বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav Ganguly: মোনা ডার্লিংয়ের সঙ্গে 'মাখামাখি' সৌরভের, ‘ডোনা বৌদি ঘরে ঢুকতে দেবে না’, এল সর্তকবাণী

Sourav Ganguly: মোনা ডার্লিংয়ের সঙ্গে 'মাখামাখি' সৌরভের, ‘ডোনা বৌদি ঘরে ঢুকতে দেবে না’, এল সর্তকবাণী

সৌরভের নতুন বিজ্ঞাপন

‘মোনা ডার্লিং'-এর সঙ্গে ‘সোনা' গুণতে ব্যস্ত মহারাজ! নতুন ভিডিয়োয় অজিত খানের অবতারে ধরা দিলেন সৌরভ, প্রাক্তন ক্রিকেটারের কমিক টাইমিং দেখে ফ্যানেরা বলছে- ‘এ তো স্টেপ আউট করে সিক্সার’। 

বিসিসিআই-এর সভাপতিত্ব যাওয়ার পর থেকে এখন অনেকটাই ঝাড়া হাত-পা সৌরভের। ক্রিকেটার হিসাবে নিজের ইনিংস শেষ করবার পরেই ক্রিকেট প্রশাসকের ভূমিকা পালনে উঠেপড়ে লেগেছিলেন মহারাজ। এখন মি-টাইম এনজয় করছেন ‘প্রিন্স অফ ক্যালকাটা’। দীর্ঘসময় ধরেই একাধিক সংস্থার বিজ্ঞপনী প্রচারের মুখ সৌরভ গঙ্গোপাধ্যায়। এক জনপ্রিয় বিস্কুটের ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসাবে সম্প্রতি তাঁকে দেখা গেল ‘নেভার সিন বিফোর’ অবতারে!

‘ডন’ সৌরভের কেত দেখে হাঁ হয়ে যাবেন আপনি! পর্দায় এক ঝটকায় সত্তরের দশকের বলিউডকে ফিরিয়ে আনলেন সৌরভ। মনে আছে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির চর্চিত খলনায়ক অজিত খানকে? এই খলনায়কের যাবতীয় কু-কর্মের সঙ্গী ছিল রবার্ট আর ‘মোনা ডার্লিং’। অজিতের মুখের ‘লিলি ডোন্ট বি সিলি’ বা ‘সারা শহর মুঝে লায়নকে নাম সে জানতা হ্যায়’-এর মতো সংলাপ আজও সমান জনপ্রিয়। পর্দার সেই ‘লায়ন’-এর আধুনিক সংস্করণ হিসাবে ধরা দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়! হুবহু অজিতের মতো সাদা জ্যাকেট, চোখে সানগ্লাস, গলায় চেন- আর পাশে মোনা ডার্লিং! তাঁকে নিয়েই সোনা গুণতে বসেছেন সৌরভ। শুধু পোশাকে নয়, অজিতের সেই স্টাইলকেও হাবেভাবে সাফল্যের সঙ্গে তুলে ধরেছেন সৌরভ।

শনিবার সোশ্যাল মিডিয়ায় এই অবতারেই ধরা দিয়েছেন সৌরভ। দাদার এই ভিডিয়ো দেখে সোশ্যাল মিডিয়ায় মন্তব্যের বন্যা। কেউ লিখেছেন, ‘এখানেও স্টেপ আউট করে সিক্সার’। আবার কেউ লিখেছেন, ‘বাড়ি যাও, ডোনা বৌদি ঢুকতে দেবে না তোমায়’। অপর একজন লেখেন, ‘ওটা মোনা নয়, দাদা বল ডোনা ডার্লিং’। সৌরভের এক ভক্ত লিখেছেন, ‘এইসব দেখলে ম্যাডাম (ডোনাকে এই নামেই ডাকেন সৌরভ) রাগ করবেন’। 

এই বিজ্ঞাপনী ভিডিয়োয় অজিত খানকে দাদা যেভাবে নকল করেছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে। একদম দুঁদে অভিনেতার মতো টেবিলের উপর পা তুলে বসা থেকে, অজিতের স্টাইল কপি করে সংলাপ বলা। হালকা দাড়িতে সৌরভের খলনায়ক রূপ যেন আরও ফুটে উঠছিল। অজিতের ‘মোনা ডার্লিং’ হিসাবে পর্দায় দেখা মিলেছে বিন্দুর। সেইরকম সাজপোশাকেই এখানে সৌরভের গা ঘেঁষে ধরা দিয়েছেন ‘মোনা ডার্লিং’। সৌরভের এমন নিঁখুত অভিনয় দেখে অনেকের প্রশ্ন, রণবীরের বা অন্য কারুর কী দরকার, সৌরভ তো নিজেই নিজের বায়োপিকে অভিনয় করতে পারেন! 

আরও পড়ুন-: প্রেমচর্চার মাঝেই ফাঁস শ্রীমা-ইন্দ্রনীলের বেডরুম ভিডিয়ো! ‘দ্য়ুতি’র সঙ্গে যা….

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

বন্ধ করুন