বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri: 'যে বাবা, সেই জেঠু, আবার শ্বশুরও', দাদার গুগুলির নির্ভুল জবাব ঊর্মির, মুগ্ধ সৌরভ
ঊর্মিতে মুগ্ধ সৌরভ
ঊর্মিতে মুগ্ধ সৌরভ

Dadagiri: 'যে বাবা, সেই জেঠু, আবার শ্বশুরও', দাদার গুগুলির নির্ভুল জবাব ঊর্মির, মুগ্ধ সৌরভ

  • দাদার কঠিন গুগলির নিমেষে জবাব দিল ঊর্মি, চোখ ছানাবড়া সৌরভের। দিলেন বিশেষ আর্শীবাদ। 

মোদক পরিবারের পর এবার দাদাগিরির মঞ্চ কাঁপাতে আসছে ঊর্মি-সাত্যকিরা। হ্যাঁ, এই পথ যদি না শেষ হয় ফ্যামিলি চলতি সপ্তাহে হাজির হবে জি বাংলার জনপ্রিয় গেম শো-এর মঞ্চে। সেই নিয়ে হইহই কাণ্ড। ইতিমধ্যেই সামনে এসেছে শো-এর নতুন প্রোমো। দাদাগিরির মঞ্চে নিজের বুদ্ধিদীপ্ত জবাবে সকলকে চমকে দিল ঊর্মি মানে অভিনেত্রী অন্বেষা হাজরা। 

এদিন দাদা-র সঙ্গে ব়্যাম্প ওয়াক করতে দেখা যাবে ঊর্মি-সাত্যকিদের। হাঁটার ফাঁকে সৌরভের স্টাইলে ছক্কা হাঁকানোর অঙ্গভঙ্গিও করবে সাত্যকি।  এদিন কথার ফাঁকে সৌরভ অন্বেষার কাছে জানতে চান, কী নিয়ে পড়াশোনা করেছে সে? হাসিমুখে নায়িকা জানান সাইকোলজি অর্থাত্ মনস্তত্ব নিয়ে অনার্স করেছে সে। এরপর ঊর্মির দিকে ধেয়ে আসে দাদার গুগলি। 

সৌরভ অভিনেত্রীর কাছে জানতে চান, ‘এক বছরের মধ্যে যে আপনার বাবা, সেই আপনার জেঠু, সেই আপনার দাদু, সেই আপনার শ্বশুরমশাই- কীভাবে সম্ভব?’ কোনওরকম সময় নষ্ট না করে ঊর্মি চটপট জবাব দেয়-‘অভিনয়তেই সম্ভব’। যা শুনে মন্ত্রমুগ্ধ হয়ে যান সৌরভ। তিনি বলে উঠেন- ‘ঊর্মির বুদ্ধিতে যেন কোনওদিন মরচে না পড়ে’। 

সুতরাং বোঝাই যাচ্ছে, প্রকৃত অর্থেই অন্বেষা রূপে লক্ষ্মী আর গুণে সরস্বতী। অন্বেষার ভক্তরাও খুব খুশি দাদা তাঁদের প্রিয় ঊর্মিকে এমন মনখোলা আর্শীবাদ দিয়েছেন বলে। একজন লিখেছেন, ‘সেরা আশীর্বাদ দিয়ে দিলো দাদা’। অপর একজন লেখেন-' সত্যি অন্বেষা খুব বুদ্ধিদীপ্ত মেয়ে, এইভাবেই এগিয়ে যাও'। 

বন্ধ করুন