বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav Biopic: কবে মুক্তি পাবে বায়োপিক? দাদাগিরির মঞ্চে জানালেন সৌরভ নিজের মুখেই

Sourav Biopic: কবে মুক্তি পাবে বায়োপিক? দাদাগিরির মঞ্চে জানালেন সৌরভ নিজের মুখেই

বায়োপিক কবে আসছে জানালেন সৌরভ। (ছবি:পিটিআই)

‘২২ গজের মহারাজ’-এর বায়োপিক নিয়ে সবারই উৎসাহ চরমে!

সোরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে আলোড়ন উঠেছিল মাসখানেক আগেই। হঠাৎই সামনে আসে বায়োপিক হতে চলেছে মহারাজের। বাঙালির কাছে এমনিতেই একটা সেন্টিমেন্ট সৌরভ। আর তাঁর বায়োপিক নিয়ে আলাদা একটা উৎসাহ তো থাকবেই! তবে বর্তমানে যদিও সেসব ঝিমিয়ে গিয়েছে। কিন্তু ভক্ত-মন তো উসখুস করবেই! পুরো ব্যাপারটা খোলসা হল এবার দাদাগিরিতে। 

সম্প্রতি দাদাগিরিতে খেলতে এসেছিল টিম মিঠাই। ছিলেন ফাহিম মির্জা, অর্কজা আচার্য, মধুপ্রিয়া চৌধুরী, জন ভট্টাচার্য, ঐন্দ্রিলা সাহা। মধুপ্রিয়া আর জন ধারাবাহিকে নতুন এন্ট্রি নিয়েছে। আর দাদার কাছে বায়োপিক নিয়ে প্রশ্ন করেন মধুপ্রিয়া অর্থাৎ ছোট পরদার তিতলিই। জানতে চান, ‘তাবড় তারকাদের জীবনীচিত্র হচ্ছে। তোমার বায়োপিক নিয়ে অনেকদিন ধরেই তো শুনছি, সেটা কবে আসছে?’ আর তার জবাবে সৌরভ জানান, ‘বায়োপিক আসছে। আপাতত স্ক্রিপ্ট লেখার কাজ হচ্ছে। আগামী দেড় বছরের মধ্যেই দাদার বায়োপিক দেখা যাবে!’

সঙ্গে সৌরভ আরও জানান, জীবনের গল্প, তাঁর উত্থান-পতনের কথা বলেই ছুটি তাঁর। বাদবাকি দায়িত্ব পরিচালক আর প্রযোজকের। ‘লাভ ফিল্মস’র প্রযোজনাতেই আসছে এই সিনেমা। গত ৭ সেপ্টেম্বর ‘লাভ ফিল্মস’র সঙ্গে বায়োপিকের চুক্তিতে সই করেছেন প্রাক্তন ক্রিকেট অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভ ঘনিষ্ঠ সূত্রে খবর, বেশ বড় বাজেটের ছবি হবে সৌরভের বায়োপিক।

তবে, কে থাকবেন সৌরভের ভূমিকায় তা এখনও খোলসা করা হয়নি। রণবীর কাপুর, হৃতিক রোশনের পর অভিষেক বচ্চনের নামও শোনা গিয়েছিল। আপাতত সবটাই ধোঁয়াশা!

বন্ধ করুন