বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav Biopic: রণবীর-হৃতিক অতীত, সৌরভের বায়োপিকে দেখা যাবে এই বলি অভিনেতাকে!
সৌরভ গঙ্গোপাধ্যায়।
সৌরভ গঙ্গোপাধ্যায়।

Sourav Biopic: রণবীর-হৃতিক অতীত, সৌরভের বায়োপিকে দেখা যাবে এই বলি অভিনেতাকে!

  • আপাতত তিন অভিনেতার নাম ঘুরেফিরে আসছে! আপনার কাকে বেশি পছন্দ?

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে উৎসাহ কাজ করছে গোটা বাংলার মানুষের মধ্যে। ‘দাদা’ই প্রথম বাঙালি, যাঁর বায়োপিক হচ্ছে জীবিত অবস্থায়। তবে, সবথেকে বেশি চর্চার বিষয় যেটা ছিল তা হল কে অভিনয় করবেন সৌরভের চরিত্রে। রণবীর কাপুর, হৃতিক রোশন, পরমব্রতর মতো একাধিক নাম সামনে এসেছিল। তবে, কোনওটাই ফাইনাল হয়নি। এবার কি খোলসা হল কাকে দেখা যাবে সৌরভের ভূমিকায়। 

শোনা যাচ্ছে, সৌরভ গাঙ্গুলীর চরিত্রে অভিনয় করবেন অভিষেক বচ্চন। প্রথম থেকেই নাকি সৌরভ চেয়েছিলেন যে তাঁর বায়োপিকে অভিনয় করুন রণবীর কাপুর। সেই অনুযায়ী ছবির প্রযোজনা সংস্থা লাভ ফিল্মসের তরফে রণবীরের সঙ্গে যোগাযোগও করা হয়। কিন্তু ডেট সমস্যার কারণে পিছিয়ে যান কাপুর অভিনেতা। তারপরেই কথা হয় অভিষেকের সঙ্গে। 

আসলে বলিপাড়ার খবর পরিচালক আর বাল্কি তাঁর পরবর্তী ছবির কাজে হাত দিয়েছেন। আর যা তৈরি হতে চলেছে এক বাঁ হাতি ব্যাটসম্যানকে নিয়ে। আর সেই ছবির মুখ্য চরিত্রে কাজ করছেন অভিষেক। কাজ করার কথা রয়েছে বেশ কিছু ক্রিকেটারেরও। তারপরেই ওঠে নতুন জল্পনা। তাহলে কি, পরদায় সৌরভের মুখ হবেন অমিতাভ-পুত্র অভিষেক?

গত ৭ সেপ্টেম্বর ‘লাভ ফিল্মস’র সঙ্গে বায়োপিকের চুক্তিতে সই করেছেন প্রাক্তন ক্রিকেট অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভ ঘনিষ্ঠ সূত্রে খবর, বেশ বড় বাজেটের ছবি হবে সৌরভের বায়োপিক। আর তাই বেছে নেওয়া হবে বলিউডের কোনও খ্যাতনামা মুখকে। রণবীর-হৃতিকের পর এবার সামনে এল অভিষেকের নাম! আচ্ছা, আপনাদের কাকে বেশি পছন্দ দাদার চরিত্রে?

বন্ধ করুন