বাংলা নিউজ > বায়োস্কোপ > রাখির দিনে জোড়া উৎসবে মাতলেন ‘মহারাজ’, ঘরোয়া আয়োজনে করলেন ডোনার জন্মদিন উদযাপন
মহারাজের বাড়িতে জোড়া উৎসব (ছবি টুইটার)

রাখির দিনে জোড়া উৎসবে মাতলেন ‘মহারাজ’, ঘরোয়া আয়োজনে করলেন ডোনার জন্মদিন উদযাপন

  • ছোট ভাইয়ের স্ত্রী জুঁই গঙ্গোপাধ্যায়ের হাতে রাখি পরলেন বিসিসিআই প্রেসিডেন্ট।

রবিবার দেশজুড়ে পালিত হয়েছে রাখি বন্ধন উৎসব। বেহালার বাড়িতে ‘মহারাজ’ সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখা গেল রাখি উদযাপনে মাততে। ছোট ভাইয়ের স্ত্রী জুঁই গঙ্গোপাধ্যায়ের হাতে রাখি পরলেন সবার প্রিয় ‘দাদা’। সৌরভ ছাড়াও স্নেহাশিস গঙ্গোপাধ্যায়কে রাখি পরান ছোট ভাইয়ের স্ত্রী। এদিন সাদা পাঞ্জাবি-পাজামাতে বাঙালি বাবু লুকে ধরা দেন মহারাজ।

অন্যদিকে, এদিন সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের জন্মদিন ছিল। ঘরোয়া আয়োজনে জন্মদিন পালন করা হয় তাঁর। সৌরভ গঙ্গোপাধ্যায় ও মেয়ে সানার উপস্থিতিতে কেক কেটে জন্মদিন সেলিব্রেট করেন ডোনা। সেই সময় উপস্থিত ছিলেন সৌরভের বাল্যবন্ধু প্রাক্তন ক্রিকেটার জয়দীপ মুখোপাধ্যায়ও। বাড়িতেই জমজমাটি খাওয়া দাওয়ার আয়োজন চলে।

কেক কাটছেন ডোনা গঙ্গোপাধ্যায় 
কেক কাটছেন ডোনা গঙ্গোপাধ্যায় 
জন্মদিনে ডোনা 
জন্মদিনে ডোনা 

অন্যদিকে, কেবিসির শ্যুটিং সেরে একদিন আগেই শহরে ফিরেছেন মহারাজ। আগামী ২৭ অগস্টের এপিসোডে সৌরভ এবং সেহওয়াগকে হট সিটে দেখা যাবে অমিতাভ বচ্চনের বিপরীতে। আসরে বিশেষ অতিথি হিসেবে থাকছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সঙ্গে হাজির থাকবেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ওপেনার তথা বীরেন্দ্র সেহওয়াগ।

ইতিমধ্যেই এপিসোডটির শ্যুটিং সম্পন্ন হয়েছে। দীর্ঘদিন পর কোন রিয়েলিটি শোয়ের বিশেষ অতিথি হিসেবে দেখা যাবে বিসিসিআই প্রেসিডেন্টকে। ভারতের দুই প্রাক্তন এই ক্রিকেটারকে আগামী শানদার শুক্রবার অমিতাভ বচ্চনের সামনে হট সিটে বসতে দেখা যাবে।

 

 

বন্ধ করুন