বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘গাঁজা’ খাওয়া ‘লিকপিকে’ মহিসাসুর, সৌরভের অসুরের সাজ নিয়ে চলছে চরম ট্রোল
অসুরের সাজে সৌরভকে দেখে ট্রোল সোশ্যাল মিডিয়ায়। 

‘গাঁজা’ খাওয়া ‘লিকপিকে’ মহিসাসুর, সৌরভের অসুরের সাজ নিয়ে চলছে চরম ট্রোল

  • স্টার জলসার মহালয়ার প্রভাতী অনুষ্ঠান ‘যা চণ্ডী’-তে অসুর সেজেছেন সৌরভ দাস। আর ওঁর সেই সাজ নিয়েই এখন চলছে চরম খিল্লি। 

রবিবার মহালয়া। বাঙালির দীর্ঘ অপেক্ষার অবসান। মহালয়ার ঘণ্টি বাজা মানেই দুর্গা পুজো এসে গেল। তবে মহালয়ার আরেক আকর্ষণ নিসন্দেহে প্রভাতী অনুষ্ঠান। একদম ভোরে চণ্ডিপাঠ, আর টিভিতে তারপর দুর্গার হাতে অসুরের দমন দেখা। প্রতিবছরই চ্যানেলগুলির তরফে ঢেলে সাজানো হয় মহালয়ার অনুষ্ঠান। সিনেমা-সিরিয়ালের জনপ্রিয় মুখরা হাজির হন পর্দায়।

এবারে স্টার জলসার মহালয়ার প্রভাতী অনুষ্ঠান ‘যা চণ্ডী’। তাতে দুর্গা হচ্ছেন সোনামণি সাহা। দুর্গার বিভিন্ন রূপে দেখা যাবে স্টার জলসার অন্যান্য নায়িকাদের। সনাতনী পার্বতী সাজছেন ‘সাহেবের চিঠি’র চিঠি ওরফে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়কে। অন্য দিকে ‘অনুরাগের ছোঁয়া’র দীপা অর্থাৎ অভিনেত্রী স্বস্তিকা ঘোষ রয়েছেন ভয়ঙ্করী চামুণ্ডা রূপে। রয়েছে শোলাঙ্কিও । আর অসুর হচ্ছেন জনপ্রিয় অভিনেতা,‘মন্টু পাইলট’-খ্যাত সৌরভ দাস।

চ্যানেলের তরফে সৌরভকে নিয়ে সম্প্রতি একটা পোস্টার শেয়ার করা হয় সোশ্যালে। আর সেখানে নানা রকমের ট্রোল শুরু হয়। কেউ বলেন, ‘দেখেই তো মনে হচ্ছে গাঁজা খেয়ে দাড়িয়ে পড়েছে। এ তো যুদ্ধের আগেই গড়িয়ে পড়ে যাবে।’ অপরজন লিখলেন, ‘মন্টু, মন্টুর নায়িকা দুজনেই আছে দেখছি! বাহ বেশ সন্টু-মন্টু ব্যাপার।’ বডি শেমিংও করা হল সৌরভকে। কেউ বললেন ‘তালপাতার সেপাই’ তো কেউ বললেন ‘হাওয়া দিলেই উড়ে যাবে’। এক জৈনক লিখেছেন, ‘তাকালেই হাসি পাচ্ছে। পাড়ার বাচ্চাগুলোকে যেমন খুশি সাজো-তে যেরকম দেখতে লাগে, ঠিক ওরকম।’

নেটপাড়ার ট্রোলিং মন্টু পাইলট-খ্যাত সৌরভকে নিয়ে। 
নেটপাড়ার ট্রোলিং মন্টু পাইলট-খ্যাত সৌরভকে নিয়ে। 

নেটপাড়ায় সৌরভকে নিয়ে কটাক্ষ এই প্রথম নয়। বোনের সঙ্গে একটি আপত্তিকর ও বিতর্কিত ভিডিয়ো ভাইরাল হওয়ায় নেটদুনিয়ায় ব্যাপক রোষের মুখে পড়তে হয়েছিল সৌরভকে গত বছর। বিষয়টি নিয়ে বারবার সাফাই দিয়েছেন তিনি। কিন্তু কটুক্তি থামার নাম নেয়নি। তাই তিনি যে কাজই করেন, ধেয়ে আসে কটাক্ষ।

 

বন্ধ করুন