বাংলা নিউজ > বায়োস্কোপ > সূরজ হুয়া মধ্যম গানে জমিয়ে নাচলেন সৌরভ-ত্বরিতা, দেখুন জুটির সংগীতের ভিডিয়ো
সৌরভ-ত্বরিতাক সংগীতের ভাইরাল ভিডিয়ো
সৌরভ-ত্বরিতাক সংগীতের ভাইরাল ভিডিয়ো

সূরজ হুয়া মধ্যম গানে জমিয়ে নাচলেন সৌরভ-ত্বরিতা, দেখুন জুটির সংগীতের ভিডিয়ো

  • শাহরুখ-কাজলের ভক্ত সৌরভ-ত্বরিতা সংগীতের অনুষ্ঠানে নাচলেন প্রিয় জুটির গানেই। 

শুক্রবারই সাত পাকে বাঁধা পড়েছেন সৌরভ বন্দ্যোপাধ্যায় ও ত্বরিতা চট্টোপাধ্যায়। টেলিভিশনের পরিচিত মুখ দুজনেই। সৌরভের তো আলাদা একটা পরিচয়ও রয়েছে। তরুণ কুমারের নাতি সে। উত্তর কুমারের পরিবারের নাতবউ হলেন রাণী রাসমণি ধারাবাহিকের সারদাময়ীর মা। করোনা আবহে দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিে চার হাত এক হল সৌরভ-ত্বরিতার। 

প্রি-ওয়েডিংয়ের আসরও ছিল জমজমাট। জীবনের সবচেয়ে স্পেশ্যাল দিনটা স্মরণীয় করে তুলতে মেহেন্দি, সংগীত সব অনুষ্ঠানেরই আয়োজন করা হয়েছিল বর-কনের তরফে। সংগীতের অনুষ্ঠানে জমিয়ে নাচলেন মিঁয়া-বিবি। শাহরুখ-কাজল জুটির আইকনিক রোম্যান্টিক গান ‘সূরজ হুয়া মধ্যম’-এর সুরে ভালোবাসার রঙ ছড়াল টলিউডের সদ্য বিবাহিত এই জুটি।

কী গান হবে, কেমন নাচ হবে, কে কোন গানে নাচবে সবটাই ঠিক করেছেন কনের সবচেয়ে প্রিয় বান্ধবী তথা অভিনেত্রী সন্দীপ্তা সেন। সৌরভ-ত্বরিতাসহ তাঁদের বন্ধুমহলের সকলেই শাহরুখ খান ভক্ত, তাই বর-কনের নাচের জন্য বাছা হল শাহরুখ-কাজলের গানই। 

সংগীতের অনুষ্ঠানের কোরিওগ্রাফি সন্দীপ্তা নিজেই করেছিলেন। অমিত ত্রিবেদীর সুর করা গানের ম্যাশ আপে নাচলেন ত্বরিতা-সন্দীপ্তা। গান এডিট করে দিয়েছিলেন খোদ সৌরভ, মানে বরকে দিয়েও কাজ করাতে ছাড়েনি কনেপক্ষ। 

সংগীতের অনুষ্ঠানে কনে পরেছিলেন গোলাপি রঙের লেহেঙ্গা, সঙ্গে হীরের গয়না। সাবেকি সাজেই পাওয়া গেল  সৌরভকেও। কমলা রঙের পঞ্জাবি, নীল-সাদা প্রিন্টেট জহর কোট ও সাদা পাজমায় সেজেছিলেন সৌরভ।

বিয়ের পর্ব শেষ, আপতত রিসেপশনের প্রস্তুতি চলছে পুরোদমে। নবদম্পতি রিসেপশনেও বাঙালি সাজেই সাজবেন। তিন বছর ধরে চুটিয়ে প্রেম করেছেন সৌরভ-ত্বরিতা, অবশেষে সাত পাক ঘুরে সাত জন্মের জন্য বাঁধা পড়লেন এই জুটি। শুভেচ্ছার বন্যায় ভাসছেন নবদম্পতি। 

বন্ধ করুন