

  • 'সেদিন কুয়াশা ছিল' ছবিতে সৌরসেনী ও অর্ণের লুক। সাদা শাড়ি কপালে সিঁদুর, বড় গোল টিপ পরে সৌরসেনী। গায়ে চাদর জড়ানো, চোখে চশমা, হাতে বন্দুর নিয়ে অর্ণের দেখা মিলেছে।

পরিচালক অর্ণব মিদ্যার আগামী অ্যান্থলজি ছবি 'সেদিন কুয়াশা ছিল'। এই ছবিতে প্রথমবার জুটি বাঁধবেন দুই বর্ষীয়াণ শিল্পী পরাণ বন্দ্যোপাধ্যায় ও লিলি চক্রবর্তী। এছাড়া ছবিতে অভিনয় করেছেন জিতু কমল, সায়ন্তনী গুহঠাকুরতা, অবন্তিকা বিশ্বাস, সৌরসেনী মৈত্র, সবুজ বর্ধন, অর্ণ মুখোপাধ্যায় প্রমুখ। 

প্রকাশ্যে এসেছে ছবিতে সৌরসেনী ও অর্ণের লুক। সাদা শাড়ি কপালে সিঁদুর, বড় গোল টিপ পরে সৌরসেনী। গায়ে চাদর জড়ানো, চোখে চশমা, হাতে বন্দুর নিয়ে অর্ণের দেখা মিলেছে। স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে অভিনয় করেছেন অর্ণ। আরও পড়ুন: রাজ কুন্দ্রার সঙ্গে এক ঘরে থাকবেন নুসরত! এসব শুনে কান গরম হচ্ছে অনুরাগীদের

রিয়েল লাইফের দাদু-নাতনি এবার হাজির রিল লাইফেও। কথা হচ্ছে পরাণ বন্দ্যোপাধ্যায় এবং তাঁর নাতনি পৃথা বন্দ্যোপাধ্যায়ের। এই ছবির হাত ধরেই ফিল্মে ডেবিউ করছেন পরাণ বন্দ্যোপাধ্যায়ের নাতনি। আরও পড়ুন: একবার বক্সার মহম্মদ আলির হাতে ঘুষি খেয়েছিলেন অমিতাভ! কারণ জানলে চমকে উঠবেন

তিনজন স্বাধীনতা সংগ্রামীর গল্প উঠে আসবে 'সেদিন কুয়াশা ছিল' ছবিতে। তিনটি গল্প নিয়ে এগোবে ছবির গল্প। সম্পর্কগুলির মধ্যে চাওয়া-না চাওয়া নানান দিক ফুটে উঠবে ছবিতে। প্রথমবার জুটি বেঁধে পরাণ বন্দ্যোপাধ্যায় ও লিলি চক্রবর্তী সম্পর্কের টানাপোড়েনের গল্প বলবেন। ছবির প্রযোজনায় স্যান্ড আর্ক মিডিয়া।

বন্ধ করুন