HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav-Darshana: বোনকে নিয়ে ভাইরাল হয় ভিডিয়ো! ‘পাত্তা দিয়ে আয়ুক্ষয়…’,দর্শনাকে বিয়ের আগে মত সৌরভের

Sourav-Darshana: বোনকে নিয়ে ভাইরাল হয় ভিডিয়ো! ‘পাত্তা দিয়ে আয়ুক্ষয়…’,দর্শনাকে বিয়ের আগে মত সৌরভের

১৫ ডিসেম্বর সন্ধ্যার লগ্নে দর্শনা সৌরভের চার হাত এক হবে বলে খবর। এখনও কি পুরনো ট্রোল তাড়া করে বেড়ায় তাঁকে? মুখ খুললেন সৌরভ। 

খবর ডিসেম্বরেই বিয়ে সৌরভ আর দর্শনার। 

টলিপাড়ায় এখন বিয়ের ধুম লেগেছে। সোমবারই গাঁটছড়া বেঁধেছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী। এবার বিয়ের পালা আরও এক এলিজেবল ব্যাচেলারের। তিনি হলেন সৌরভ দাস। বহু নায়িকার সঙ্গে সৌরভের প্রেমের খবর রটেছে একসময়। তবে এবার সংসার পাততে চলেছেন অবশেষে। অভিনেত্রী দর্শনা বণিকের গলাতেই মালা দেবেন তিনি। 

ইতিমধ্যেই সৌরভ আর দর্শনার বিয়ের নিমন্ত্রণপত্র পৌঁছে গিয়েছে অনেকের হাতে। ডিসেম্বর মাসেই হবে শুভ কাজ। একসময় ট্রোলের কারণে একঘরে করা হয়েছিল মন্টু পাইলট অভিনেতাকে। বোনকে নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছিল। যা ঝড় বইয়ে দিয়েছিল তাঁর পারিবারের উপরেও। সেইসময় বহুদিন বোনের সঙ্গে কোনও ছবিও দেননি সোশ্যালে। 

আরও পড়ুন: কলকাতা চলচ্চিত্র উৎসব সঞ্চালনার দায়িত্বে থাকছেন না পরমব্রত, হানিমুনে ‘পরমপিয়া’?

নতুন জীবনে পা রাখার আগেও কি সেই ট্রোল-আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে? এইসময়-কে অবশ্য সাফ মানা করে দিলেন তিনি। জানালেন, কোনও কমেন্ট পড়েন না। তাই কেউ ভালো বললেও যেমন জানতে পারেন না, তেমন খারাপ বললেও। নেতিবাচক বিষয় থেকে নিজেকে সরিয়ে রাখেন। সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও খুব একটা অ্যাক্টিভ নন। 

আরও পড়ুন: বিয়ের পিঁড়িতে ‘সারেগামাপা’-খ্যাত অবন্তী সিঁথি, চেনেন কি ‘শিসপ্রিয়া’-র পাত্রকে?

ট্রোলারদের উদ্দেশে একটু ক্ষোভই ধরা পড়ল সৌরভের গলায়। বললেন, ‘একসময় সোশ্যাল মিডিয়া ছিল না। রক আড্ডার বিষয়বস্তু এরকমই ছিল। ট্রোলারদের নিশানায় বিনোদন দুনিয়া একটু বেশিই থাকে। কারণ তারকাদের নিয়ে কথা বলা হিরোগিরি। কিন্তু আমি মনে করি না এইসব ঘটনায় পাত্তা দিয়ে আয়ুক্ষয় করার কোনও অর্থ আছে। প্রতিবাদ করেও এইসব ট্রোলের মুখ বন্ধ করা যায় না। তাই সবচেয়ে ভালো এড়িয়ে যাওয়া।’

আরও পড়ুন: ‘জানি না আর কটা জন্মদিনে তোমাকে পাব’, মাকে নিয়ে লিখলেন রান্নাঘর-এর সুদীপা

সবার সামনে দর্শনা আর সৌরভ এতদিন একে-অন্যকে ভালো বন্ধু বলেই পরিচয় দিয়ে এসেছেন। তবে বন্ধুত্বই তো ভালো প্রেমের চাবিকাঠি। তাই এই দুই তারকার বিয়ের সিদ্ধান্তে খুব খুশি সৌরভ আর দর্শনার অনুরাগীরা। এখন শুধু বর আর কনে বেশে দুজনকে দেখার অপেক্ষা। 

দর্শনা কিন্তু খুব উত্তেজিত বিয়ে নিয়ে। শেষ মুহূর্তের প্রস্তুতিও তুঙ্গে। লাল বেনারসি পরবেন দর্শনা। হিন্দুশাস্ত্র মেনেই হবে বিয়েটা। ১৫ ডিসেম্বর সন্ধ্যার লগ্নে দর্শনা সৌরভের চার হাত এক হবে বলেই খবর।

বায়োস্কোপ খবর