বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav-Darshana: ওটিটির পরিবর্তে বড় পর্দায় আসছে সৌরভ-দর্শনার ‘অল্প হলেও সত্যি’
বড় পর্দায় আসছে ‘অল্প হলেও সত্যি’ (ছবি সৌজন্যে-ফেসবুক)
বড় পর্দায় আসছে ‘অল্প হলেও সত্যি’ (ছবি সৌজন্যে-ফেসবুক)

Sourav-Darshana: ওটিটির পরিবর্তে বড় পর্দায় আসছে সৌরভ-দর্শনার ‘অল্প হলেও সত্যি’

  • প্রকাশ্যে এল ‘অল্প হলেও সত্যি’র ফার্স্ট লুক পোস্টার। পুজোর পর বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি। 

প্রথমবার রুপোলি পর্দায় জুটিতে দেখা যাবে সৌরভ দাস ও দর্শনা বনিককে। জুন মাসেই জানা গিয়েছিল নতুন ওয়েব সিরিজ ‘অল্প হলেও সত্যি’র জন্য জুটিতে পাওয়া যাবে বাংলা ওটিটি প্ল্যাটফর্মের অন্যতম চর্চিত ও বিতর্কিত নায়ক সৌরভ দাস ও দর্শনা বনিককে। কিন্তু পুজোর আগেই বড় চমক দিল প্রযোজনা সংস্থা। জানা গেল, ওয়েব সিরিজ হিসাবে নয়, পরিচালক সৌমজিত আদকের ‘অল্প হলেও সত্যি’ ছবির আকারে মুক্তি পাবে বড় পর্দায়। 

এই ছবির সঙ্গেই পরিচালক হিসেবে বড় পর্দায় হাতেখড়ি হচ্ছে সৌমজিৎ-এর৷ সোমবার তাঁর আজ জন্মদিন, আর এই বিশেষ দিনেই এই সুখবর ভাগ করে নিয়েছেন পরিচালক। শুধু তাই নয়, এদিন মুক্তি পেয়েছে ছবির লোগো পোস্টার। পুজোর পরই রুপোলি পর্দায় মুক্তি পাবে ‘অল্প হলেও সত্যি’ । প্রথমে সৌরভ দাসের সঙ্গে স্বস্তিকা দত্তর এই সিরিজে (এখন ছবিতে) জুটি বাঁধার কথা ছিল। তবে ব্যস্ত শেডিউলের জেরে শেষ মুহূর্তে সরে দাঁড়াতে বাধ্য হন স্বস্তিকা।

সৌরভ দাস-দর্শনা বণিক ছাড়াও এই ছবিতে দেখা মিলবে ঋষভ বসু ,সৃজনী মিত্র সহ আরও অনেকের।ওয়েব সিরিজের বদলে কেন বড় পর্দায় মুক্তি পাবে ‘অল্প হলেও সত্যি’ ? সৌমজিৎ জানালেন, 'অল্প হলেও সত্যি' বানানোর কথা হয়, তখনও তো সিনেমা হল বন্ধ ছিল। তাই ওটিটি একমাত্র উপায়, এখন ছবির নির্মাণে প্রযোজনা সংস্থা খুশি। পরিস্থিতিও অনেকেটা স্বাভাবিক হয়েছে। সেই কারণেই এটিকে বড় পর্দায় আনার সিদ্ধান্ত'।

প্রকাশ্যে এল ‘অল্প হলেও সত্যি’র লোগো
প্রকাশ্যে এল ‘অল্প হলেও সত্যি’র লোগো

এই গল্পের কেন্দ্রে রয়েছে চারটি চরিত্র- অর্জুন (সৌরভ, সিদ্ধার্থ(ঋষভ), অমৃতা (দর্শনা) ও গুঞ্জন (সৃজনী)। সিদ্ধার্থর সঙ্গে বিয়ের পাকা কথা হয়ে গিয়েছে গুঞ্জনের, কিন্তু পাত্রকে যাচাই করতে দু'তিন মাস সিদ্ধার্থর সঙ্গে লিভ-ইন করতে চায় গুঞ্জন । ওদিকে একসময়ের দাপুটে ছাত্রনেতা অর্জুন এখন ক্যানসার আক্রান্ত। আর্থিক অনটনের মধ্যে দিয়ে যেতে হচ্ছে এই দুরারোগ্য ব্যাধির সঙ্গে লড়াই করা অর্জুনকে। তাঁর ভাড়াটে শুভেন্দুবাবুর মেয়ে অমৃতা পেশায় নার্স। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়া অর্জুনের দেখভালের দায়িত্ব নেয় সে। কিন্তু কাহানির সবচেয়ে বড় টুইস্ট হল গুঞ্জনের একসময়ের ক্রাশ ছিল অর্জুন, অন্যদিকে সিদ্ধার্থের প্রাক্তন ভালোবাসা অমৃতা। পুরোনো প্রেমের সঙ্গে দেখা হওয়ার পর কী ঘটবে, পালটে যাবে সম্পর্কের সমীকরণ? তা উঠে আসবে 'অল্প হলেও সত্যি'-তে। 

বন্ধ করুন